তারকাদের বিয়ে নিয়ে গল্পকথা

 

হেই বন্ধুরা,,,সবাই কেমন আছেন।
আজ একটা নতুন বিষয়ে লিখলাম।

আজ আপনাদের সাথে শেয়ার করব কলকাতার কয়েকজন জনপ্রিয় অভিনেতা এবং অভিনেত্রীর বৈবাহিক জিবন নিয়ে।যেকোনো চলচিত্রে আমরা তারকাদের যেমন অভিনয় দেখি,তাদের বাস্তবিক জীবন কি সেরকম? তাদের দাম্পত্য জীবন কি সাধারণ মানুষদের মতো?
চলুন জেনে নেওয়া যাক,,,,
শুরুতেই থাকছে কলকাতার এক নাম্বারে থাকা অভিনেতা প্রসেনজিত।
এই তারকার অভিনীত সবকয়টি সিনেমা সুপারহিট তবে তার বৈবাহিক জীবনে ততটায় ছন্দহীন।যদিও কোটি কোটি মানুষকে আনন্দ দিয়ে থাকলেও তার নিজের জীবনে ততটায় বেদনায় ভরা।
এই অভিনেতা সর্বপ্রথম ১৯৯২ সালে অভিনেত্রী দেবশ্রীর সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন।যদিও তারা প্রেম করে বিবাহ করেছিল তবুও তাদের সম্পর্কে টানাপোড়ন সৃষ্টি হয়।এবং ১৯৯৫ সালে বিবাহ বিচ্ছেদ হয়।এতে প্রসেনজিত এবং দেবশ্রী উভয়ের সম্মতি ছিল।

পরবর্তিতে ১৯৯৭ সালে তিনি বিবাহ করেন অপর্ণা গুহ কে।তাদের দাম্পত্য জীবন সুখের ছিল কিন্তু হঠাৎ করে ২০০২ সালে তাদের ডিভোর্স হয়ে যায়।এতে করে তিনি ভেঙে পরেন।এবং এই কষ্ট থেকে মুক্তি লাভের আশায় নিজের ক্যারিয়ারের দিকে মনোযোগী হন।

পরবর্তীতে অর্পিতা পালকে বিয়ে করেন।এবং বর্তমান তাদের একটি ছেলে সন্তান আছে।

শ্রাবন্তী- এই তারকা সবার প্রিয়। তবে তার বিবাহিত জীবনে যথেষ্ট ছন্দপতন লক্ষণীয়। ২০১৩ সালে তিনি চলচিত্র নির্মাতা রাজীব কুমার বিশ্বাস কে বিবাহ করেন। এসময় তার একটি ছেলে সন্তানের জন্ম হয়। কিন্তু সন্দেহজনক কারনে ২০১৬ সালে তাদের ডিভোর্স হয়ে যায়।তবে মজার বিষয় হলো,ডিভোর্সের এক মাস পর শ্রাবন্তী দ্বিতীয় বিবাহ করেন, কিন্তু এই সম্পর্ক বেশি দিন স্থায়ী ছিলনা।
২০১৯ সালে তিনি রওশন সিংকে পুনরায় বিবাহ করেন।বর্তমানে স্বামীর সাথে সুখেই আছেন।

রচনা ব্যানার্জী- এমন কোন মানুষ নেই যে এই অভিনেত্রী কে জানেনা।তার অভিনীত প্রতিটি ছবি প্রশংসনীয়।
সিনেমা জগতে পা দেওয়ার পরেই সিদ্ধার্থ মহাপাত্রের প্রেমে পড়েন।এবং এক পর্যায়ে তারা বিয়ে করেন।কিন্তু পরকিয়ার জের ধরে এক বছরের মধ্যে ছাড়াছাড়ি হয়ে যায়।
তার কিছুদিন পর প্রবাল বসুকে বিয়ে করেন।এবং এক সন্তানের জন্ম দেন। বর্তমানে তিনি সন্তান ও স্বামী নিয়ে সুখে আছেন।

স্বস্তিকা মুখার্জী- এই তারকা ১৯৯৮ সালে প্রমিত সেন কে বিয়ে করেন।তবে ২০০৪ সালে তাদের ডিভোর্স হয়ে যায়।এরপর জীৎ এর সাথে বিয়ের গুন্জন ওঠে কিন্তু সেটা চাপা পড়ে যায়।তিনি পরপর অনেকের সাথে সম্পর্কে জড়িয়েছেন। বর্তমানে তিনি সুমন মুখোপাধ্যায় এর সাথে লিভিং রিলেশনশিপে আছেন।

পরিশেষে বলতে চাই “যদিও তাদের দাম্পত্য জীবনে ছন্দের অভাব দেখা যায়, কিন্তু তাদের অভিনয় সবসময় আমাদের আনন্দ দিয়ে এসেছে “।

পোষ্ট টি পড়ার জন্য ধন্যবাদ সবাইকে।

Related Posts

12 Comments

মন্তব্য করুন