প্রথম হাফ সেঞ্চুরির পর আবেগাপ্লুত ম্যাচ সেরা লিটন যা বললেন।

লিটন দাস। অভিষেকের পর থেকেই দলে আসা-যাওয়া হচ্ছে। কখনো টানা সুযোগ পাননি। একাদশে নিয়মিত মুখগুলোর ব্যর্থতার মাঝে মধ্যে সুযোগ মিলে। সেই লিটন দাস এবারের ওয়েস্ট ইন্ডিজ সিরিজে সুযোগ পেয়ে ছিলেন। সুযোগকে তিনি কাজে লাগিয়েছেন। গুরুত্বপূর্ণ ম্যাচে ব্যাট হাতে আলো ছড়িয়ে সিরিজ জয়ের স্বাদ নিয়েছেন।

সিরিজ নির্ধারণী ম্যাচে তামিমের সঙ্গে ইনিংস উদ্বোধন করতে নেমে টি-২০ ক্যারিয়ারে প্রথম হাফ সেঞ্চুরি হাঁকিয়েছেন। ৬১ রানের ঝলমলে এক ইনিংস খেলে বাংলাদেশের সংগ্রহকে বড় করেছেন তিনি। তার ব্যাট আর বোলারদের নৈপুণ্যে বাংলাদেশ ডি/এল মেথডে ১৯ রানে হারিয়েছে ওয়েস্ট ইন্ডিজকে। ছয় বছর পর তিন ম্যাচ সিরিজের সিরিজ জিতলো বাংলাদেশ।

ম্যাচ শেষে আবেগাপ্লুত লিটন কথা বলেছেন গণমাধ্যমের সঙ্গে। জানিয়েছেন, এটি তার ক্যারিয়ারের প্রথম অর্ধশতক। এমন গুরুত্বপূর্ণ ম্যাচে অর্ধশতক করতে পেরে তিনি নিজেকে ভাগ্যবান মনে করছেন।

লিটন বলেন, দলের জয়ের পর এটা অবশ্যই আমার জন্য বড় একটি অর্জন। ওয়েস্ট ইন্ডিজ খুবই ভালো একটি দল। তারা সাবেক বিশ্ব চ্যাম্পিয়ন। আজকের উইকেটটি আমাদের দেশের উইকেটের মতোই পেয়েছি। সবশেষে বলবো এটা আমার প্রথম ফিফটি (সীমিত ওভারের ক্রিকেটে) আর এটার জন্য আমি নিজেকে ভাগ্যবান মনে করছি।

<

Related Posts

8 Comments

মন্তব্য করুন