টিকটকে কোনো ধরনের অ্যাপ বা ওয়েবসাইট ছাড়াই আনলিমিটেড ফলোয়ার বাড়িয়ে নিন।

আসসালামুআলাইকুম প্রিয় পাঠক এবং পাঠিকাগণ।কেমন আছেন আপনারা সবাই? তো আসা করি বরাবরের মতোই সবাই অনেক ভালো আছেন সুস্থ্য আছেন।

টিকটক হচ্ছে একটি বিনোদনের মাধ্যম।যেখানে মাত্র ১৫ সেকেন্ড এর একটি ভিডিওর মাধ্যমে আপনি পরিচিতি পেতে পারেন মিলিয়ন মিলিয়ন মানুষের সামনে।

আমরা সবাই চাই যে নিজের জনপ্রিয়তা অর্জন করতে, নিজেকে যেকোনো কিছুর মাধ্যমে সবার সামনে রিপ্রেজেন্ট করতে।তাহলে একজন নরমাল টিকটকার থেকে কিভাবে একজন ভালো কনটেন্ট ক্রিয়েটর হবেন? কিভাবে নিজের টিকটক আইডিতে হাজার হাজার ফলোয়ার বাড়াবেন কম সময়ে সেটি জানতে অবশ্যই আজকের আর্টিকেলটা মনোযোগ সহকারে পড়ুন।



টিকটকে কিভাবে ফলোয়ার বাড়াবেন?

সর্বপ্রথম আপনি একটি টিকটক অ্যাকাউন্ট খুলে নিন। একাউন্টে আপনার রিয়েল ছবি দিন।ভালো কোয়ালিটির ছবি দিবেন আপনার প্রোফাইলে।এরপর আপনার প্রফাইলে সুন্দর একটি বায়ো সেট করুন। মোট কথা আপনি আপনার প্রোফাইলকে প্রোফেশনালদের মত করে সাজিয়ে ফেলুন।

এরপর আপনি টিকটকের যেকোনো একজন সেলিব্রিটির নাম লিখে সার্চ করুন।এরপর তার প্রোফাইলে গিয়ে তাকে ফলো দিলে দিতে পারেন,না দিলেও সমস্যা নেই।তার ফলোয়ার অপশনে গিয়ে একটানা ৫০জনকে ফলো দিন।

এভাবে দিনে ২-৩বার ৫০জনকে ফলো দিন।আবার তাদের আনফলো নতুন ৫০জনকে ফলো দিন। এখান থেকে আপনাকে অনেকে ফলো বেক করবে।এইভাবে খুব দ্রুত আপনার ফলোয়ার বেড়ে যাবে তাও একদম রিয়েল।

এরপর আপনার কাজ প্রতিদিন কিংবা নিয়মিত ভিডিও আপলোড করা।আর আপনার ফলোয়ার দের ভিডিওতে লাইক কমেন্ট করা।আপনার ভিডিওতে যারা লাইক কমেন্ট করবে তাদের অবশ্যই রিপ্লাই করবেন।এতে তারা আপনার সাথে থাকবে।

আপনি আপনার টিকটক ভিডিওগুলো ফেসবুকের টিকটক নিয়ে যত গ্রুপ আছে সবগুলোতে শেয়ার করবেন, এবং বলে দেবেন হতে আপনাকে ফলো করে । এই টিপস এর মাধ্যমে আপনার টিকটক আইডিতে অনেক ফলোয়ার এবং লাইক আসবে।আর আপনার ভিডিও ফর ইউ পেজেও যাবে অনেক সহজে।

সকল বড় বড় কনটেন্ট ক্রিয়েটর দের ভিডিও কিন্তু রাতারাতি ভাইরাল হয়নি।তাদেরও অনেক কষ্ট করে এই পর্যায় আস্তে হয়েছে, তাই অবশ্যই ধর্য রাখুন। নিয়মিত ভালো ভালো কনটেন্ট উপহার দিন আপনার ফলোয়ার দের।

কিভাবে ভিডিওতে লাইক বাড়াবেন?

ভিডিওতে লাইক বাড়ানোর জন্য আপনি অবশ্যই প্রো অ্যাকাউন্ট করে নেবেন প্রথমত।কারণ প্রো অ্যাকাউন্ট করলে আপনি অনালিটিকস চেক করতে পারবেন যে, আপনার ফলোয়াররা কোন কোন সময় এক্টিভ থাকে।সেই সময় আপনি ভিডিও আপলোড করবেন।

এতে আপনার ভিডিওতে ভালো ভিউ আসবে, আর ফলোয়ার বাড়বে।

কিভাবে আপনার ভিডিও ভাইরাল করবেন?

আমরা চাইলেও আমাদের ভিডিও ভাইরাল করতে না পারলেও, কিছু টিপস আছে যেগুলো মেনে ভিডিও আপলোড করলে একসময় আপনার ভিডিও অবশ্যই ভাইরাল হবে।

১.অবশ্যই ভালো এবং পরিষ্কার কনটেন্ট আপলোড করুন।

২.আপনার ভিডিও অনুযায়ী হ্যাশট্যাগ ব্যাবহার করুন।এতে আপনার ভিডিও ভাইরাল হওয়ার সুযোগ বেশি থাকবে।

৩. সকাল ১১টা, বিকেল ৫টা, রাত ৯টা এবং ১১টার এই সময় ভিডিও আপলোড করলে অনেকটা ভালো বেনিফিট পেতে পারেন।

এই ছিল মূলত আজকের এপিসোড।এইভাবে আপনি খুব সহজে টিকটকে একজন ভালো কনটেন্ট ক্রিয়েটর হতে পারবেন।ধন্যবাদ