দেখুন কিভাবে grathor এ অ্যাকাউন্ট খুলতে হয় এবং সাথে পেমেন্ট প্রুফ সহকারে দেখুন।

হ্যালো বন্ধুরা আসসালামুআলাইকুম। কেমন আছেন সবাই আশা করি অনেক ভাল আছেন।

আজকে আমি আপনাদের বলব কিভাবে আপনি
Grathor সাইটে কাজ করবেন এবং সেখানে আপনারা প্রেমেন্ট প্রুফও দেখতে পারবেন।

আজকে আমি আপনাদের সম্পূর্ণ ডিটেইলস একদম বলে দিব তাই প্রথম থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়তে থাকুন।

তো বন্ধুরা এখানে আপনারা প্রতিদিন ভালো পরিমাণে ইনকাম করতে পারবেন এখান থেকে আপনারা পোস্ট লিখে ইনকাম করতে পারবেন।

আপনারা এখন ভাবতে পারেন যে কষ্ট করে পোস্ট লিখব যদি পেমেন্ট না পাই কিন্তু তাদের সাইটে পেমেন্ট প্রুফ শেয়ার করা আছে তারা যখনই কাউকে প্রেমেন্ট করে থাকে সাথে এবং তারা তাদের সাইটে পেমেন্ট প্রুফ শেয়ার করে থাকে। তো বন্ধুরা খুবই বিশ্বস্ত একটি সাইট ২০১৮ সাল থেকে পেমেন্ট করে আসছে এবং এখনো পেমেন্ট করবে এবং এখন আপনাদের বলব কিভাবে একাউন্ট করবেন।

তো বন্ধুরা সর্বপ্রথম একাউন্ট করার জন্য নিচের লিংকটি কপি করে যেকোনো একটা ব্রাউজারে পেস্ট করে ওকে করে দিন।

গ্রাথোর আর্নিং প্রোগ্রাম | পোস্ট লেখালেখি করে খুব সহজেই ইনকাম করুন

ওকে করে দেওয়ার পর সরাসরি তাদের হোমপেজে নিয়ে যাবে তারপর একদম নিচে চলে যাবেন নিচে যাওয়ার পরে দেখতে পারবেন নিবন্ধন নামক একটি অপশন আছে সেই নিবন্ধন এর উপর ক্লিক করে দিবেন।

ক্লিক করে দেওয়ার পর আপনাদের একটা form আসবে সেটা পূরণ করতে হবে সেই form টা আপনাদের সব ডিটেলস গুলো দিয়ে আপনারদের form টি পূরণ করে নিবেন এবং আপনাদের form এ একটা জিমেইল দিতে হবে এবং তারপর সেই জিমেইলে তারপর দেখতে পারবেন আপনাদের একটা ভেরিফিকেশন লিঙ্ক পাঠানো হয়েছে।
তারপর আপনি যে জিমেইল টা দিলেন সেই জিমেইলে চলে যাবার পর দেখতে পারবেন একটা মেইল করা হয়েছে আপনাকে তো বন্ধুরা mail এ গিয়ে একটা লিংক পাবেন কনফার্মেশন লিঙ্ক সেইটার উপর চাপ দিবেন।

তারপরে একটা ব্রাউজার সিলেক্ট করতে বলবে ব্রাউজারে যাওয়ার পরে দেখতে পারবেন আপনাদের অ্যাকাউন্ট ভেরিফিকেশন হয়ে যাবে।

তারপর সেখানে আপনাদের দেখতে পারবে একটা পাসওয়ার্ড দিয়েছে।

সেই পাসওয়ার্ডটা আপনাদের ব্যবহার করতে হবে সেখান থেকে আপনাদের ওইটা স্ক্রিনশট দিয়ে নিতে পারেন অথবা সেভ করে নিতে পারেন তারপর কি করবেন রিসেট পাসওয়ার্ড এর উপর ক্লিক করে দিবেন।

তাহলে দেখতে পারবেন আপনার একাউন্ট এখন লগইন করতে বলছে তারপরও লগইন এর উপর ক্লিক করে দিবেন তারপর যে পাসওয়ার্ডটা আপনাদের এই মাত্র দেখাইলো যে Password টি সেই পাসওয়ার্ডটি আপনাদের এখানে বসাতে হবে এবং আপনাদের log in বাটনে ক্লিক করে দিতে হবে লগ ইন বাটনে ক্লিক করে দেওয়ার সাথে সাথে দেখতে পারবেন আপনাদের অ্যাকাউন্টে লগিন হয়ে যাবে তারপর এখন আপনাদের অ্যাকাউন্ট খোলা শেষ। এখন আমি আপনাদের বলব কিভাবে আপনি পেমেন্ট প্রুফ দেখবেন এই সাইটের।

তো বন্ধুরা একাউন্ট খুলে লগইন করার সাথে সাথে দেখতে পারবেন ইনকামের একটা ড্যাশবোর্ডে আপনাকে নিয়ে আসা হবে এবং সেখানে ২-৩ টা বাটন দেখতে পারবেন তার নিচে পেমেন্ট প্রুফ নামক একটি বাটন আছে সে বাটনের উপর ক্লিক করে দিবেন তাহলে আপনি পেমেন্টের সব ডিটেইলস গুলো দেখতে পারবেন ধারাবাহিকভাবে।

তো বন্ধুরা, আশা করি সম্পূর্ণ বিষয়টা আপনারা বুঝতে পেরেছেন।

তো, বন্ধুরা আজকে পর্যন্ত আসলামুআলাইকুম।

Related Posts

15 Comments

মন্তব্য করুন