এখন ঘরে বসেই অনলাইনে ইনকাম করুন। প্রতিদিন 300$.

আসসালামু আলাইকুম!

সম্প্রতি বিদেশী একটি কোম্পানি তাদের ওয়েবসাইটে অনলাইনে ইনকামের একটা সোর্স তৈরী করে দিয়েছে। এখন আপনি ঘরে বসেই ইনকাম করতে পারবেন অনলাইনে। এজন্য আপনার প্রয়োজন পরবে ইন্টারনেট সংযুক্ত একটা কম্পিউটার/ল্যাপটপ অথবা একটা স্মার্টফোন। এবার যেকোনো ব্রাউজার থেকে এখানে ক্লিক করুন।

ক্লিক করার সাথে সাথে আপনি একটি ওয়েবসাইটে চলে যাবেন। সেখানে আপনি আপনার  ইউজারনেম, ইমেইল এবং একটা স্ট্রং পাসওয়ার্ড দিয়ে রেজিস্ট্রেশন করুন। রেজিস্ট্রেশন করার পর লগিং চাইলে লগিং করুন। সাইটটিতে আপনার কাজ হচ্ছে সংখ্যা লিখে কন্টিনাউ করা। এভাবে দশবার করলে আপনি  1$ ইনকাম করতে পারবেন। সাইটটিতে ইনকাম করা খুবই সহজ যদি আপনি পারেন! তাছাড়া সাইটটি পেমেন্ট দিয়ে যাচ্ছে অনবরত।

আপনি ইনকাম করতে থাকুন। যখন আপনার 150$ ইনকাম হবে, তখন আপনি টাকা উত্তোলনের জন্য রিকোয়েষ্ট করতে পারবেন। ভাবছেন, কিভাবে এতোগুলো ডলার ইনকাম করবেন! কোনো ব্যাপার নয়। আপনি যদি এর পিছনে ২/১ ঘন্টা সময় ব্যয় করেন, তাহলে 300$ ইনকাম করতে পারবেন। এক্ষেত্রে আপনার যদি কোনো সাহায্যের প্রয়োজন হয়, তাহলে আমাকে জানাতে পারেন। যতটা সম্ভব সাহায্য করব ইনশাআল্লাহ্‌। ~জাযাকাল্লাহ~

<

Related Posts

16 Comments

    1. আসসালামু আলাইকুম! সাইটটি একদম রিয়েল। সেখানে আপনার কাজ হবে সংখ্যা লিখে কন্টিনাউ করা। আর এরা পেমেন্ট উইথ্রো রিকোয়েস্ট করার ২৪ থেকে ৪৮ ঘন্টার মধ্যে দিয়ে থাকে।

  1. ফেক সাইট আপনি কি ত্রখান থেকে ত্রকবারও পেমেন্ট পেয়েছেন ।। আমি 200$ ইনকাম করেছি ত্রবং উইডরো দিয়েছি 2 মাস আগে কিন্তু পেমেন্ট দেয় না ।। ত্রটা স্ক্যাম

মন্তব্য করুন