★ Grathor.com এ আপনিও ✍ লেখালেখি করে ভূমিকা রাখতে পারেন এবং পাশাপাশি অর্থ আয় করতে পারেন★এখানে ক্লিক করে বিস্তারিত জানুন★

এবার তোমার চ্যানেল বড় হওয়া থেকে কেউ আটকাতে পারবেনা সবাই একবার পোস্টি পড়ো।

আসসালামুআলাইকুম

বন্ধুরা চলে যান তোমাদের মাজারের নতুন পোস্ট নিয়ে মজাদার একটি পোস্ট এবং এই পোস্টটি যদি পারো তাহলে অবশ্যই ইউটিউবে তোমার চ্যানেল বড় করা খুব একটা কঠিন কিচ্ছু হবে না তাই অবশ্যই মনোযোগ সহকারে পড়বে আমি গ্যারান্টি সহকারে বলতে পারি এই পোস্টটি পড়লে তোমাদের মন ভালো হয়ে যাবে এবং তোমরা চিন্তা করবে কথা তো ঠিকই বলেছে আমরা একবার এইভাবে টাই করে দেখতে পারি তখন তোর আর বেশি কথা বাড়াতে চাইনা চলো তোমাদের নেওয়া যাক

আমরা যারা ইউটিউবে ভিডিও দেখি তাদের মধ্যে 80 থেকে 90 পারসেন্ট মানুষ ভাবে যে আমার যদি এরকম একটা চ্যানেল হতো আমি যদি এরকম ভিডিও বানাতে পারতাম তাহলে আমিও ইউটিউব থেকে কিছু করতে পারতাম এখন তারা কি করে ইউটিউবে কাজ শুরু করে দেই এবং কাজ করার দুই তিন মাস পরে তাদের মতো আমরা সাপোর্ট পারছিনা আমি সাপোর্ট পাচ্ছি না তাহলে মনে হয় আমি তাদের মতো হতে পারব না আসলে সবটাই ভুল তোমরা যদি কষ্ট করো তাহলে তোমরাও ফল পাবে এবং সঠিকভাবে কাজ করতে হবে আজকে তোমাদের ঠিক সেই রকমই পথ আমি দেখিয়ে দেব কিন্তু যাওয়া দায়িত্ব হল তোমার আর খুব সহজ একটা পথ দেখাবো আর তোমাদের চ্যানেল বড় হবে এটা 100% গ্যারান্টি পোস্টটা তোমরা পড়লে বুঝতে পারবে আমি আসলে কি বলেছি।


তো বন্ধুরা তোমরা অনেকেই জানো কিন্তু পৃথিবীর সবচাইতে বড় চ্যানেল t serise
এখন যদি সেই চ্যানেলে কোনো ভিডিও ছাড়া হয় আমার। জানি T series এ Bollywood এর গান ছাড়া হয় এবং সেই গান গুলোতে কোটি কোটি ভিউজ হয় এবং তারা এমন ভাবে প্রোমোশন করে এতে তাদের গান গুলি ভাইরাল হয়।
এখন আমি বলতে চাইছি যে আপনি যদি সেই গান টা ডাউনলোড করে আপলোড করেন তা হলে সাচ করলেই আপনার চ্যানেলে আপলোড করা গান টাও চলে আসবে এবং আপনার ভিডিও Rank করবে ১০০০০০০০% গ্যারান্টি আপনার সেই গানে মিলিয়ন মিলিয়ন ভিউজ আসবে আর আপনার চ্যানেলটা কিন্তু দ্রুত রেংক করবে আর এই প্রসেস আপনাকে আমার মনে হয় না কেউ বা কোনো ইউটিউবার বলেছে আসলে বলতে KOSTO হলেও বলতে হয় আমাদের বাংলাদেশি ইউটিউবার রা সারথোপর নিজেরা কিভাবে ইউটিউবে ওঠলো সেটা সবার সাথে শেয়ার করে না কিছু কিছু ইউটিউবার ছাড়া সবাই গোপন ই রাখে সেগুলো নিয়ে বলতে গেলে অনেক কিছুই আছে শেষ হবে না। তবে আমাকে একবার সাপোর্ট করে দেখতে পারেন আপনাদের ঠকাবো না কোনো দিন :
তাই নিজের চ্যানেল মনে করে আমার গেমিং চ্যানেল টাকে একটু সাপোর্ট করবেন Plz
SUBSCRIBE NOW

তো এখন অনেকেই বলতে পারেন ভাই আমি আমি যদি T -Serise এর গান আমার চ্যানেলে তো কপি রাইট আসবে নারে ভাই আমার তাই ধারনা ছিলো

আপনি যেভাবে গান গুলো আপলোড করবেন।
T -series থেকে গান ডাউনলোড করবেন তার পর সেই গানের টাইটেল দিবেন ঠিক T- series এর অরজিনাল গানের টাইটেল এর মতো কিন্তু কিছু টাইটেল আগে পিছে করে দিবেন। যেন পরে কোন সমস্যা না হয়। তারপর Discription box এ


Song credit
song Lyrice
song artices
music

T serise এর Discription box এ লেখা থাকে ঠিক সে রকমি আপনি আপনার Discription box এ দিবেন।
এবার Google এ গিয়ে যে গানের ভিতর যারা অভিনয় করেছে ঠিক তাদের No copyright ছবি ডাউনলোড করবেন এবং একটা ভালো মানের Thamial বানাবেন এবং আপলোড করবেন আপনার কাজ শেষ এবং Thamial টিই আপনার পুরো গানে থাকবে আপনি কোনো ধরনের গানের ভিডিও দিবেন না তা হলে COPYRIGHT খাবেন গানের আওয়াজ দিবেন তা হলে কোনো সমস্য হবে না তা হলে আপনার ভিডিওতে কপি হবে না Copyright claims আসবে এতে কোন সমস্য নেই আর আপনার চ্যানেল অনেক বড় হবে আমি গ্যারান্টি করে বলতে পারি। আমি তেমন লিখতে পারলাম না ভাই আসলে এতো লেখা সম্ভব না আমি কিছু টা পথ দেখালাম এখন যদি আপনাদের ইউটিউব সম্পরকে ধারনা ভালো থাকে তা হলে বুঝতে পারবেন ভালো মতো সবাই ভালো থাকবেন আমি নিজেও এটা করবো তাই আপনাদের মাঝে শেয়ার করলাম ধন্যবাদ।

8 Comments

    1. আরে ভাই চুরি কেমনে হইলো আপনার আপলোড করা গান থেকে যা ইনকাম হবে সব ই তো গানের মালিক এার পাবে মালিকদের আরো বেশি লাভ হবে না বুজে কথা বলেন কেন?????

মন্তব্য করুন