টাকা ইনকাম করুন মোবাইল দিয়ে।

হ্যাঁ, এটা সত্যিই যে মোবাইল দিয়ে টাকা আয় করা সম্ভব। আমি এমন একটি বিষয় নিয়েই আজ আপনাদের সাথে কথা বলবো। তাহলে শুনুন কিভাবে আয় করবেন।
আয় করার জন্য কোন কাজ করতে হবে না। শুনে অবাক হবেন না। এটাই সত্যি। কিন্তু আবার এমনি এমনিতেই টাকা পাবেন না। টাকা পাওয়ার জন্য আপনাকে ৩ থেকে ৫ সেকেন্টের ভিডিও দেখতে হবে। আর প্রতিটি ভিডিওর জন্য আপনার ওয়ালেটে নির্দ্রিষ্ট পরিমান টাকা জমা হবে। আর এটা থেকে পেমেন্ট পাবেন নিশ্চিত। প্লে স্টোরে গিয়ে সার্চ দিন,
jilo,
প্রথমে যে এ্যাপটি আসবে সেটাই ইন্সটল করুন। প্রথমে প্লে স্টোর থেকে এ্যাপটি ইন্সটল করুন। তারপর আপনি একটি এ্যাকাউন্ট করুন। এ্যাকাউন্ট করার জন্য আপনাকে যা করতে হবে,
প্রথমে, আপনাকে এ্যাপটি ওপেন করতে হবে। তারপর নিচে লিখা থাকবে, sinup with goggle. সেখানে ক্লিক করুন। তারপর আপনার মোবাইল থেকে যে কোন একটি ইমেইল সিলেক্ট করুন।
নাম্বার দিন। তারপর রেফার কোড দিতে হবে। তাহলে আপনি এ্যাকাউন্ট করতে পারবেন। আর রেফার কোড এর যায়গায় অবশ্যই এই নাম্বারটি দিবেন। 104088
রেফার কোড:: 104088
রেফার কোড:: 104088
রেফার কোড:: 104088
এই রেফার কোডটি আপনি ব্যাবহার করলে এবং আপনার রেফার কোড ব্যাবহার করিয়ে কাউকে একাউন্ট করে দিতে পারলে আপনিার কাছ থেকেও কমিশন পাবেন। এভাবে দশ লেভেল পর্যন্ত রেফার কমিশন নিতে পারবেন। এখনই সময় বেশি বেশি রেফার করে নিজের টিম সাজিয়ে নেওয়ার।
মনে রাখবেন, আপনি যদি এখন একটি টিম তৈরী করে নিতে পারেন, তাহলে ভবিশ্যতে কাজ না করেও টাকা ইনকাম করতে পারবেন। এখনও সময় আছে আপনার টিম সাজিয়ে নিন।

যেহেতু, এ্যাপটি হচ্ছে ভারতীয়। তাই আপনি এখান থেকে সরাসরি বিকাশে টাকা নিতে পারবেন না। নিতে হলে প্রথমে আপনাকে কয়েন বেজ একাউন্টে নিতে হবে। তারপর বিকাশ।

যাদের কয়েন বেজ এ্যাকাউন্ট নাই।
তারা একটি কয়েন বেজ এ্যাকাউন্ট করে নিবেন।
এ্যাকাউন্ট করার নিয়ম বলে দিচ্ছি।
প্রথমে প্লে স্টোর থেকে কয়েন বেজ এ্যাপটি ইন্সটল কের নিবেন।
তারপর
সাইন আপ করার জন্য
সাইন আপ
বাটনে ক্লিক করুন।

তারপর, আপনার ফাস্ট নেম,
তারপর, আপনার সেকেন্ট নেম,
তারপর, আপনার ই-মেইল এ্যাড্রেস দিন,
তারপর, আপনার মনের মত করে এটি
পাসওয়ার্ড দিন। এটা অবশ্যই
আট ডিজিটের বেশি হতে হবে।
তারপর, নিচে একটি খালি ঘর পাবেন।
সেখানে টিক চিহ্ন দিন।
তারপর, সাইন আপ করুন।

এখন আপনার ইমেইলে একটি কনফার্মেশন মেসেজ যাবে। আপনি সেখান থেকে কনফার্ম করুন। কনফার্ম করার পর আপনার এ্যাকাউন্ট সচল হয়ে যাবে।

আপনি কিভাবে jilo থেকে টাকা কয়েন বেজ এ্যাকাউন্টে নিবেন?

<

সমাধান, প্রথমে আপনি আপনার সেটিং এ যান। তারপর, সেখান থেকে আপনার ওয়ালেটে ক্লিক করুন। তারপর, ক্যাশ আউট এ ক্লিক করুন,। তারপর আপনি যে পরিমান টাকা বের করতে চান তা লিখুন।
সাবমিট করুন, তারপর, আপনাকে তিনটি অপশন দেবে,
এক, পেটাম। দুই, পেপাল। তিন, বিটকয়েন।
সেখান থেকে আপনি, বিটকয়েন সিলেক্ট করুন।
তারপর আপনার বিটকয়েন এ্যাড্রেস দিতে হবে। তো
আপনি মিনি মাইজ করে বের হয়ে আসুন, এবং, কয়েন বেজ এ্যাপটি চালু করুন। সেখান থেকে অপশনে যান এবং বিটকয়েন সিলেক্ট করুন। তারপর উপরে কিউ আর কোডের উপর ক্লিক করুন। সেখানে থেকে আপনার বিট কয়েন এ্যাড্রেস কপি করুন। এবার মিনি মাইজ করে বের হয়ে এসে, পুনরায় jilo এ্যাপটি চালু করুন। সেখানে গিয়ে পেস্ট করে এ্যাড্রেসটি দিন। তারপর সাবমিট করুন।
ব্যাস আপনার কাজ শেষ। তখন ২৪ ঘন্টার মধ্যে আপনার এ্যাকউন্টে টাকা জমা হয়ে যাবে।

আপনি চাইলে কয়েন বেজ থেকে টাকা বের করতে পারবেন। আবার ইনভেষ্ট করে বাড়তি টাকা ইনকাম করতে।

Related Posts