★ Grathor.com এ আপনিও ✍ লেখালেখি করে আয় করুন★Click Here★

প্রতি ঘন্টায় ডগি কয়েন ইনকাম করুন একদম ফ্রী। অনলাইন থেকে ইনকাম মোবাইল দিয়ে।

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ! প্রতি ঘন্টায় ডগি কয়েন ইনকাম করুন একদম ফ্রী। অনলাইন থেকে ইনকাম মোবাইল দিয়ে।

আজকে আমি আপনাদের সাথে ডগিকয়েন ইনকাম করার একটা সাইট শেয়ার করব । যেখান থেকে আপনি প্রতি ঘন্টায় ডগি কয়েন ইনকাম করতে পারবেন। এই সাইটে কাজ করতে হলে আপনাকে কোন ইনভেস্ট করতে হবে না। কোন ডিপোজিট কিংবা রেফার করা বাধ্যতামূলক নয়। এখানে আপনি একদম ফ্রিতে কাজ করতে পারবেন এবং মোবাইল এবং পিসি দিয়ে কাজ করতে পারবেন।

এই সাইট অনেক দিন আগে মার্কেটে এসেছে। মাঝখানে কিছুদিন সাইটের বেশ কিছু সমস্যা ছিল। যার ফলে কাজ কিছুদিন অফ রয়েছে। বর্তমানে পুনরায় সাইটের কাজ চালু হয়েছে। তাই আমি আপনাদের সাথে পুনরায় সাইট শেয়ার করছি। আপনারা জানেন যে ডগি কয়েনের মূল্য কিন্তু দিন দিন বৃদ্ধি পাচ্ছে। এবং আশা করা যায় অদূর ভবিষ্যতে এটা অনেক বেড়ে যাবে। তাই আপনি যদি এখনই কিছু কয়েন জমিয়ে রাখতে পারেন। সেটা আপনার জন্য ভালো লাভ হবে।

সাইট লিংক: একাউন্ট করতে ক্লিক করুন

[bsa_pro_ad_space id=7]

লিংকে ক্লিক করলে আপনাকে সাইটে নিয়ে যাবে। এখানে আপনাকে অ্যাকাউন্ট তৈরি করতে হবে না। কিংবা অন্য কোনো সমস্যা ফেস করতে হবে না। এখানে কাজ করার জন্য আপনার যেটা বাধ্যতামূলক লাগবে সেটা হচ্ছে আপনার একটা ডগি কয়েন ওয়ালেট। এবং বাইনান্সি বা ফুসেটপে একাউন্ট। এখান থেকে আপনি যেই ক্লাইমটা করবেন সেটা কিন্তু আপনার ফুসেটপে গিয়ে জমা হবে। এখানে আপনি যদি একটা ক্লাইম করেন। একটা ক্লাইমের যেই পারিশ্রমিক রয়েছে সেটাই আপনার ফুসেটপে তে চলে যাবে। অর্থাৎ এখান থেকে পেমেন্ট না পাওয়ার সম্ভাবনা নেই। কারণ এখানে যারা কাজ করবেন সাথে সাথে আপনার ওয়ালেট এ পেমেন্ট চলে যাবে।

সবার প্রথম আপনার একটা ট্রাস্ট ওয়ালেট একাউন্ট তৈরী করে নেবেন। সেখান থেকে আপনার ডগি কয়েন এড্রেসটা কপি করবেন। পরবর্তীতে আপনারা ফুসেটপে তে একাউন্ট তৈরি করে সেখানে আপনার ডগি অ্যাড্রেস লিংক করিয়ে নেবেন। এই কাজটা করতে পারলেই হয়ে যাবে।

কাজ গুলো কমপ্লিট করার পর আপনারা প্রতি ঘন্টা পরপর সাইটে যাবেন। এবং এখানে একটা ডগি কয়েন এড্রেস দেওয়া বক্স পাবেন। সেই লিঙ্কে এখানে দিয়ে সাবমিট করবেন। এবং এখানে আপনাকে ক্লাইম ক্লিক করবেন। ক্লাইমের লিখলে আপনার কাছে দুইটা ক্যাপচা আসবে। আপনি ক্যাপচা গুলো ফিলাপ করে সাবমিট করলে ক্লাইম হয়ে যাবে। এভাবে একবার ক্লাইম করার পর 24 ঘন্টা পর আপনি পুনরায় ক্লাইম করতে পারবেন।

এখান থেকে চাইলে আপনি রেফার করার মাধ্যমে ইনকাম করতে পারেন। আপনার রেফার করা মেম্বার যদি একটা ক্লাইম করে। সেই একটা ক্লাইমের কমিশন আপনার ফুসেটপে ওয়ালেট এ চলে যাবে। এখান থেকে আপনাকে সর্বোচ্চ 25 পার্সেন্ট পর্যন্ত রেফার কমিশন দেয়া হবে। অবশ্যই আপনারা এই সাইটটাতে কাজ করবেন এবং নিয়মিত ক্লাইম করবেন। ভালো থাকবেন সবাই আল্লাহ হাফেজ।