Cheap price backlink from grathor: [email protected]
grathor-ads

কিভাবে ফ্রীতে কম সময়ে ইমেইল মার্কেটিং করে আয় করবেন ৫০০০০০০ পর্যন্ত ।ইমেইল মার্কেটিং এর বেস্ট ফ্রি সফটওয়ারগুলো।

আপনি কি ইমেইল মার্কেটিং ফিল্ডে নিউ? তাহলে এই আর্টিকেলটি আপনার জন্যই। এই ইন্টারনেটের যুগে ইমেইল মার্কেটিং খুবই গুরুত্বপুর্ন অংশ একজন ই -কমার্স বিজনেসমেনের জন্য । নতুন প্রোডাক্ট বা বল্গ ইত্যাদি পরিচিতির জন্য ইমেইল মার্কেটিং খুবই জনপ্রিয় । একজন সফল ব্যাবসায়ির জন্য ইমেইল মার্কেটিং এরসঠিক ব্যবহার করা প্রয়োজন। ট্রেন্ডিং এর সাথে মিল রেখে এমন  ক্যাম্পেইন করতে হবে যার  ইমেইল কাস্টোমাররা ওপেন করে আপনার দেওয়া ক্যাম্পেইন লিংকে ক্লিক করবে  ।আজ আমি আপনাদের সাথে এমন কিছু ইমেইল মার্কেটিং এর কার্যকরি টিপস্ শেয়ার করবো যা আপনার ব্যবসায় উন্নয়নে সহায়তা করবে । 

একটি সারভেতে জানা গিয়েছে যে , ইমেইল মার্কেটিং অন্য যে কোনো সাইট যেমন ফেসবুক ,টুইটারের তুলনায় 40x বেশী কার্যকর।  
1)ট্রেন্ডিং বিষয় ব্যবহার করে এডভারটাইস তৈরি করুন। 
2)ইমেইল তালিকা কিনতে যাবেননা।
3)বিনোদনমূলক সামগ্রী বা প্রোডাক্ট নিয়ে ইমেইল মার্কেটিং করুন । 
4)ছুটির দিনগুলো টার্গেট করুন ।
5)গ্রাহকের মতামত বা রিয়েকশন সংগ্রহ করুন । 
6)ইমেইল টেস্টিং টুল ব্যবহার করুন যেকোনো ইমেইল এডভারটাইসমেন্টে । 
7)স্পষ্ট এবং আকর্ষনীয় করে ইমেইলের টেক্সট সাজান ।  

ইমেইল মার্কেটিং এর জন্য বেস্ট ফ্রী সফটওয়ার গুলোর লিস্ট আপনাদের জন্য— 

 Bitrix24 

এই সফটওয়ারটি হল খুব কম CRM সিস্টেমের মধ্যে একটি যা বিনামূল্যে ইমেল মার্কেটিং সফ্টওয়্যার অফার করে।এরকম অনেক কিছুই রয়েছে যা Bitrix24কে অন্যান্য বিনামূল্যের ইমেল মার্কেটিং এর সফটওয়্যারগুলোর থেকে বেশ আলাদা করে তোলে। এটি গ্রাহক সম্পর্ক ব্যবস্থাপনা সফ্টওয়্যার, এবং এটি আপনাকে যেকোনো সংখ্যক গতিশীল সেগমেন্ট তৈরি করতে এবং প্রতিটি গ্রাহক বা সম্ভাবনার জন্য একটি অনন্য ইমেল তৈরি করতে সাহায্য করে।  

EmailOctopus 

 EmailOctopus হল স্বল্প মূল্যের ইমেইল মার্কেটিং প্ল্যাটফর্ম ।সহজে ব্যবহারযোগ্য ইমেইল সম্পাদক এইচটিএমএল-সমৃদ্ধ এবং সাধারণ প্লেইন টেক্সট ইমেল উভয়ই তৈরি করা সম্ভব করে তোলে এই সফটওয়্যার । 

Marsello

 মার্কেটিং স্বয়ংক্রিয়তা বৈশিষ্ট্যে পরিপূর্ণ, যার মধ্যে রয়েছে লয়্যালটি এবং পুরষ্কার প্রোগ্রাম, নিখুঁতভাবে নির্ধারিত ইমেল এবং এসএমএস অটোমেশন, মার্কেটিং তালিকা, প্রতিক্রিয়া সমীক্ষা এবং রিপোর্টিং যাতে আপনি ট্র্যাক করতে পারেন কী কাজ করে এবং কী নয়৷ 

GetResponse

এই সফটওয়্যারের মাধ্যমে যে কোন সময় সবার সাথে সরাসরি সংযোগ করা যায় বা ইমেইল আদান প্রদান করা যায়। ২০ বছরেরও বেশি সময় ধরে 370,000+ ব্যবসার দ্বারা বিশ্বস্ত বিশেষজ্ঞদের দ্বারা প্রমাণিত ইমেল মার্কেটিং।  

 ইমেইল মার্কেটিং করে একজন ব্যবসায়ী মিনিমাম ৫০০০০-৭০০০০ পর্যন্ত ইনকাম করতে পারেন অনেক সহজেই যদি সে সঠিক নিয়ম বা ক্রিয়েটিভিটি দিয়ে ইমেইল মার্কেটিং করতে পারেন ।এই নিউ জেনারেশনে সব মানুষি জিমেইল ব্যবহারকারি এবং প্রায়ই বিভিন্ন কাজে ইমেইল ইনবক্স ওপেন করেন যার কারনে ব্যবসায়ের এডভারটাইসের জন্য এটি খুবই গুরুত্বপূর্ন।

Related Posts

18 Comments

মন্তব্য করুন