★ Grathor.com এ আপনিও ✍ লেখালেখি করে ভূমিকা রাখতে পারেন এবং পাশাপাশি অর্থ আয় করতে পারেন★এখানে ক্লিক করে বিস্তারিত জানুন★

কীভাবে আপনার এমপি থ্রি গানে নিজের ছবি লাগাবেন? সম্পূর্ণ জেনেনিন…

হাই বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন। আশা করি ভালো আছেন সুস্থ আছেন। তো চলুন শুরু করি-

এমপি থ্রি এ ফটো কীভাবে যুক্ত করতে পারি, এমপি থ্রি গান আমাকে ফটো কিভাবে অ্যাড করতে পারেন আজকে আমি আপনাদের দেখাবো।

এমপি থ্রি গান আপনার নিজের ছবি লাগাবেন কিভাবে জানাবো-

আজকের ইন্টারনেটের যুগে আমরা সহজেই যেকোন অ্যাপ বা ওয়েবসাইটের সাহায্যে অনলাইনে আমাদের প্রিয় সংগীত শুনতে বা ডাউনলোড করতে পারি। সাধারণত, আপনি যদি কোনও ওয়েবসাইট থেকে বা অন্য কোথাও কোনও গান ডাউনলোড করেন তবে সেখানে সেই ওয়েবসাইটের নায়ক বা গানের ছবি রয়েছে। প্রকৃতপক্ষে, এটি একটি কভার ফটো যা কোনও সাইটের সাহায্যে সাইট বা সেই গানটি সম্পর্কে জানায়। তবে শুধু ভাবুন! আপনার ছবিটি সেই কভার ফটোটির জায়গায় উপস্থিত হলে এটি মজার হবে। আপনি যদি নিজের ছবি কোনও সংগীতের কভার ছবির জায়গায় রাখতে চান তবে এই নিবন্ধটি আজ আপনার জন্য কারণ এই নিবন্ধে আমরা আপনাকে অ্যান্ড্রয়েড ফোনের সাহায্যে একটি গানে আপনার কভার ফটো রাখার সম্পূর্ণ তথ্য দিচ্ছি। সুতরাং আপনি আপনার প্রিয় কয়েকটি গান ডাউনলোড করেছেন। তবে আরে অপেক্ষা! গানের সামনের ছবি! এটি নিখুঁত নয়! তবে চিন্তা করবেন না, আমরা এখানে একটি খুব ভাল টিউটোরিয়াল নিয়ে এসেছি যার দ্বারা আপনি আপনার পছন্দ অনুসারে আপনার পছন্দসই গানগুলিতে ফটো পরিবর্তন করতে বা যুক্ত করতে পারেন।


কোনও গানে আপনার ফটো রাখতে, আপনাকে নীচে দেওয়া কয়েকটি সহজ পদক্ষেপগুলি অনুসরণ করতে হবে, যা অনুসরণ করে আপনি যে কোনও গানে সহজেই আপনার কভার ফটো রাখতে পারেন।

পদক্ষেপ . সবার আগে আপনাকে অ্যান্ড্রয়েড স্মার্টফোনের প্লে স্টোরটি খুলতে হবে। এবং এখন “স্টার মিউজিক ট্যাগ সম্পাদক” নামের এই অ্যাপ্লিকেশনটি ইনস্টল করতে হবে। এই অ্যাপটি এখন পর্যন্ত ৫ মিলিয়নেরও বেশি বার ইনস্টল করা হয়েছে। অ্যাপটি ইনস্টল করার পরে, এখন আমাদের এটি খুলতে হবে।  এবং এখন আপনার সমস্ত গান দেখানো হবে। অ্যাপ্লিকেশন ডাউনলোড করুন।

পদক্ষেপ ২. এখন যেহেতু আমাদের ছবিটি গানের কভার ফটোতে রাখতে হবে, আমরা সেই গানে আলতো চাপ দেব।


পদক্ষেপ ৩. এখন আমাদের পছন্দসই চিত্রটি ট্যাপ করতে হবে। এবং গ্যালারী থেকে সেই ছবিটি নির্বাচন করুন। যা আমরা কভার ফটোতে রাখতে চাই। কভার ফটো নির্বাচন করার পরে, আমাদের নীচের অ্যালবামে সেই ছবির শিরোনামটি টাইপ করতে হবে এবং সংরক্ষণ করতে হবে। এটি হ’ল, আপনি এই জাতীয় কোনও গানে একটি কভার ফটো প্রয়োগ করতে পারেন। এর সাথে, আমরা আপনাকে আরও একটি অ্যাপটিও বলতে যাচ্ছি যার সাহায্যে আপনি যে কোনও গানে আপনার ছবি সহজেই রাখতে পারেন। এখানে আমরা আরেকটি জনপ্রিয় অ্যাপ সম্পর্কে বলতে যাচ্ছি যা প্লে স্টোরে ৫ মিলিয়নেরও বেশি বার ডাউনলোড হয়েছে।

পদক্ষেপ . সবার আগে আপনাকে প্লে স্টোর থেকে এই অ্যাপ্লিকেশনটি ইনস্টল করতে হবে। অ্যাপ্লিকেশন ডাউনলোড করুন।

পদক্ষেপ ২. এর পরে আমাদের এই অ্যাপটি খুলতে হবে। অ্যাপ্লিকেশনটির শর্তাদি খোলার পরে গ্রহণ করুন, এখন সমস্ত এমপি থ্রি গান এখানে দৃশ্যমান।

পদক্ষেপ ৩. আমরা যে গানটিতে আমাদের ফটো রাখতে চাই তাতে আমরা ট্যাপ করব।

পদক্ষেপ ৪. এবং এর পরে আমাদের এখানে পিক ছবিতে ট্যাপ করতে হবে এবং একটি ফটো যা আমরা একটি কভার ফটো হিসাবে রাখতে চাই তা নির্বাচন করতে হবে। এখন আমাদের নীচের অ্যালবামে সেই গানের শিরোনাম প্রবেশ করতে হবে এবং উপরের সেভ আইকনে টিপতে হবে।

উইন্ডোজ এমপি থ্রি এ ছবি যুক্ত করার জন্য সর্বোত্তম প্রোগ্রাম

১. বিস্তৃত মিডিয়া সম্পাদনা কার্যক্রম

২. স্মার্ট সঙ্গীত প্লেয়ার

৩. বহুমুখী অডিও রেকর্ডিং সফটওয়্যার

সুতরাং উপরের কয়েকটি পদ্ধতির সাহায্যে আপনি সহজেই যে কোনও গানে আপনার প্রিয় কভার ফটো রাখতে পারেন। এটি আসলে বেশ কৌশল যা আপনি সকলেই গুগলে অনুসন্ধান করে পড়াশোনা করতে পছন্দ করেন। এবং আপনি এই পোস্টে খুব ভালভাবে শিখেছেন যে কীভাবে আপনি নিজের পছন্দের গানে আপনার ধরণের ফটো রাখতে পারেন।

এইভাবে, আপনি কোনও গানে আপনার ফটো প্রয়োগ করে সহজেই আপনার কভার ফটো সেট করতে পারেন। যদি আপনি কোনও গান রিমিক্স করার সময় এটি বিশেষত উপকারী হয় তবে সেক্ষেত্রে আপনি নিজের সম্পর্কে কোনও ফটো সম্পাদনা করতে এবং এটি একটি কভার ফটোতে সেট করতে পারেন।

8 Comments

মন্তব্য করুন