ঘরে বসে ৪/৫ ঘন্টা কাজ করে ২০০ থেকে ৫০০ টাকা ইনকাম

আমরা অনেকেই আছি যারা ঘরে বসে নিজের অবসর সময় কাটায়। কিন্তু আপনি জানেন কি এই অবসর সময়কে কাজে লাগিয়ে আপনার মোবাইল বা কম্পিউটারে খুব সহজেই প্রতিদিন ২০০ থেকে ৫০০ টাকা ইনকাম করতে পারবেন। কি অবাক হচ্ছেন? অবাক হবার মতনই ব্যাপার, আজকের এই ব্লগে আপনাদের সাথে আলোচনা করব এমন দুইটা সাইট নিয়ে যেখানে খুব সহজে আপনি আপনার অবসর সময়কে কাজে লাগিয়ে অনায়াসে টাকা ইনকাম করতে পারবেন।

আর ইনকামের জন্য আপনাদের কোনো পূর্ব অভিজ্ঞতাও প্রয়োজন নেই। আয় করার জন্য আপনাকে শুধু ক্যাপচা দেখে টাইপ করলেই ইনকাম আসতে থাকবে। অনেকেই হয়তো ক্যাপচা টাইপিং জবের সাথে পরিচিত, তাই আজকে আমি এমন দুটো সাইট নিয়ে এসেছে যেটা ট্রাস্টেড এবং আপনারা চাইলেই সেখানে কাজ করতে পারবেন।

আপনাদের যে সাইটের কথা বলব সেটা হলো 2captcha আপনারা অনেকেই এটার নাম শুনে থাকতে পারেন, কিন্তু জানেন না কিভাবে কাজ করতে হবে। এখানে ইনকাম করতে হলে আপনাকে প্রথমে একটি একাউন্ট করতে হবে। একাউন্ট করার জন্য 2captcha গুগলে সার্চ করুন, সার্চ করার পর একটি ওয়েব পেজ ওপেন হবে। সেখানে প্রথমে আপনাকে সাইন ইন করতে হবে অর্থাৎ সেখানে আপনি আপনার ইমেইল আইডি এবং পাসওয়ার্ড দিয়ে রেজিস্ট্রেশন করবেন।

তারপর সেই আইডি এবং পাসওয়ার্ড দিয়ে 2captcha এর ওয়েবসাইটে লগ ইন করবেন। আপনি চাইলে মোবাইলে 2captcha এপস ডাউনলোড করে কাজ করতে পারবেন। এটা আপনার উপর নির্ভর করবে আপনি চাইলে সরাসরি ওয়েবসাইট থেকে লগইন হতে পারবেন বা মোবাইল এপস থেকেও লগইন করে কাজ শুরু করতে পারবেন। 2captcha থেকে আপনি পেয়ার একাউন্টে পেমেন্ট নিতে পারবেন। আর জানলে অবাক হবেন মাত্র ৫০ সেন্ট হলেই আপনি টাকাটা উইথড্রো করতে পারবেন।

কিন্তু এখানে কিছু সর্তকতা রয়েছে যেমন আপনি চাইলেই একসাথে ২/৩ টা আইডি দিয়ে একসাথে এই ওয়েবসাইট এ কাজ করতে পারবেন না, আবার ভিপিএন বা কোন থার্ড পার্টির মাধ্যমে কাজ করলে আপনার একাউন্টটি বাতিল হয়ে যাবে। তো বসে থাকবেন কেন, এখনি রেজিষ্ট্রেশন করে কাজ শুরু করে দিন এবং প্রতিদিন ইনকাম করুন।

<

Related Posts

9 Comments

মন্তব্য করুন