Connect with us
★ Grathor.com এ আপনিও ✍ লেখালেখি করে আয় করুন★Click Here★

আউটসোর্সিং

নতুন আপডেট ইমু (Imo) থেকে ইনকাম করুন দৈনিক ৪০০-৫০০ টাকা। কিভাবে করবেন গোপনে জেনে নিন।

মুহাম্মাদ সজীব------

Published

on

আসসালামু আলাইকুম।
কেমন আছেন বন্দুগন? আসা করি আপনারা সকলেই ভালো আছেন এবং সুস্থ আছেন।

##টাইটেল দেখে বুঝে গেছেন যে আজকের টিউন সম্পর্কে।

#তো বন্দু-গন আপনারা হয়তো সকলে ইমু এপ্সটি ব্যাবহার করেন তাইনা?
আর আমি যদি বলি আপনি এই ইমু এপ্সটি দিয়ে কি করেন? আপনারা সকলে বলবেন যে আমরা এটি দিয়ে দেশ বিদেশে থাকা বন্দু বান্দব বা আত্বিয়দের সাথে ভিডিও কথা বলে থাকি।
তো আজ আমি আপনাদের দেখাতে চলেছি যে আপনারা সকলে ইমু এপ্সটির মাধ্যমে টাকা ইনকাম করতে পারবেন।
কিভাবে টাকা ইনকাম করবো? আর এটাও কি সম্বাভ?? হ্যা, এটা সম্বাভ আর এটা কিভাবে সম্বাভ, কিভাবে টাকা ইনকাম করবেন চলুন জেনে নেই।

#প্রথমে আপনারা আপনাদের ফোনের স্কিনে চলে আসবেন, এবার প্লেস্টর এ চলে আসুন।
খোজ করুন Imo app তারপর প্রথমে যেই এপ্সটি দেখতে পাইতেছেন সেই এপ্সটি ডাউনলোড করে নিন।

##এবার আপনি আপনার বাংলাদেশি ফোন নাম্বারটি দিয়ে দিন মনে রাখবেন আপনি যেই নাম্বারটি দিয়েছেন সেই নাম্বারে OTP কোড জাবে সেটি দিয়ে দিন।

এখন আপনার ফোনে থাকা সেভ নাম্বার গুলোর মধ্যে জারা ইমু ব্যাবহার করে তাদের আপনি দেখতে পাবেন

এবার আপনারা ইমুতে টাকা ইনকাম করার জন্য যেটা করতে হবে, সেটি হলো এখান থেকে থিরি ডট লাইনের উপর একটি ক্লিক করে দিবেন।এরপর দেখতে পাবেন এমন একটি পেজ অপিন হয়ে যাবে।।

এবার আপনারা লক্ষ করলে দেখতে পাবেন প্রথমে আপনার নাম এবং ফোন নাম্বারটি। আরো একটু লক্ষ
করলে দেখবেন তার নিচে free Daimond এটার উপর ক্লিক করবেন।

বন্দু-গন ক্লিক করার সাথে সাথে দেখবেন এখানে Watch for free এটার উপর ক্লিক করে ডাইমোন্ড পেতে পারেন। আপনারা চাইলে Get for free এটার উপর ও ক্লিক করে ডাইমোন্ড পেতে পারেন।

আপনাদের হয়তোবা প্রশ্ন থাকতে পারে যে ডাইমোন্ড দিয়ে কি করবো?? এটার উওর হলো, আপনি যে ডাইমোন্ড গুলো ইনকাম করবেন সেই ডাইমোন্ড বিক্রি করে টাকা পেতে পারেন।

#####এবার আমরা সকলে জানবো কিভাবে ডাইমোন্ড বিক্রি করে টাকা নিবো। সেই জন্য আপনারা দেখতে পাবেন এখানে রিচার্জ এটার উপর ক্লিক করুন।

আপনারা লক্ষ করলে দেখতে পাবেন তাহারা একটি তালিকাতে বলে দিয়েছে যে আপনি কত ডাইমোন্ডে কত টাকা করে পাবেন।


এবার আপনি কিশের মাধ্যমে টাকা পেতে চান সেটা এখানে সিলেক্ট করে দিবেন।

আশা করি পোস্ট টি আপনাদের ভালো লেগেছে। আপনাদের যদি কোন কিছু বুঝতে সমস্যা হয়, বা কোন কিছু জানার থাকে কমেন্ট করবেন।
এবং আপনারা কি রকম পোস্ট পেতে চান?
তা অবশ্যই কমেন্টে জানাবে।

আপনারা চাইলে আমাদের ফেসবুক গ্রোপে জয়েন্ট হতে পারেন। এখানে ক্লিক করুন

লেখক: মুহাম্মাদ সজিব/Love.com

(আল্লাহ হফেজ)

Advertisement
6 Comments

6 Comments

  1. Mojammal Haque

    Mojammal Haque

    November 26, 2020 at 7:10 am

    ভুল বানানে সয়লাব!

  2. Sayem Ahmed

    Sayem Ahmed

    November 26, 2020 at 9:26 am

    এটা কিছু হইল

  3. TAHMID KHAN

    TAHMID KHAN

    November 26, 2020 at 10:21 pm

    Eta ki sotti??

  4. An na

    An na

    December 1, 2020 at 8:24 pm

    সত্যিকি?

  5. Fariha Akter

    Fariha Akter

    December 2, 2020 at 1:06 am

You must be logged in to post a comment Login

Leave a Reply

আউটসোর্সিং

ofwork.net থেকে দিনে ৪০০ থেকে ১০০০ টাকা ইনকাম করুন টাকা নিন বিকাশে ১০০%ট্রাস্টেড সাইট

Soikot Ali

Published

on

আসালামু আলাইকুম কেমন আছেন সবাই। আশা করি সবাই ভাল আছেন আমিও আল্লাহর রহমতে ভালো আছি আজকে আমি আপনাদের মাঝে নিয়ে এলাম বেস্ট অনলাইন ইনকাম সাইট এখানে আমরা প্রতিদিন 400 থেকে 500 টাকা ইনকাম করতে পারবেন অনায়াসে কথায় নয় কাজেই প্রমাণ দিবে এই সাইট
এতক্ষণ যে সাইটটির নাম বললাম তার নাম ofwork.net।
সাইটটিতে আপনারা 10 থেকে 20 ধরনের কাজ করতে পারবেন কাজ করা অনেক সোজা তাই আজই চলে আজি ইনকাম করুন। ইনকাম করার জন্য আপনাকে প্রথমে রেজিস্ট্রেশন করতে হবে। কিভাবে রেজিস্ট্রেশন করবেন তা নিচে দেওয়া হল

প্রথমে আপনারা ওয়েব ওয়েব সাইটে যাবেন তারপর রেজিস্ট্রেশন লেখার উপর ক্লিক করুন তারপর আপনার যাবতীয় ইমেইল আইডি মোবাইল নম্বর পাসওয়ার্ড দিয়ে একাউন্ট করে নিবেন তারপর জিমেইল ভেরিফাই একটিভ করতে হবে। অ্যাক্টিভ না করলে পেমেন্ট পাবেন না না করলে পেমেন্ট পাবেন না। এই সাইটে আপনারা আর্টিকেল লিখে ইনকাম করতে পারবে আর মাত্র 10 টাকা হলেই পেমেন্ট নিতে পারবেন। এখানে অনেক রকমের কাজ আছে আপনার যা পছন্দ সেই হিসেবে কাজ করতে পারেন। এখানে আপনারা ইউটিউব এর ভিডিও দেখে ইনকাম করতে পারবেন। এখানে আপনারা আফিলিয়েট মার্কেটিং করতে পারবেন। কোন রকম ঝামেলা ছাড়াই। এই সাইটে 10 টাকা হলে মোবাইল রিচার্জ এবং 50 টাকা হলে বিকাশ বা নগদ এর মাধ্যমে নিতে পারবেন। আবারো বলছি একাউন্ট ভেরিফাই না হলে কিন্তু পেমেন্ট পাবেন না। তাই অবশ্যই একাউন্ট ভেরিফাই করে নিবেন। একাউন্ট ভেরিফাই করার জন্য আপনার ইমেইলে একটি মেইল যাবে সেখানে লেখা থাকবে একাউন্ট ভেরিফাই করুন সেখানে ক্লিক করবেন। তারপর অটোমেটিকলি একাউন্ট ভেরিফাই হয়ে যাবে। ভেরিফাই হয়ে গেলে আপনাকে সরাসরি ওয়েবসাইটে নিয়ে যাবে। এখানে আপনারা ইনকাম করা শুরু করে দিবেন। সবাইকে বলছি পেমেন্ট পাওয়া নিয়ে কোন টেনশন করবেন না। এই সাইটে কাজ করি আমি পেমেন্ট পেয়েছি তাই আপনাদেরকে বলছি কোন টেনশন করবেন না টাকা সময়মত পেয়ে যাবে। আর withdrew দেওয়ার 24 ঘণ্টার মধ্যেই টাকা পেয়ে যাবেন।
আর কেউ কোনো রকম চিটার গিরি করার চেষ্টা করবেন। কেননা সাইটের কিছু নিয়ম আছে।

নিয়মগুলো নিচে বর্ণনা করা হলো
1 একটি মোবাইল দিয়ে দুইটি একাউন্ট খুললে অ্যাকাউন্ট ব্যান্ড হবে। আর যদি একাউন্ট ব্যান না হয় তাও পেমেন্ট আসবেনা।
২. কোন রকম প্রতারিত করলে।পেমেন্ট পাবেন না প্রেমের না পেলে আমাকে কোনো দোষারোপ করবেন না যদি আপনারা দুর্নীতি করেন। সঠিক নিয়ম মেনে কাজ করলে হানডেট পার্সেন্ট পেমেন্ট পাবেন। সাইট টিতে রেফার করার পদ্ধতি চালু করা হয়েছে। তাই বেশি বেশি রেফার করবেন। একটি রেফার করলে 10 টাকা পাবেন কিন্তু সেটা সফল রে পার হতে হবে।

Continue Reading

আউটসোর্সিং

প্রতিদিন ৫ ডলার ইনকাম করুন কোন ইনভেস্ট ছাড়া। মাইক্রো জব সাইট থেকে ইনকাম।

সুখী মানুষ

Published

on

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ

কাজ করা এবং করিয়ে নেওয়ার সবচেয়ে ভালো একটা মাধ্যম হচ্ছে মাইক্রো জব ওয়েবসাইট। অনলাইনে প্রচার মাইক্রো জব ওয়েবসাইট রয়েছে। তার মাধ্যমে কিছু মাইক্রো জব ওয়েবসাইট অনেক পপুলার এবং সেখানে প্রচুর পরিমাণ ব্যবহারকারী এমন কাজ পাওয়া যায়।

এমন এ একটা সাইট আজকে আমি আপনাদের সাথে শেয়ার করব। যেখানে প্রচুর পরিমান কাজ পাওয়া যায় এবং এখানে প্রচুর পরিমাণ ইউজার রয়েছে। তাই আপনি যদি এই সাইটে ব্যবহার করেন আপনার কাজগুলো সহজে করিয়ে নিতে পারবেন।

সাইট লিংক: https://picoworkers.com/?a=4ecde50e

এই সাইটে প্রতিদিন অনেক জব পোস্ট করা হয়। যেগুলো করো আপনি এখান থেকে ভালো একটা এমাউন্ট ইনকাম করতে পারবেন। এবং আপনি যদি চান আপনার ইনকাম করা অ্যামাউন্ট দিয়ে আপনি এখানে কাজ দেবেন আপনি সেটাও করতে পারবেন। অথবা আপনি এখানে ইনভেস্ট করে আপনার কাজ সাবমিট করতে পারবেন।

আমি আপনাদের বলব এখানে আপনি কাজ করে পেমেন্ট নেন। কারন এখানে কাজ করলে ইনকাম অনেক বেশি হয়। আপনি যেখানে কম ডলার এ লাজ দেওয়া যায় সেখানে কাজ দিবেন। যেমন ওয়ার্ক আপ জব। এখানে থেকে কম টাকা দিয়ে কাজ করিয়ে নিতে পারবেন। আর এই সাইট টা কাজ করে ইনকাম এর জন্য ব্যবহার করবেন।

যে সেটার কথা বলছিলাম সাইটটার নাম্বার পিকো ওয়ার্জ। শুধু আজকের একটা স্ক্রিনশট আপনাদের সাথে শেয়ার করব। যেখানে আমার মূল ব্যালেন্সে রয়েছে 1.4+ ডলার আছে। এবং আমি আজকে এক ডলারের উপর কাজ করেছি। যেটা এখন পর্যন্ত পেন্ডিং আছে এবং মাঝখানে আরো কিছু কাজ করেছিলাম যে এগুলো এখানে অ্যাক্টিভ করা হয়েছে। আমার পেমেন্ট ব্যালেন্স এড করে দেওয়া হয়েছে।

তো আমি এখানে রিসেন্টলি অনেক সময় দিয়ে কাজ করছে। যার ফলে আমার ইনকামটা একদিন এক ডলারের বেশি হচ্ছে। তো আমি হঠাৎ সাইটে ঢুকলাম এবং দেখলাম সাইটে প্রচুর কাজ পাওয়া যাচ্ছে। সহজ সহজ কাজ পাওয়া যাচ্ছে। তাই আমি আপনাদের সাথে এই পোস্ট শেয়ার করছি।

আপনারা যারা এখনো এই সাইট এ কাজ করেননা। তারা এখানে কাজ শুরু করতে পারেন এবং এখান থেকে মাত্র ছয় ডলারের কিছু কম হলে পেমেন্ট নিতে পারবেন। পেমেন্ট নেওয়ার জন্য বাংলাদেশ থেকে অনেকগুলো মাধ্যম রয়েছে। যেগুলোর মাধ্যমে আপনার এখান থেকে পেমেন্ট নিতে পারবেন।

এই সাইট এ কাজ করার জন্য কোন ইনভেস্ট করতে হবে না। উপরের লিংক এ ক্লিক করে একাউন্ট করলে $0.50 ডলার বোনাস পেয়ে যাবেন।

যারা কাজ করার ইচ্ছা বা আগ্রহী তারা উপরে লিংক দেওয়া আছে। সেই লিঙ্কে ক্লিক করে একাউন্ট করে এখানে কাজ শুরু করতে পারেন। এখানে কাজ হচ্ছে অনেকে অনেক কাজ দেবে। সে কাজগুলো করে ইনকাম করতে পারবেন। ভালো থাকবেন আল্লাহ হাফেজ

Continue Reading

আউটসোর্সিং

Clipclaps আ্যপ থেকে আ্যড দেখে ইনকাম করুন টাকা নিন বিকাশে ১০০% ট্রাস্টেড

Soikot Ali

Published

on

আসসালামু আলাইকুম কেমন আছেন সবাই আশা করি সবাই ভালো আছেন আজকে আমি আপনাদের মাঝে নিয়ে এলাম অনলাইনে ইনকাম করার অসাধারণ একটা আ্যপ যে আ্যপ থেকে আপনারা দিনে ২০০ -৩০০ টাকা ইনকাম করতে পারবেন এবং মাসে ৯০০০ থেকে১০০০ টাকা ইনকাম করতে পারবেন এবং মাএ দিনে ২-থেকে ৩ ঘন্টা কাজ করতে হবে। তো কথা না বাড়িয়ে কাজে আসি।

যে আ্যপ এর কথা বলছি তার নাম clipclaps আ্যপটি আপনারা সরাসরি গুগল প্লে স্টোরে পাবেন সেখান থেকে আপনারা আ্যপটি ইনস্টল করে নিবেন। আর আপনারা তো জানেন আমি যে আ্যাপ গুলো নিয়ে আসি তার সব ই সময় মত পেমেন্ট দেয় শুরু করা যাক আ্যপ টি ইন্সটল করার পর ওপেন করে নিবেন। তার পর আপনার ১ মোবাইল নম্বর
২ জিমেইল আইডি
৩ নাম
৪ পাসওয়ার্ড
৫ রেফার কোড ২৬২০১৬৯১৬৬২ দিবেন তা না হলে ১ ডলার বোনাস পাবেন না। সঠিক তথ্য দিয়ে ভালোভাবে একাউন্ট করে নিবেন
এই আ্যপ এর কাজ কি?

সাধারণত এই আ্যপ এর কাজ ৩ টা যথা
১ আ্যড দেখে ইনকাম
২স্পিন এর কাজ
৩ গেম খেলে ইনকাম
আর অতিরিক্ত হিসেবে আপনি রেফার করে ইনকাম করতে পারবেন। আর রেফার করে ইনকাম করা অনেক সহজ ব্যাপার। একটি সফল রেফার করে ৮৪ টাকা বা ১ ডলার টাকা পাবেন। আ্যপ টিতে আপনারা ১০ ডলার হলে withdraw নিতে পারবেন
অনেকের মনে প্রশ্ন আসতে পারে যে withdraw কিভাবে নিবে??

এখানে withdraw নেওয়ার পদ্ধতি ৫ টা
১। PayPal
2।BKash
3.Nagad
4.Bitcoin
5. Banking
এর মাধ্যমে আপনারা withdraw নিতে পারবেন।

প্রত্যেক আ্যপের মতই এই আ্যপ এর কিছু নিয়ম কানুন আছে
১.একটি ফোন দিয়ে ২ টা ও তার বেশি একাউন্ট করলে। withdraw আসবে না।
২। ভুল রেফার করলে।
৩। কোনো রকম চালাকি করলে টাকা আসবে না
৪.বে আইনি ভাবে কাজ করলে।

মাএ এই চার টি নিয়ম মেনে কাজ করলে ১০০% পেমেন্ট পাবেন। আ্যপ টি তে আপনারা সকাল ১০ টা হতে রাত ১০ টা পর্যন্ত পেমেন্ট নিতে পারবেন। আর পেমেন্ট রিকোয়েস্ট দেয়ার ৩ ঘন্টার মধ্যে টাকা দিয়ে দেয় তারা। আ্যপ টির আ্যডমিন খুব ই ভালো । আমি দুই বার পেমেন্ট পেয়েছি ৮৪০ টাকা করে বিকাশ এ তাই আপনাদের কে এই আ্যপ টির বিষয়ে জানালাম।আশা করছি সবাই আমার কথা ভালোভাবে বুঝতে পারছেন। আজ আর না আবার দেখা হবে পরবর্তী সময়ে। ভালো লাগলে বেশি বেশি শেয়ার করুন

Continue Reading






গ্রাথোর ফোরাম পোস্ট