grathor-ads

প্রিমিয়াম পোস্ট বা কোর্স বিক্রি করে কিভাবে আয় করবেন?

Grathor.com এ যারা সাধারণ পোস্ট এবং টিউটোরিয়াল লেখালেখি করে আয় করছেন তাদের জন্য আরো একটা চালু হলো। টিউটোরিয়াল এবং সাধারণ পোস্ট লিখে আপনারা সর্বোচ্চ 10 থেকে 100 টাকা পর্যন্ত পেয়ে থাকেন কিন্তু প্রিমিয়াম পোস্ট বা কোর্স বিক্রি করে তার চেয়ে হাজার গুন বেশি টাকা ইনকাম করতে পারবেন।


📢 Promoted post: বাংলায় আর্টিকেল লেখালেখি করে ইনকাম করতে চান?

যত বেশি শিক্ষণীয় এবং উপকারী কোর্স তৈরি করবেন ততবেশি মূল্য নির্ধারণ করতে পারবেন। এখানে নিজের কোর্স নিজেই মূল্য নির্ধারণ করতে পারবেন, আপনি যদি চান একটি কোর্স 100 /= টাকা থেকে 1,00,000 /= টাকা দামে বিক্রয় করবেন- সেটা খুব সহজেই পারবেন। কারণ কষ্ট করে তৈরি করা কোর্স Grathor কর্তৃপক্ষ চাই না কম দামে বিক্রি হোক, তবে এমন যেন না হয় যে সাধারণ একটা টিউটোরিয়াল বা কোর্স যদি আপনি বেশি দামে বিক্রি করতে চান আর আমরা যদি এইটা বুঝতে পারি যে কোন ক্লাইন্ট এই কোর্সটিকে কিনলে কোন ধরনের লাভ করতে পারবে না তাহলে আমরা সেই কোর্সগুলোকে যাচাই-বাছাই করে এপ্রুভ না করে মুছে ফেলার চেষ্টা করবো। তাই সব দিক দিয়ে বিবেচনা করে কোর্স এর মান অনুযায়ী দাম নির্ধারণ করবেন।

👉Read more: ফুল নিয়ে ক্যাপশন (সাদা ফুল, কৃষ্ণচূড়া ফুল, সূর্যমুখী, সরষে ফুল, রঙ্গন ফুল) উক্তি, স্ট্যাটাস

যারা প্রিমিয়াম পোস্ট বা কোর্স সাবমিট করতে চান লগইন করার পরে এই লিংকটিতে ক্লিক করে সাবমিট করতে পারেন।

তবে Grathor.com এর একটা শর্ত রয়েছে:

grathor-ads

যে কোন কোর্স বা প্রিমিয়াম পোস্ট বিক্রয় করলে আপনি পাবেন 80% টাকা আর বাকি 20% টাকা Grathor.com নিয়ে নিবে। (মানে একটা কোর্স যদি 100 টাকা নির্ধারণ করেন কেউ যদি সেই কোর্সটি কিনে সে ক্ষেত্রে আপনি পাবেন 80 টাকা আর Grathor.com পাবে 20 টাকা।)

আপনার টিউটোরিয়াল যদি কোন Sale না হয় সে ক্ষেত্রে আপনি কোন টাকা পাবেন না। তাই Sale বাড়ানোর জন্য বিভিন্ন সোসিয়াল মিডিয়া সাইট এ শেয়ার অথবা প্রমোশন করতে হবে।

📢 Promoted Link: Unlimited Internet Package Teletalk 2022 3G, 4G

কেন Grathor.com এর কাছ থেকে কেউ প্রিমিয়াম পোস্ট বা কোর্স কিনবে? বিশেষ কারণ:


*প্রথমেই আমরা নীতিমালা অনুযায়ী যাচাই করবো।
*সব সময় চেষ্টা করবো ভালো মানের কোর্সগুলো এপ্রুভ করতে। যাতে যে কেউ কিনলে যথেষ্ট পরিমান লাভবান হতে পারে।
প্রিমিয়াম পোস্ট বা কোর্স কিনতে চাইলে প্রথমে রেজিস্ট্রেশন করুন তারপর লগইন করুন তারপর এই লিংকে গিয়ে ব্রাউজ করুন যে কোন ধরনের পোস্ট আপনি খুঁজছেন।

Our Facebook Page

Related Posts

62 Comments

মন্তব্য করুন