কি কি গুণ থাকলে একটি মেয়ে আপনার প্রেমে পড়বে🙄

কথায় বলে মেয়েদের মনের জটিলতার কোন শেষ নেই সে নিজেও জানে না সে আসলে কি চায়। একেক টি মেয়ে একেক রকম একেক জনের চিন্তা ভাবনা আরেক জনের সাথে মিলে না কিন্তু প্রেমের ক্ষেত্রে এমন কিছু বৈশিষ্ট্য আছে যা ছেলেদের ভেতরে থাকলে একটি মেয়ে তাকে সব সপে দিতে বাধ্য হয়। এমনই কিছু বিষয় নিয়ে আজ আলোচনা করবো।


বর্তমানে প্রেম বিষয় টি অনেকটাই ছেলে খেলায় পরিণত হয়েছে একেক জন অনেক গুলো প্রেম করে কিন্তু বাস্তবে মানুষ প্রকৃতপক্ষে এক জনকেই মন দিতে পারে বাকি গুলো যাকে বলে টাইমপাস। প্রতিটি মানুষের নিজস্ব কিছু ভালো লাগা ও চাহিদা থাকে যখন সে তার সব কিছু কারো মধ্যে দেখতে পায় তখন সে তার হয়ে যায়। ছেলেদের তুলনায় মেয়েদের প্রেমে ফেলানো অনেকটাই কঠিন কারন একটি মেয়ে একটি ছেলের ভেতরে অনেক কিছু খুজে পেতে চায়। আর এমন ই কিছু চাওয়া বা পছন্দ যা একটি মেয়ে একটি ছেলের ভিতরে খোঁজে আর সেই গুলো নিচে আলোচনা করা হলোঃ

১। ব্যাক্তিত্ব: – প্রতিটি নারী তার জীবন সঙ্গী হিসেবে একটি এমন পুরুষ চায় যে কিনা প্রকৃত পক্ষেই পুরুষ মানুষের মতো তার দৃঢ় ব্যাক্তিত্বই একটি নারীর মনে তার প্রতি সম্মানের সূচনা করে যা পরে ভালোবাসার রুপ নেয়

২। সময়: ভালোবাসতে হলে বা কোন মেয়ের প্রতি আপনার মনে ভালোবাসার উদ্ভব ঘটানোর জন্য আপনাকে পর্যাপ্ত সময় দিতে হবে এবং আপনাকে পড়ে থাকতে হবে কারন প্রতিটি মেয়ে সময় চায় তার পুরুষ সঙ্গীর থেকে। এটা থেকে তারা বুঝতে চেষ্টা করে কতটা গুরুত্ব আপনি তাকে দেন

৩। হাঁসি: আপনার হাঁসি দিয়েই শুধুমাত্র আপনি পৃথিবীর সব কিছুই জয় করতে পারেন যদি আপনার হাঁসি সুন্দর হয়। এখন সবার হাঁসি যে সুন্দর হবে তাও ঠিক নয় তবে আপনি

৪। তাকানোর স্টাইল: প্রতিটি মেয়ে তার পার্টনার হিসেবে এমন এক জনকে চায় যে কিনা হবে খুবই রোমান্টিক এটা ৯০% ক্ষেত্রেই সত্যি। তাই স্বাভাবিক বা ভদ্রতার দৃষ্টির পাশাপাশি আপনাকে রোমান্টিক হতে হবে আর সেটার বহিঃপ্রকাশ হবে আপনার তাকানোর স্টাইল কেমন সেটার উপর আপনি চেষ্টা করুন একটু রোমান্টিক ভাবে তাকানোর দেখবেন সেই মেয়ে মনে মনে অবশ্যই ভাববে তাকে আপনি একটু অন্য চোখে দেখছেন।

একটু চাইলেই আয়নার সামনে দাঁড়িয়ে আপনার হাঁসি সুন্দর করতে পারেন কারন প্রতিটি মেয়েই একটি ছেলের হাঁসির প্রেমে পড়ে।

৫। কথা বলার ধরন: আপনার কথা বলার ধরন কেমন সেটা দিয়ে আপনার শিক্ষা এবং মার্জিত একটি রুপের প্রতিফলন হয় সুতরাং সুন্দর করে কথা বলতে শিখুন।

৬। কম্প্রোমাইজ: যে কোন সম্পর্কের ক্ষেত্রে কম্প্রোমাইজ একটি অনেক বড় বিষয় একটি সম্পর্ক ঠিক রাখতে ছোট খাটো কিছু ছাড় আপনাকে দিতেই হবে না হলে এমন হবে যে আপনার জিদ জিতে গেলো কিন্তু ভালোবাসা হারিয়ে গেলো।তাই একটি মেয়ে এটা খোজে যে আপনি কতটা বড় মনের বা কম্প্রোমাইজ করতে পারেন।

৭। একটু পাগলাটে স্বভাব: এই তালিকায় সব থেকে গুরুত্বপূর্ণ বিষয় হচ্ছে এটি।প্রতিটি মেয়ে একটু অগোছালো ছেলেদের পছন্দ করে এবং ছেলেদের পাগলামো গুলোকে উপভোগ করে কারন তারা একটি অগোছালো ছেলেকে গুছিয়ে নিতে ভালোবাসে তাই প্রিয় জনের কাছে একটু পাগলামো করুন এতে আপনার সরলতা প্রকাশ পাবে যা একটি মেয়ে আপনার কাছে চায়।

ভালোবাসা ছাড়া এই পৃথিবীতে কেউ বাঁচতে পারে না জীবনের প্রতিটি ক্ষেত্রে ভালোবাসার গুরুত্ব অপরিসীম তাই প্রিয় জনের সাথে সব সময় ভালো ব্যাবহার করুন কারন পাশের লোক গুলো যদি একবার দূরত্বের পথ অবলম্বন করে তখন সেটি দীর্ঘ হয়। আমার পোস্ট টি আপনাদের ভালো লাগলে কমেন্ট করে জানান। ধন্যবাদ সকলকে।

Related Posts

2 Comments

মন্তব্য করুন