টিকটক এর মতো ভিডিও দেখে ইনকাম। ২০২০ সালের সেরা আর্নিং অ্যাপ।

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ

আজকে আমি আপনাদের সাথে চমৎকার একটা অ্যাপ নিয়ে হাজির হয়ে গেলাম। যেই অ্যাপ থেকে আপনি টিকটক এর মতো ফানি ভিডিও দেখে ইনকাম করতে পারবেন। এবং অ্যাপ টা ২/৩ বছর যাবৎ নিয়মিত পেমেন্ট দিয়ে আসছে। এখানে কাজ একদম সহজ এবং ইনকাম অন্যান্য অ্যাপ এর তুলনায় অনেক বেশি।

অ্যাপ ডাউনলোড লিংকঃ- https://play.google.com/store/apps/details?id=com.sanhe.clip

রেফার কোডঃ- 7KJL2X62
রেফার কোডঃ- 7KJL2X62

অ্যাপ ডাউনলোড লিংক এ ক্লিক করলে আপনাকে প্লে স্টোর এ নিয়ে যাবে। সেখান থেকে আপনি অ্যাপ টা ডাউনলোড করতে পারবেন। আর রেফার কোড টা কপি করে রাখবেন এটা দিয়ে আপনি এক ডলার ইনকাম করতে পারবেন।

ডাউনলোড করার পর অ্যাপ টা অপেন করবেন। অপেন করে আপনি জিমেইল দিয়ে একাউন্ট করতে পারবেন। অথবা চাইলে নিজে থেকে একাউন্ট তৈরি করতে পারবেন।একাউন্ট অপেন হয়ে গেলে আপনি অ্যাপ এর হোম পেজ এ চলে যাবেন। সেখানে আপনি উপরে একটা অপশন দেখতে পাবেন রেডিম নামে। সেখানে ক্লিক করে রেফার কোড টা দিয়ে সাবমিট করলে ১ ডলার বোনাস পেয়ে যাবেন সাথে সাথে। রেফার কোডঃ- 7KJL2X62।

তারপর আপনি একটা মেগা স্পিন পাবেন। একটা বক্স সিলেক্ট অপশন দেখতে পাবেন। আপনি সব মিলিয়ে ২-৪ ডলার ইনকাম করতে পারবেন একাউন্ট করার সাথে সাথে।

এখন আপনার কাজ হচ্ছে ফানি ভিডিও দেখে। আপনি হোম পেজ এ অনেকগুলো ভিডিও দেখতে পাবেন। ভিডিও গুলো অনেক সুন্দর আপনার দেখতে অনেক ভালো লাগবে। আপনি যখন ভিডিও দেখবেন নিচে দেখতে পাবেন টাইম কাউন্ট হচ্ছে। নির্দিষ্ট সময় পর পর আপনি একটা বক্স পাবেন। আপনি এই বক্স গুলো অপেন করে এখানে থেকে কয়েন পাবেন। এই কয়েন গুলো কে ডলার কনভার্ট করতে পারবেন।

আপনি এখানে রেফার করে কিছু টাকা ইনকাম করতে পারবেন। এই অ্যাপ আপনাকে ১০০% পেমেন্ট দিবে গেরান্টি সহকারে। আপনি এখানে থেকে মাএ ১০ ডলার হলে পেমেন্ট নিতে পারবেন। আপনি চাইলে কয়েকদিন এর মধ্যে ১০ ডলার ইনকাম করতে পারবেন।

অ্যাপ এ কাজ করা একদম সহজ। আপনি যখন ভিডিও দেখবেন নিশ্চিত আপনার ভালো লাগবে। তখন আপনার মনে ও হবে না যে আপনি ইনকাম করার জন্য ভিডিও দেখছেন। তো এখন ই ইনকাম করা শুরু করুন। ভালো থাকবেন সবাই। আল্লাহ হাফেজ

Related Posts

8 Comments

মন্তব্য করুন