ঘুমিয়ে ঘুমিয়ে mining করুন LTC Coin

আসসালামুয়ালাইকুম,,,, বন্ধুরা সবাই কেমন আছেন আশা করি সবাই অনেক অনেক ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমিও ভালো আছি। আজ‌ আমি আপনাদের সাথে শেয়ার করবো কীভাবে আপনারা ঘুমিয়ে ঘুমিয়ে Ltc মাইনিং করতে পারবেন। তো বন্ধুরা চলুন বেশি কথা না বলে শুরু করা যাক।

বন্ধুরা আমাদের বাংলাদেশ এ অনেক মাইনিং সাইট আছে। যেগুলো পেমেন্ট করে না। কিন্তু আজ আমি আপনাদের সাথে যে সাইট টা শেয়ার করবো। সেই সাইট থেকে সবাই 100% পেমেন পাবেন। তো বন্ধুরা আমিও এই সাইট থেকে পেমেন্ট পেয়েছি এজন্য আপনাদের সাথে শেয়ার করলাম। তো বন্ধুরা চলুন জেনে নেওয়া যাক কীভাবে আপনারা সাইটে একাউন্ট খুলবেন।

ক্লিক করুন 👈

প্রথমে আপনারা উপরের লিংক এ ক্লিক করলে। আপনাদের সামনে নতুন একটি পেজ আসবে। তারপর আপনি আপনার coinbase থেকে LTC address টা কপি করে নিবেন। এবং site এ একটি ফাঁকা ঘর আছে ওখানে paste করে দিবেন। তারপর আপনার ডানপাশে দেখবেন লেখা আছে। Start mining ওখানে ক্লিক করুন তারপর আপনার সামনে একটা Captcha আসবে সেটা ভেরিফিকেশন করে নিবেন। তারপর আপনি যেই ইমেইল address দিয়ে একাউন্ট খুলতে চান। সেই email address দিয়ে একাউন্ট খুলে রেখে দিন। এবার আপনার কাজ শেষ।

আপনি এই সাইটে থেকে ২৪ ঘন্টা পর withdraw দিতে পারবেন। যখন আপনার ব্যালেন্স 0.0005 হবে। তখন আপনি আপনার coinbase এ withdraw দিতে পারবেন। আমি এই সাইট থেকে পেমেন্ট পেয়েছি। নিচে আপনাদের সাথে একটি পেমেন্ট প্রুফ এর scheenshort শেয়ার করলাম। সবাই পেমেন্ট প্রুফ দেখে সাইটে কাজ করুন। এজন্য আপনাদের সাথে নিচে একটা scheenshort দিলাম। আশা করি সবাই সাইটে কাজ করবেন। সাইটে কাজ করার জন্য অবশ্যই একটি coinbase account থাকতে হবে।

বন্ধুরা আশা করছি পোস্ট টি আপনাদের ভালো লাগবে যদি ভালো লাগে অবশ্যই একটি কমেন্ট করে জানাবেন। আর সবসময় আমাদের সাথেই থাকবেন। আর পোস্ট টি শেয়ার করতে ভুলবেন না। পোস্ট টি পড়ার জন্য আপনাদের সকলকেই অসংখ্য ধন্যবাদ।

ধন্যবাদ

Related Posts

8 Comments

মন্তব্য করুন