গেমস খেলে ফ্রিতে বিটকয়েন ইনকাম

আসসালামু আলাইকুম কেমন আছেন আপনারা আশা করি আল্লাহর অশেষ রহমতে ভালো আছেন।আমি ও ভালো আছি। আজকে আপনাদের জন্য ফ্রিতে অর্থাৎ কম সময়ে গেমস খেলে কিভাবে বিটকয়েন ইনকাম করবেন সেটি বলব

ফ্রিতে বিটকয়েন ইনকাম করার জন্য আপনাদের একটি এ্যাপ্স ডাউনলোড করতে হবে। তার জন্য আপনারা প্রথমে প্লে স্টোর ওপেন করবেন। Bitcoin blast লিখে সার্চ করবেন। Bling কম্পানির এ্যাপ্স। এখানে প্রতি গেম ধাপে ধাপে রয়েছে। প্রতি ধাপে পাবেন ১০৩ পয়েন্ট। ৫০০ পয়েন্ট হলে পেমেন্ট তুলতে পারবেন। ৫০০ পয়েন্ট তুলতে সর্বোচ্চ ২থেকে ৩ মিনিট লাগবে।পেমেন্ট নেওয়ার জন্য কয়েন বেস একাউন্ট লাগবে।এখানে আপনারা গেম টা খেলুন তারপর পেমেন্ট না পেলে আমাকে বলবেন। আমি নিজে এখান থেকে পেমেন্ট পাইছি।আপনারাও পাবেন।এটা কোনো ফেইক এ্যাপ্স না। এটা একটা রিয়াল এপ। আপনারা কোনো মতে টকবেন না একবার চেষ্টা করুন।পেমেন্ট পাবেন আমি ১০০% গেরেন্টি দিচ্ছি। কয়েক এমবি এপ টা ডাউনলোড করে দেখুন। অন্যান্য বিটকয়েন এপ থেকে এটি অন্যরকম। আমি অনেক বিটকয়েন এপ দেখেছি কিন্তু বেশির ভাগই ফেইক। তাই সকলকে রিয়াল বিটকয়েন ইনকামের এপ টা শেয়ার করলাম। কিন্তু আপনি যদি এটাকে ফেইক ভাবেন সেটা আপনার ব্যাপার। তবে এপ টা ফেইক ভাবা র আগে আমি রিকুয়েস্ট করব আপনি পাচ মিনিট সময় ব্যয় করে গেম টি এক বার খেলুন। এপ টির রেটিং অনেক ভাল।কমেন্ট গুলো পড়তে পারেন।সকলেই ভালো বলেছে এপ টি সম্পর্কে।

কিভাবে এপ চালু করবেনঃ

এপ টি যদি প্লে স্টোরে পেতে সমস্যা হয় তাহলে লিংক দিয়ে দিচ্ছি।  এখানে ক্লিক করুন

এপ টি ওপেন করার পর উপরে লেখা থাকবে অথবা নিচে সাইন আপ লেখা থাকবে।আপনার যেটা দিয়ে ভাল লাগে সেটা দিয়ে সাইন ইন করে নিবেন।

বিদ্রঃ

সাইন ইন করার পর গেম টা খেলুন। তা না হলে প পয়েন্ট যোগ হবে না। তাই কথা টা মাথায় রাখবেন। আর এক টি কথা একটি কয়েন বেস একাউন্ট দিয়ে কিন্তু একটি বিটকয়েন এর টাকা পাবেন।তাই অন্য জনের বিট কয়ৈন এর এই গেমের টাকা পাবে ন না।

আমি সব সময় রিয়াল সাইট বা রিয়াল এপ দেওয়ার চেষ্টা করব। সুতরাং সবটা পোস্ট ভালো করে পড়ে পরে কাজ করুন। নইলে পেমেন্ট পেতে সমস্যা হতে পারে।

সুতরাং আপনারা চেষ্টা করে দেখেন ইনশাল্লাহ পেমেন্ট পাবেনই। সময় না থাকায় স্কিন সট দিয়ে দেখাতে পারলাম না। আজকের মতো শেষ করে দিলাম পরবর্তিতে সুন্দর ভাবে দেখানোর চেষ্টা করব।আসসালামু আলাইকুম সকলেই ভালো থাকবেন। ধন্যবাদ সবাইকে পোস্টটা পড়ার জন্য।

 

Related Posts

8 Comments

মন্তব্য করুন