কিভাবে ফেসবুক আইডি হ্যাক করতে হয়?

আসলামু আলাইকুম। সবাই কেমন আছেন।আশা করি মহান আল্লাহর রহমতে সবাই ভালো আছেন।সবার সুস্বাস্থ্যের কামনা করে আমি বলতে শুরু করছি কিভাবে ফেসবুক আইডি হ্যাক করতে হয়।তাহলে চলুন জেনে নিই কিভাবে ফেসবুক আইডি হ্যাক করতে হয়।

ফেসবুক আইডি হ্যাক করতে হলে প্রথম যেটা লাগবে সেটা হলো Opera mini app. প্রথমে play stor থেকে Opera mini apps টা Downlode করে নিন।apps Downlode করা হয়ে গেলে apps open করে নিবেন।

apps open করার পর একটু wait করুন।যতক্ষন না welcome to opera mini লেখাটা আসবে ততক্ষন অন্য কোন জায়গায় ক্লিক করবেন না।welcome to opera mini লেখাটা আসলে আপনা আপনি apps open হয়ে যাবে।

Apps open হবার পর দেখবেন সেখানে Facebook,Instagram, Google, New game,play now,free game,you tube,wikipedias, daraz,pothom alo,এমন আরও কিছু option আছে।আপনি এদের মধ্যে Facebook option a click করবেন।

Page টা lode হতে একটু সময় লাগবে।একটু অপেক্ষা করবেন।দেখবেন একটা interface আসবে। Facebook account number/gmail & password. ফেসবুক নাম্বার এবং পাসওয়ার্ড দিয়ে আপনার আইডি লগ ইন করবেন।

সব থেকে বড় কথা যার আইডি হ্যাক করবেন তার সাথে এড থাকতে হবে।এড না থাকলে তার personal details জানা সম্ভব হবে না।তাই প্রথমত তার সাথে এড থাকতে হবে।

<

এরপর যার আইডি হ্যাক করবেন তার আইডিতে ঢুকুন।তার পারসোনাল ইনফরমেশন i mean see about যার আইডি হ্যাক করবেন তার নাম থাকবে সেখানে ঢুকবেন।সেখানে তার সকল প্রকার personal information দেখতে পাবেন।

যদি তার আইডিতে কোন মোবাইল নম্বর বা জিমেইল থাকে তাহলে সেটা Save বা Copy করে নিবেন।তার Date of birth date টা কপি করবেন সাথে তার আইডিতে থাকা friend der friend list টা skin short দিয়ে রাখবেন।opera mini apps এর কাজ শেষ।

Facebook বা Facebook lite apps Google play store থেকে ডাইনলোড করে নিবেন।এর পর apps open করে নিবেন।open করার পর যে ইনটারফজআসবে তার নাম্বার লেখা option টাতে copy করা নাম্বার টি pasht করে দিবেন।এরপর পাসওয়ার্ড এর জায়গায় ওই নাম্বার এর লাষ্ট ৬টা digit বসিয়ে লগিন করুন।

যদি পাসওয়ার্ড ভুল দেখায় তাহলে নাম্বারের first ৬ digit বসিয়ে দিবেন বা তার নাম লিখে দিবেন।এভাবে করলে আইডি টা লগ ইন হয়ে যাবে।লগ ইন হবার পর আইডিতে সিকিউরিটি পরতে পারে সেক্ষেত্রে Date of birth বা photo identity চাইতে পারে।যদি date of birth বা photo identity চায় তাহলে copy করা date of birth এবং profile pic টা বসিয়ে দিবেন।

কাজ শেষ। এখন আইডি আপনার হাতে।আপনি চাইলে আপনার gf/bf এর আইডি হ্যাক করে দেখতে পারেন।

বিঃদ্রঃ আইডি হ্যাক করে কাউকে ব্লক মেইল করবেন না বা কারো পারসোনাল ইনফরমেশন চুরি করে কাউকে বিপদে ফেলবেন না।

আসলা মু আলাই কুম

Related Posts

17 Comments

মন্তব্য করুন