★ Grathor.com এ আপনিও ✍ লেখালেখি করে ভূমিকা রাখতে পারেন এবং পাশাপাশি অর্থ আয় করতে পারেন★এখানে ক্লিক করে বিস্তারিত জানুন★

একজন মানুষের নায়ক হয়ে ওঠার জীবন।

উত্তম যুগের পরে শ্রেষ্ঠ অভিনেতা ওনার মতো হাই লেভেলে খুব কম ভারতীয়ই যেতে পেরেছেন। দু-দুটো অস্কার জয়ী সিনেমার মুল চরিত্রে অভিনয় করেছেন। কাজ করেছেন,একাধিক বিদেশী চলচ্চিত্রে।

“ঘরে বাইরে”, “দুই পৃথিবী”,” লাঠি” সিনেমায় অন্যান্য বহু অভিনেতা থাকলেও ওনার ধারেকাছে কেউ যেতে পারেনি। দেবতা বা আক্রোশ এর মতো কমার্শিয়াল এ দাপিয়ে অভিনয় করেছেন। অথচ,তাকে নিয়ে তেমন আলোচনায় হয় না। অথচ টলিউড সেই হিসাবে,তাকে প্রায় কিছুই দেয় নি। একটা ঘরে বাইরে,একটা উত্তরায়ন,একটা লাঠি ও কিছু কমার্শিয়াল বাদে আর কিছুই না। ২০১৭ সালেই একটি বিদেশী সিনেমায়,অভিনয় করেছেন রবীন্দ্রনাথ ঠাকুর এর চরিত্রে। কাজ করেছেন হিন্দী সিনেমা শতরঞ্জ কী খিলাড়িতেও। সিনেমা পরিচালনাও করেছেন,” আগুন”,বেশ ভালো মানের ছবি।এখন তিনি প্রায় বিস্মৃতির আড়ালে।
শুভ জন্মদিন প্রিয় অভিনেতা ভিক্টর বন্দ্যোপাধ্যায় 💖❤️🙏🙏,খুব ভালো থাকবেন,আরও কাজ করুন।

সুতরাং এখন থেকে আমাদের একটি বিষয়ে প্রত্যেকের বোঝা উচিত যে মানুষকে উচ্চ পর্যায়ে পৌঁছাতে হলে অবশ্যই অনেক বেশি পরিশ্রম করতে হবে পরিশ্রম ছাড়া সফলতা কাম্য নয় পরিশ্রম ছাড়া সফলতা পেতে হলে অবশ্যই অবৈধ পথে তাকে যেতে হয় অবৈধ পথ কিন্তু কোন মানুষের জন্য নয়। যেমনি ভাবে দেখছেন লোকটি কেমন ভাবে একজন বাস্তবে অভিনেতা হয়ে উঠেছেন এমন লোক কিন্তু আসলেই গুরুত্বপূর্ণ।


সমাজের এসব লোকদের প্রতি কিন্তু হাজার হাজার মানুষের সম্মান ও ভালোবাসা রয়েছে কত মানুষ এসব লোকদের চেনে একবার শুধুমাত্র নাম উচ্চারণ করলেই সব লোকদের মানুষ চিনতে পারে সুতরাং বাস্তবে সম্মানিত হতে পারে কিন্তু পরিশ্রম ছাড়া কর্মজীবন ছাড়া কখনই উচ্চ পর্যায়ে ওটা সম্ভব নয় এ কারণে কিন্তু আমাদেরকে অবশ্যই পরিশ্রম করতে হবে। নার করা কিন্তু অনেক পরিশ্রম করা বাস্তব জীবনে একটি সিনেমা পাওয়া নাটক বানায়। পরিশ্রম সফলতার চাবিকাঠি।

ঘরে বসে ভালো সময় কাটে কখনো সাফল্য লাভ করা যায় না সাফল্য লাভ করতে গেলে আমাদের কাগজ শহীদ বিশ্বের মহান মহান মনীষীদের জীবন কাহিনী পড়তে হবে তাদের জীবন থেকে আমাদের শিক্ষা নিতে হবে শুধুমাত্র ভালো মানুষের জীবন অনুসরণ করলে কিন্তু ভালো মানুষ হওয়া যাবে খারাপ মানুষের জীবন মানুষের জন্য অনুসরণীয় কিংবা অনুকরণীয় নয় আর আমাদের বিশ্বের সর্বশ্রেষ্ঠ ব্যক্তিত্ব হচ্ছেন মহানবী হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম আল্লাহ তা’আলার সবচেয়ে বড় গোলাম।

সবচেয়ে বড় কথা হচ্ছে আমাদের মহানবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম বলেন আল্লাহ তায়ালার সর্বশ্রেষ্ঠ ও সর্বশেষ নবী ও রাসূল। বিশ্বের সব মানুষকে উন্নত পর্যায়ে পৌঁছতে গিয়ে অনেক বেশি পরিশ্রম করতে হয়েছে তারপরই তারা সাফল্য লাভ করেছেন।


1 Comment

মন্তব্য করুন