★ Grathor.com এ আপনিও ✍ লেখালেখি করে আয় করুন★Click Here★

জয়েন বোনাস ২৫ ডলার। প্রতিদিন ইনকাম ১০০ ডলার।

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ।

আশা করি আল্লাহর রহমতে সবাই ভাল আছেন। আবারও আপনাদের মাঝে হাজির হয়ে গেলাম অনলাইন থেকে ইনকাম করার খুবই চমৎকার একটি সাইট নিয়ে। সাইটটা থেকে আপনারা প্রচুর পরিমাণে ইনকাম করতে পারবেন। এখানে কাজ একদম সহজ আপনি যদি অনলাইনে কখনো কাজ না করে থাকেন তাহলে আপনি কাজ করতে পারবে। তো কথা না বাড়িয়ে সরাসরি মুল পোস্টে চলে যাই।

সাইট লিংকঃ- এখানে  ক্লিক  করুন



লিংকে ক্লিক করার পর আপনাদের সামনে একটা পেজ ওপেন হবে। সেখানে একটু নিচে গেলে দেখতে পাবেন সাইনআপ অপশন এবং দেখতে পাবেন সাইনআপ করলেই 25 ডলার একদম ফ্রি। সাইনআপ এ ক্লিক করার পর আপনি আপনার ইমেল আপনার নাম আপনার পাসওয়ার্ড দিয়ে সাইন আপ করতে পারবেন। সাইন আপ এর নিয়ম খুবই সহজ আপনি খুব সহজে সাইন আপ করতে পারবেন। সাইন আপ হয়ে গেলে আপনি থ্রি ডট আইকনে ক্লিক করে সেটিং অপশনে গিয়ে আপনার পেমেন্ট মেথড এড করে দিবেন। আপনি পেপাল   বিটকয়েন ক্যাশ অ্যাপ সহ আরো অনেকগুলো পেমেন্ট মাধ্যমে পেয়ে যাবেন।

এখান থেকে আপনি শুধু রেফার করেও চাইলে মাসে 50 হাজার টাকা ইনকাম করতে পারবেন। এখানে পুতির অফারের জন্য 10 ডলার করে দেওয়া হয়। কেউ যদি আপনার রেফার লিংক এ ক্লিক করে একাউন্ট না করে তাহলে আপনি এখান থেকে 2 ডলার পাবেন। বুঝতে পারছেন কি হিউজ পরিমান ইনকাম আছে এই সাইটে।

এখানে আপনি এক মিনিটের একটা ভিডিও দেখার জন্য অনেক ডলার পাবেন। তারপর এখানে আপনি অ্যাপ ডাউনলোড করে ইনকাম করতে পারবেন তাদের নিজেদের। ব্লগ সাইট ভিজিট করে আপনি এখান থেকে ইনকাম করতে পারবেন। এখানে ইনকাম করার অনেক উপায় আছে আপনি চাইলে প্রতিদিন 50-100 বা তারও বেশী ডলার ইনকাম করতে পারবেন।

আপনি পেমেন্ট অপশনে গেলে আপনার একাউন্টে কত ডলার আছে তা দেখতে পাবেন। ক্যাশ আউট করার জন্য ক্যাশ আউট অপশন আছে সেখানে কি আপনি ক্যাশ আউট করতে পারবেন। ক্যাশ আউট করার জন্য আপনি সবার প্রথমে সেটিংস এ গিয়ে আপনি কিসে পেমেন্ট নিতে চান এবং তার ইনফরমেশন গুলো দিয়ে আগেই সেটিং করে নেবেন। আপনি ক্যাশ আউট অপশনে গিয়ে শুধু সাবমিট করলেই আপনার সেট করা পেমেন্ট মাধ্যমে আপনার পেমেন্ট চলে যাবে। এখানে কাজ করে প্রতিদিন হাজার হাজার মানুষ এখান থেকে পেমেন্ট নিচ্ছে।

আশাকরি সবাই সবকিছু বুঝতে পারছেন। কোন কিছু বুঝতে সমস্যা হলে আপনি লিংকে ক্লিক করে একটু সাইটটা ভিজিট করলে সবকিছু বুঝতে পারবেন। হোমপেজে তাদের একটা তিন মিনিটের ভিডিও দেওয়া আছে তাদের এখানে কিভাবে কাজ করবে আপনি একটু কষ্ট করে ভিডিওটা দেখে নেবেন। তাহলে আর আপনার কাজ করতে কোন সমস্যা হবে না। ভালো থাকবেন সবাই কথা হবে পরবর্তী পোস্টে আল্লাহ হাফেজ।