কিভাবে আপনার ব্লগ সাইটের ভিজিটর বাড়াবেন জেনে রাখুন ৭ টি কার্যকারী ট্রিকস

আসসালামু আলাইকুম, কেমন আছেন সবাই ? আশা করি ভালই আছেন। আপনাদের জন্য আজকে খুব ভালো একটা টিপস নিয়ে আসলাম। সেটি হলো, আমরা অনেকেই ব্লগার থেকে একটি ব্লগ সাইট ক্রিয়েট করি, এবং এটা দিয়ে অনেকে আমরা ইনকামের কথা চিন্তা করি। তো ঠিকমতো ভিজিটর না পাওয়ার কারণে আমরা অনেকেই ঠিকমতো কাজ করতে পারিনা। তো আজকে আপনাদের সামনে ৭ টি দারুন টিপস নিয়ে আসলাম, এগুলো ফলো করলে আপনাদের ব্লগ সাইটের ভিজিটর অনেকটাই বেড়ে যাবে।

  1. ভিজিটর বাড়াতে প্রথম হতে আপনাদেরকে যা করতে হবে সেটি হল, ভালো কনটেন্ট বেছে নিতে হবে। যেটা মানুষের প্রয়োজন, তো আপনারা এমন কনটেন্ট এর মাধ্যমে পোস্ট করবেন যেটা মানুষের প্রয়োজন হয়।
  2. আজকাল প্রায় সবাই নিত্যনতুন জানার চেষ্টা করে। তো আপনাদের চেষ্টা করতে হবে যে, মানুষকে নতুন কিছু শেখানোর বা জানানোর।
  3. এমন কিছু বিষয় নিয়ে পোস্ট করুন যা ভিজিটরদের উপকারে বা কাজে আসে। তাহলে ভিজিটরা করবে কি পুনরায় আপনার সাইটটি ভিজিট করবে।
  4. ভুলেও কখনো ভিজিটরদের ধোঁকা যাওয়া যাবে না। অনেকেই ফ্রি নেট নিয়ে ধোঁকাবাজি করে, ভিজিটর বাড়ানোর জন্য। তো যদি এই ধরনের পোস্ট করতে হয় তাহলে নিজে ট্রাই করে তারপর পোস্ট করবেন।
  5. যেগুলা বিষয়ে পোস্ট করবেন সেগুলো একটু সময় নিয়ে লিখবেন, যাতে ভিজিটররা ভালোভাবে বুঝতে পারে।
  6. কখনোই শর্ট কট করে পোষ্ট লিখবেন না। পোস্ট গুলো অবশ্যই ৫০০ এর বেশি ওয়ার্ড হতে হবে, এবং শিরোনাম ভালো করে সাজিয়ে লিখতে হবে।
  7. ভিউ বাড়াতে আরো বিশেষ বিশেষ কাজ আছে যেমন আপনাকে একটি ভাল ফিচার ইমেজ এড করতে হবে, ভালো করে ট্যাগ পাঠাতে হবে, যে বিষয়ে লিখছেন সেই বিষয়ের ট্যাগ বসাতে হবে। অথবা আপনি চাইলেই বাইরের কিছু ট্যাগ এগুলো বসাতে পারেন। আরো নিত্যনতুন ও ভালো ভালো টিপস এন্ড ট্রিকস পাওয়ার জন্য আমাদের সাথেই থাকুন। ধন্যবাদ, ভালো থাকবেন।

<

Related Posts

9 Comments

মন্তব্য করুন