এক নারী কে আগুনে পুড়িয়ে হত্যার চেষ্টা,আটক দুই।

লক্ষ্মীপুরে শাহিনুর আক্তার (২৪) নামে এক নারী অগ্নিদগ্ধ হয়েছেন। রবিবার (২১ এপ্রিল) সন্ধ্যায় তাকে অগ্নিদগ্ধ অবস্থায় লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। অগ্নিদগ্ধ ওই নারীর অভিযোগ, স্ত্রীর স্বীকৃতি না দিয়ে সালাহ উদ্দিন ( ভিকটিমের দাবীকৃত স্বামী) তার শরীরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয়।

 

জানা গেছে, অগ্নিদগ্ধ শাহিনুর চট্রগামের রাউজানের নতুন হাট এলাকার সোনাগাজী গ্রামের জাফর আলমের মেয়ে। বিকালে কমলনগর উপজেলার চর ফলকন ইউনিয়নের আইয়ুবনগর গ্রামের একটি সয়াবিন ক্ষেত থেকে তাকে অগ্নিদগ্ধ অবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়।

 

খবর পেয়ে হাসপাতালে ছুটে যান পুলিশ সুপার আ স ম মাহাতাব উদ্দিন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ সফিউজ্জামান ভূঁইয়া ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রকিবুজ্জামান।

 

<

জানা গেছে, শাহিনুর আক্তার স্ত্রীর দাবী নিয়ে চট্টগ্রাম থেকে লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার চরফলকন আয়ুব নগরের মহর আলীর ছেলে রিক্সা চালক সালাহ উদ্দিনের কাছে যান। শুক্রবার (১৯ এপ্রিল) বিকাল থেকে ওই এলাকার বিভিন্ন জনের নিকট ঘুরে ঘুরে বিষয়টি জানান তিনি। শাহিনুরের দাবী মুঠোফোনে সম্পর্ক ও পরে তাদের বিয়ে হয়। দেড় বছর আগে চট্টগ্রামে বিয়ে হয় তাদের। পরে শাহিনুর জানতে পারেন সালাহ উদ্দিন বিবাহিত। তার স্ত্রী ও দুই সন্তান রয়েছে।

 

রবিবার (২১ এপ্রিল) বিকালে ওই নারী রিক্সা চালক সালাহ উদ্দিনের বাড়িতে গেলে বাক বিতন্ডা হয়। এক পর্যায়ে সে ওই বাড়ি থেকে বের হয়ে যান। স্থানীয় ইউপি মেম্বারের কাছে গেলে বিয়ের কাগজপত্র নিয়ে আসতে বলেন। এরপর সালাহ উদ্দিনের বাড়ির পার্শ¦বর্তী একটি সয়াবিন ক্ষেতে শাহিনুরকে অগ্নিদগ্ধ অবস্থায় পাওয়া যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি ক্লিনিকে এবং পরে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করেন।

 

 

আশঙ্কাজনক অবস্থায় শাহিনুর আক্তারকে ঢাকা মেডিকেল হাসপাতালে পাঠানো হচ্ছে।

সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আনোয়ার হোসেন বলেন, শাহিনুরের শরীরের ৪০ শতাংশ পুড়ে গেছে। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ঢাকা মেডিকেলে প্রেরণ করা হয়েছে।

 

চিকিৎসাধীন অবস্থায় শাহিনুর অভিযোগ করে বলেছিলেন, স্ত্রীর স্বীকৃতি দিবে না বলে কেরোসিন দিয়ে তার গায়ে আগুন ধরিয়ে দেয় সালাহ উদ্দিন। তবে এ বিষয়ে বক্তব্য জানতে বিভিন্নভাবে চেষ্টা করেও অভিযুক্ত সালাহ উদ্দিনকে পাওয়া যায় নি।

 

এদিকে লক্ষ্মীপুরের পুলিশ সুপার আ স ম মাহাতাব উদ্দিন বলছেন, দগ্ধ ওই নারীকে পুলিশের তত্ত্বাবধানে ঢাকা মেডিকেলে প্রেরণ করা হয়েছে। ঘটনার তদন্ত চলছে। জিজ্ঞাসাবাদের জন্য ইতোমধ্যে ২ জনকে আটক করা হয়েছে।

 

 

Related Posts