টিকটকে মাত্র তিনটি টাস্ক পূরণ করে নিয়ে নিন ৬৮০০.টাকা, প্রতি রেফার ২৪০ টাকা

আসসালামুআলাইকুম কেমন আছেন সবাই। আসা করি সবাই অনেক ভালো আছেন।বন্ধুরা আমরা নানা উপায়ে অনলাইন থেকে কিছু টাকা আয় করে থাকি। আমরা অনেকে চেষ্টা করি যে এমন কোনো উপায় থাকুক যার মাধ্যমে আমরা অনলাইন থেকে আয় করতে পারি। তো Tiktok অ্যাপ কোম্পানি আমাদের মাঝে সেই সুযোগটি বর্তমানে করে দিয়েছে। আপনারা নিশ্চয়ই অনেকে জানেন এই অফার সম্পর্কে। তবে অনেকেই রয়েছে যারা এখনো tiktok অ্যাপ রেফার করে ৬৮০০ টাকা ফ্রী অফারটি সম্পর্কে জানেন না।

প্রথমেই আমি আপনাদের বিষয়টা একটু পরিষ্কার করে বলি। কিছুদিন আগে TikTok Apps তাদের একটি নতুন আপডেট নিয়ে আসে, যেখানে প্রতি রেফার কমিশন ছিল ১৬০ টাকা। তার ঠিক পরে সেটিকে বাড়িয়ে করা হয় ২৪০ টাকা। পাশাপাশি আরও একটি বড় আপডেট tiktok কোম্পানি এনেছে। তিনটি সহজ টাস্ক পূরণ করে আপনি লুফে নিতে পারেন ৬৮০০ টাকা একদম ফ্রীতে।

৩ টি টাস্ক এর প্রথমটি পূরণ করতে হলে আপনাকে ৩ জনকে রেফার করতে হবে। ৩ জনকে রেফার করলে আপনার প্রথম টাস্ক পূরণ হয়ে যাবে এবং আপনি ৪০০ টাকা পেয়ে যাবেন।

২য় টাস্ক পূরণ করতে হলে আপনাকে ৬ জনকে রেফার করতে হবে, এই টাস্ক পূরণ করলে আপনি পেয়ে যাবেন ৭০০ টাকা এবং সবশেষে ১৪ জনকে রেফার করলে আপনি পেয়ে যাবেন ৫৭০০।

সর্বমোট তিনটি টাস্ক পূরণ করে, অর্থাৎ ২০ জনকে রেফার করে আপনি পেয়ে যাচ্ছেন ৬৮০০ টাকা একদম ফ্রীতে। মজার বিষয় হচ্ছে ৬৮০০ টাকার পাশাপাশি প্রত্যেক রেফার এর জন্য আলাদা ভাবে কমিশন আপনার ব্যালেন্স যোগ করা হবে। তবে অনেকেই সঠিকভাবে রেফার করতে না জানায় তাদের রেফার সম্পন্ন হয়না। তাহলে চলুন জেনে নেওয়া যাক রেফার এর নিয়ম সম্পর্কে।

tiktok অ্যাপ রেফার এর সঠিক নিয়ম:

প্রথমতো আপনার একটি TikTok account থাকতে হবে। আপডেট না করে থাকলে অবশ্যই আপডেট করে নিবেন।

যদি আপনি অ্যাকাউন্ট না তৈরি করে থাকেন তাহলে নিচের এই লিংক ক্লিক করে অ্যাকাউন্ট বানিয়ে নিন। নিচের লিংক থেকে ডাউনলোড করলে কিছু টাকা কমিশন পাবেন আলাদা ভাবে, যেটি সাথে সাথে উইথড্র নিতে পারবেন।

TikTok App Download Link

Download করে নতুন একটি অ্যাকাউন্ট বানিয়ে নিবেন। বয়স অবশ্যই ১৮ বছর দিবেন।

Tiktok Bonus নামে একটি অপশন পাবেন, সেখানে ক্লিক করুন। একটি নিচে চলে আসলে দেখবেন Invite Code দেওয়ার একটি বক্স রয়েছে, সেখানে BD697507981 কোডটি দিন।

সবকিছু সঠিকভাবে কমপ্লিট করলে আপনি ১৬ টাকা পেয়ে যাবেন।

এখন রেফার কিভাবে করবেন?

রেফার করার জন্য আপনি Invite নামে একটি অপশন পেয়ে যাবেন, সেখান থেকে আপনার রেফার লিংক নিয়ে বিভিন্ন গ্রুপ ও আপনার বন্ধুদের মাঝে শেয়ার করে দিন।

প্রয়োজনে তাদের সাথে রেফার কমিশন ভাগাভাগি করে নিতে পারেন। অফারটি ছিল ১ সপ্তাহ পর্যন্ত। কালকেই অফারটির শেষ দিন। তবে রেফার ইনকাম করার সুযোগ থাকবে।

কিভাবে টাকা উইথড্র করবেন?

টাকা আপনি মোবাইল রিচার্জ ও বিকাশের মাধ্যমে।খুব সহজে সাথে সাথে নিয়ে নিতে পারবেন।

বন্ধুরা যদি আপনি এখনো Tiktok account খুলে না থাকেন তাহলে শীঘ্রই গিয়ে অ্যাকাউন্ট খুলে বোনাসটি নিয়ে নিন। এই ছিল আজকের আর্টিকেল। ভালো থাকবেন সবাই, আল্লাহ হাফেজ।

Related Posts

8 Comments

মন্তব্য করুন