ঘুমিয়ে ঘুমিয়ে ডগি কয়েন ইনকাম করুন। মাইনিং করে ইনকাম কোন ইনভেস্ট ছাড়া।

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ

ঘুমিয়ে ঘুমিয়ে ডগি কয়েন ইনকাম করুন। মাইনিং করে ইনকাম কোন ইনভেস্ট ছাড়া। 

আজকে আমি আপনাদের সাথে যেই সাইটে শেয়ার করবো সেই সাইটে মাত্র দুই সপ্তাহ হয়েছে মার্কেটে এসেছে। এই সাইট থেকে আপনারা কোন কাজ ছাড়া ইনকাম করতে পারবেন। এখান থেকে আপনাকে কোন ইনভেস্ট করার প্রয়োজন পড়বে না। এই সাইটে মোবাইল এবং পিসি দিয়ে একই পদ্ধতিতে কাজ করা যাবে।

যে সাইটে শেয়ার করবে তার নাম ডগি কয়েন। এখান থেকে আপনি খুব সহজে মাইনিং করে ডগি কয়েন ইনকাম করতে পারবেন। সাইটে কাজ করার জন্য প্রথমে অন্যান্য সাইটের মত একটা অ্যাকাউন্ট তৈরি করতে হবে। এর জন্য আমি আপনাদের নিচে একটা লিংক দিয়ে দিচ্ছি। আপনারা সেই লিঙ্কে ক্লিক করে সাইটে প্রবেশ করবেন।

সাইটলিংক:https://link.grathor.com/kC

লিংকে ক্লিক করার পর আপনাদের সরাসরি সাইটে নিয়ে যাবে সেখানে আপনাকে একটা অ্যাকাউন্ট তৈরি করতে হবে। এখানে একাউন্ট তৈরি করার জন্য আপনাকে কোন ইনফরমেশন দিতে হবে না। আপনাকে শুধু এখান থেকে আপনার ডগি কয়েন এড্রেস দিতে হবে।

ডগি কয়েন যে এড্রেসটা রয়েছে সেই অ্যাড্রেসটা দিয়ে স্টার আর্নিং এ ক্লিক করতে হবে। তাহলে কিন্তু আপনার একাউন্ট তৈরি হয়ে যাবে এখানে অ্যাকাউন্ট তৈরি হয়ে যাওয়ার পর অটোমেটিক আপনার ইনকাম টা চালু হয়ে যাবে। আপনি যদি এখানে প্যাকেজ গুলো দেখতে পান। আপনি যেই ফ্রি প্যাকেজ পাবেন এখন একাউন্ট করার সাথে সাথে সেটা দিয়ে কিন্তু আপনি লাইফ টাইম ইনকাম করতে পারবেন।

এখানে চাইলে আপনি প্রিমিয়াম প্যাকেজ কিনতে পারেন। এখানে অনেকগুলো প্রিমিয়াম প্যাকেজ রয়েছে। আপনি 500 ডগি কয়েন থেকে শুরু করে অনেকগুলো প্রিমিয়াম প্যাকেজ রয়েছে। তবে প্রথম অবস্থায় যেহেতু ফ্রী করার সুযোগ দিচ্ছে আমি আপনাদের বলবো না যে আপনারা এখান থেকে প্রিমিয়াম প্যাকেজ কিনেন। তাহলে যদি প্রেমেন্ট না দেয়। সে ক্ষেত্রে আপনার অনেক বড় একটা লস এর মুখে পড়তে হবে।

এই সাইটের আরো একটা ভালো দিক এখান থেকে আপনি মাত্র 10 টি ডগি কয়েন হলেই পেমেন্ট নিতে পারবেন। আর অবশ্যই মনে রাখবেন আপনি যেই এড্রেস দিয়ে একাউন্ট তৈরি করবেন আপনাকে সেই একই এড্রেসে পেমেন্ট নিতে হবে। আপনি এটা চেঞ্জ করতে পারবেন না। তাই অবশ্যই আপনি সঠিক অ্যাড্রেসটা দিয়ে একাউন্ট তৈরি করবেন।

সাইট এ ইনভেস্ট করার ক্ষেত্রে আপনারা একটু সতর্ক থাকবেন। কেন আপনি কিন্তু এখানে খুব কম ডলার হলে ইনভেস্ট করতে পারবেন না। এখান থেকে আপনাকে 20 থেকে 25 ডলার ইনভেস্ট করতে হবে। তো আপনার অবশ্যই ফ্রি প্যাকেজে কাজ করতে থাকেন। আর অবশ্যই এখানে কাজ করবেন তবে ফ্রী প্যাকেজে। কেউ যদি ইনভেস্ট করতে চান সেটা আপনার ব্যক্তিগত ব্যাপার।

আপনি যদি চান যে সাইট থেকে রেফার করে ইনকাম করবেন। সে ক্ষেত্রে আপনি এখান থেকে রেফার করে ইনকাম করতে পারেন। তবে আমি রেফার প্রোগ্রাম সম্পর্কে যতদূর জানতে পেরেছি। যেটা খুব বেশি আপনার প্রফিটেবল হবেনা। তারপরও আপনি চাইলে শেয়ার করতে পারেন ভালো থাকবেন আল্লাহ হাফেজ।

Keyword

অনলাইন থেকে ইনকাম, ডগি কয়েন ইনকাম সাইট, অনলাইন থেকে আয়, ফ্রী মাইনিং সাইট, অনলাইন ইনকাম বিকাশ পেমেন্ট,

Related Posts

2 Comments

মন্তব্য করুন