ঘরে বসে না থেকে এপ্লিকেশন এর মাধ্যমে ইনকাম করুন প্রতি ক্লিকে ৫ টাকা প্রতিদিন ১০০-২০০টাকা এড দেখে।

আসসালামু আলাইকুম

আশা করি সবাই ভালো আছেন। আমিও আপনাদের দোয়াই ভালো আছি, আশা করি আপনি পুরোটাই পড়বেন তা হলে আমি আশা করি আপনি অনলাইন থেকে ইনকাম করতে পারবেন। আজ আমি আপনাদের সামনে এমন একটি এপ্লিকেশন নিয়ে হাজির হলাম যেই এপ্লিকেশন  দিয়ে আপনি সহজে প্রতিদিন ৫০-১০০টাকা ইনকাম করতে পারবেন। আর এপ্লিকেশন  এর কথা শুনতেই আপনি মনে করবেন। এইতো বুয়া কথা বলতে আসছে না ভাই বুয়া না আপনি কাজ করে দেখুন তারপর না হয় বইলেন।  তো আমি নিজে কাজ করেছি এবং  ১০ দিনে ৫০০ টাকা ইনকাম করেছি। আর আমি বেশি সময় দিতে পারিনাই আপনি যদি সময় দেন তা হলে আপনি ১০ দিনে ৮০০-৯০০টাকা ইনকাম করতে পারবেন।  চলুন আর বেশি  কথা না বলে কাজের কথাই আসি এপ্লিকেশন টার নাম হলো Monthly Reward. তো কিভাবে কাজ করবেন নিচের কিছু Sceenshort দেখে নিন।শুধু তাই নয় আপনি চাইলে আগে payment proof দেখে। তারপর কাজ করতে পারেন
এপ্লিকেশনে তাদের টেলিগ্রাম এ জয়েন হতে পারেন এবং তাদের টেলিগ্রাম এ এপ্লিকেশনের এডমিন সব সময় আপডেট থাকেন। আপনাকে কাজ করতে হলে অবশ্যাই তাদের টেলিগ্রাম এ জয়েন হতে হবে। কারণ তাদের টেলিগ্রাম এ বলে দেওয়া হয় কখন তারা কি আপডেট দিবে এবং কখন তারা Payment দেওয়া শুরু করবে। তো আশা করি আপনি বুঝতে পেরেছেন আর দেরি না করে কাজ শুরু করে দিন নিচে যেভাবে দেখানো হয়েছে।

প্রথমে আপনি আপনার নাম দিন

এইভাবে আপনি আপনার মোবাইল ফোন নাম্বার দিন। এবং একটি পাসওয়ার্ড দিন অবশ্যই পাসওয়ার্ড  টি শক্তিশালি হতে হবে যেমন:NKY479*#yK কিছু সংখ্যা আকারে এবং ইংরেজি ওয়াড হতে হবে। তার পর সাইন আপে ক্লিক করুন।

তো সাইন আপ করার পর আপনি Work এ ক্লিক করুন

এবার আপনাকে ১-২০টি  এড দেখতে হবে  প্রত্যেকটি এড ৫ সেকেন্ড দেখতে হবে আশা করি ২-৩ মিনিটের মধ্যে ২০ টি এড দেখা শেষ হবে।  এবং ২০ নাম্বার এড এ Claim অপশনে ক্লিক করতে হবে    

তারপর একটি ওয়েব সইটে নিয়ে যাবে এবং ৩ মিনিট আপনাকে ওয়েব সাইটে অপেক্ষা করতে হবে।

তা হলে আপনি পাবেন ৫ টাকা করে দেখুন আমার টাকা এড হয়ে গেছে।

এবং ৬০ মিনিট  পরপর কাজ পাবেন ঠিক আগের মতো করে। এবং প্রত্যেক ১ তারিখে আপনার টাকা আপনি পেয়ে যাবেন  bkash বা Roket এবং মোবাইল রিচাজ এর মাধ্যমে এটা ১০০০% রিয়েল  ১ টি এপ আমি নিজে ৩-৪ বার টাকা পেয়েছি।       

আপনারা  কাজ করুন তা হলে পরে বলবেন। সত্যা নাকি মিথ্যা আশা করি সবাই বুঝেছেন সবাই ভালো থাকবেন ইনশাআললাহ।

কোন সমস্যা হলে কমেন্ট করতে পারেন।

আপনার বন্ধুদের মাঝে শেয়ার করে তাদের ও ইনকাম করার সুযোগ করে দিন ধন্যাবাদ

Related Posts

14 Comments

মন্তব্য করুন