প্রতিদিন 1ডলার, 3 হলেই পেমেন্ট তুলতে পারবেন বিকাশে

আমি পোষ্টের শুরুতেই বলতে চাই আমি কোন ভূয়া পোষ্ট করি না। আপনারা যাচাই করে তারপর আমাকে বলবেন। কোন কিছু জানার হলে কমেন্টে জানাবেন। যে হেতু এই সাইটির নিয়ম অনুসারে কোন মোবাইল নম্বর বা ব্যক্তি গত তথ্য প্রকাশ করা যাবে না, তাই কমেন্টে জিজ্ঞাস করলে আমি উত্তর করব।

আজ আমি আপনাদের নতুন এক মার্কেটিং প্লান নিয়ে আলোচনা করব। এতদিন যারা ভূয়া সাইটের পিছনে টাকা এবং সময় ব্যায় করেছেন। তাদের জন্য বলছি আজ আপনার কষ্টের দিন শেষ। সেরাটন মার্কেটিং প্লান আপনার জীবন বদলে দিবে। আপনার একটি মোবাইল থাকলেও ঘরে বসে কোন কাজ না করেও প্রতিদিন আয় করতে পারবেন কমপক্ষে 1$। কাজ করলে তো কথাই নেই। আমি জানি আপনাদের কাছে এটা ভূয়া মনে হতে পারে। কিন্তু বিষয়টি আপনাদের বুঝিয়ে বললে হয়ত বুঝতে পারবেন।

আসলে বিষয়টি কি কিভাবে কোম্পানি আমাদের টাকা দিবে। তাও আবার কোন কাজ ছাড়াই। তো আসুন একটি উদাহরনের মাধ্যমে বুঝাযাক:-

ধরুন আপনি দোকান থেকে 1টি কলম কিনছেন 5 টাকা দিয়ে। কিন্তু আপনি জানেন কি কলমটি উৎপাদন খরচ কত?

ধরলাম ফাক্টরিতে এর উৎপাদন খরচ ২ টাকা।

তাহলে আপনার অবশিষ্ট ৩ টাকা কোথায় যাচ্ছে। নিচের চিত্র টি দেখুন এবং মিলিয়ে নিনি=>

<

 

 

 

 

 

 

 

 

 

 

(১) ডিসটিবিউটর পাচ্ছে ১ টাকা,

(২) হোলসেলার পাচ্ছে ১ টাকা,

(৩) রিটেলার পাচ্ছে ১ টাকা।

খন আপনাকে মোট ৫ টাকা দিয়ে কলমটি কিনতে হচ্ছে। আশা করি বুঝতে পেরেছেন আপনার ৩ টাকা কোথায় গেল।

 

ছবির দিকে পুনরায় তাকিয়ে দেখুন এবং মিলিয়ে নিন সেরাটন মার্কেটিং এর সিষ্টেমটি:-

সেরাটন মার্কেটিং প্লানের আপনার ও ফাক্টরির মধ্যে থাকছে শুধু মাত্র সেরাটন মার্কেট। সেরাটন মার্কেট ফাক্টরি থেকে প্রোডাক্ট ক্রয় করে সরাসরি ক্রেতার হাতে তুলে দিচ্ছে। এবং সারা বাংলাদেশে প্রতিদিন যে পরিমাণ সেল হচ্ছে উক্ত লাভের ৯০% কোম্পানি দিচ্ছে কোম্পানির সদস্যদের এবং বাকি ১০% কোম্পানী নিজেস্ব খরচ বহনের জন্য রাখছেন।

এখন আসি কোম্পানির জয়েনিং এর বিষয়ে। আপনি কোম্পানি থেকে ৮০০০/- টাকার যে কোন পণ্য ক্রয়ের মাধ্যমে কোম্পানির সদস্য পদ অর্জন করবেন। এর জন্য কোন অতিরিক্ত টাকা দিতে হবে না। শুধু মাত্র ৮০০০ টাকার আপনার যা প্রয়োজন কোম্পানির কাছে কিনলেই পাচ্ছেন কোম্পানির সদস্য পদ। এবং প্রতিদিন কোন কাজ ছাড়াই পাবে 1$।

কাজ করতে আগ্রহী হলে তাদের অফিসিয়াল ফেসবুক পেজে মেসেজ করতে পারেন তারা আপনার সাথে যোগাযোগ করবে: https://web.facebook.com/Sheraton-Marketing-379249729545555/

Related Posts

8 Comments

মন্তব্য করুন