একটু কষ্ট করলেই প্রতিদিন ৩০০-১০০০ টাকা ইনকাম করতে পারবেন। পেমেন্ট নিন বিটকয়েন থেকে বিকাশে।

হ্যালো বন্ধরা,

আপনারা সবাই কেমন আছেন। আশাকরি ভালোই আছেন। আমিও ভালোই আছি আপনাদের দোয়ায়।

আপনারা যারা অনলাইনে আয়ের কথা ভাবছেন, কিন্তু কোনো ভালো কোনো কাজ পাচ্ছেন না। যদিও কোনো কাজ পাচ্ছেন কিন্তু ভালো আয় করতে পারছেন না কিংবা কাজটা ভালো ইনকামের না। আমি এমন একটি ইনকাম এ্যাপসের কথা বলবো, যেখানে একটু কষ্ট করলে প্রতিদিন নিজের ইনকাম ৩০০-১০০০ টাকা হবে। এর জন্য আপনাকে অবশ্যই কিছু টেকনিক অবলম্বন করতে হবে।

এবার চলুন সেই টেকনিক এবং এ্যাপসটি সম্পর্কে বলি।

এ্যাপসটির নাম Jillo

প্লে স্টোরে সার্চ করলে পেয়ে যাবেন অথবা নিচের লিঙ্কে ক্লিক করে এ্যাপসটি ডাউনলোড দিয়ে ইন্সটল করে নিবেন।

<

http://jilovideo.com/join?invite=191656

ইন্সটল করা হয়ে গেলে এ্যাপসটি ওপেন করবেন।

ওপেন করা হলে নিচের দিকে দেখবেন গুগল লেখা আছে ওখানে ক্লিক করলে আপনার ফোনে এক বা একাধিক জিমেইল লগিন থাকলে সেগুলো দেখা যাবে এবং ওখান থেকে যেকোনো একটি জিমেইল ক্লিক করে লগিন করবেন।

সরাসরি লগিন কারণ এখানে সাইন আপ অপসন নেই।

এরপর উপরে নেক্সট অপসনে ক্লিক করুন তারপর রেফার এর জায়গায়

১৯১৬৫৬

দিয়ে নেক্সটে ক্লিক করুন।

এভাবে পুনারায় নেক্সটে দু থেকে তিনবার ক্লিক করুন।

তারপর এ্যাপসটি ওপেন হলে দেখবেন আপনার সামনে বেশ কিছু ফানি ভিডিও রয়েছে এগুলোতে ক্লিক করলে আপনার সামনে এ্যাড সো করবে আর আপনার ইনকাম হতে থাকবে।

এবার আপনাদেরকে  কিছু টেকনিক এর কথা বলবো যা দিয়ে আপনি ৩০০-১০০০ টাকা আয় করতে পারবেন।

আপনারা অনেকেই চ্যাম্পক্যাশ এর কথা শুনে থাকবেন যেখানে অনেকেই চারটা, পাঁচটা এমন কি দশটা ফোন পর্যন্ত ব্যবহার করে দিনে $২০ এর মত ইনকাম করেছিলেন।

Jillo থেকে কিছু তিন থেকে চার সেকেন্ডের কিছু ভিডিও খুঁজে বের করে নিবেন, যাতে ভিডিওটি বেশি লোড না নেয় এবং এ্যাড তারাতারি সো করে। সবচেয়ে গুরুত্বপূর্ণ ভিডিও ওপেন করার দু, তিন সেকেন্ডের মধ্যে নিচের খেয়াল করবেন যখনি

video reward added your wallet

লেখা উঠবে ঠিক সাথে আপনি বেক বাটনে ক্লিক করে বের হয়ে আবার ঐ ভিডিওতে ক্লি  করে কাজ করবেন। এতে করে খুব কম সময়ের মধ্যে আপনি ভালো টাকা ইনকাম করতে পারবেন।

এখান বিশটা ভিডিও এ্যাড দেখলে আপনি পাবেন Rs. 1.

যেহেতু এইটা ইন্ডিয়ান এ্যাপস

আপনি যদি ওয়াইফাই  এর আওতায় থাকেন তাহলে আপনার বিশটা ভিডিও এ্যাড দেখতে সময় লাগবে ১.৫  (দেড়) মিনিট।

যদি আপনার নেট কানেক্টশন হয় এবং তার সিগনাল ভালো হয় তাহলে আপনার দু মিনিট লাগবে বিশটা ভিডিও এ্যাড দেখতে।

চলুন যদি আপনি এই নিয়মে দেখেন তাহলে আপনি প্রতি ঘন্টায় ত্রিশ টাকার উপরে ইনকাম করতে পারবেন, যদিও ত্রিশ টাকা করে ধরা হয় আপনি যদি প্রতিদিন ১০ ঘন্টা করে কাজ করেন তাহলে আপনার ইনকাম হবে Rs.30*10=Rs.300

যদি তিনটা ফোনে কাজ করেন তাহলে হবে Rs.300*3= Rs.900. যা প্রায় হাজার টাকার উপরে আরর বাকি দুইটা ফোনের রেফার কমিশন তো আছেই।

তিনটা ফোনে কাজ করতে হলে অবশ্যই ওয়াইফাই লাগবে।

যদি আপনি এসবের না মধ্যে না পরেন তাহলে আপনাকে প্রতিদিন নিজের পরিশ্রমে Rs.300 কাজ করতে হবে এবং তার পাশাপাশি আপনাকে মিনিমাম একশ জনের একটি একটিভ টিম গঠন করতে হবে। তাদেরকে সব সময় কিভাবে কাজ করতে, কোন্ ভিডিওতে খুব তারাতারি কাজ করা যায়, এরকম দিকনির্দেশনা দিয়ে কাজ করাতে হবে, যাতে আপনাদের রেফার থেকে কিছু ভালো প্রফিট আছে।

যদি বুঝতে অসুবিধা হয় তাহলে নিচের লিঙ্ক ক্লিক করে ভিডিওটি দেখে নিবেন

বিঃ দ্রঃ ঃঃ কোনো প্রকার ভিপিএন ব্যবহার করা যাবে না এবং আপনি যদি কাজ ভালো করে বুঝে থাকেন তাহলে কাজ শুরু করবেন তাছাড়া আপনি কোনো কাজেই সফল হতে পারবেন না।

 

Related Posts

13 Comments

  1. ব্রডব্যান্ড রাউটারে পিং এবং স্পিড সমস্যার সমাধান। https://grathor.com/%e0%a6%ac%e0%a7%8d%e0%a6%b0%e0%a6%a1%e0%a6%ac%e0%a7%8d%e0%a6%af%e0%a6%be%e0%a6%a8%e0%a7%8d%e0%a6%a1-%e0%a6%b0%e0%a6%be%e0%a6%89%e0%a6%9f%e0%a6%be%e0%a6%b0%e0%a7%87-%e0%a6%aa%e0%a6%bf%e0%a6%82/

মন্তব্য করুন