Connect with us
★ Grathor.com এ আপনিও ✍ লেখালেখি করে আয় করুন★Click Here★

আউটসোর্সিং

প্রোডাক্ট সেল করে ইনকাম করুন fiverr থেকে ১০০০ ডলার

miraz raj

Published

on

প্রোডাক্ট সেল করে ইনকাম করুন fiverr থেকে ১০০০ ডলার

প্রিয় পাঠক-পাঠিকা ,

 

প্রতিদিনের মত আমি আজকে আপনাদের সামনে একটি ইন্টারেস্টিং সেলার জব নিয়ে হাজির হয়েছি।

 



করণীয় বিষয় বস্তু:-

১. সর্বপ্রথম আপনাকে যেকোনো একটি ব্রাউজার সিলেক্ট করে নিতে হবে। এবং ব্রাউজারের সার্চ বক্সে গিয়ে fiverr.com লিখে সার্চ করতে হবে।এবং প্রথম লিঙ্কে ক্লিক করে এখান থেকে আপনার জিমেইল একাউন্ট অথবা আপনার ফেসবুক একাউন্টের মাধ্যমে লগইন করতে হবে।

২.এর পরে আপনি ইউটিউবে যে কোন একটি ভিডিও দেখে আপনার ফাইবার একাউন্ট ভেরিফাই করে নিবেন।

৩.এবং আপনি প্রফেশনাল লেভেলের কিছু buy-sell gig দেখবেন এবং রিচার্জ করবেন।

৪.আপনার এক্সপেরিয়েন্স হওয়ার পর নিজেই একটি buy-sell প্রফেশনাল gig পাবলিস্ট করবেন।

৫.এবং যখন আপনার gig এই বায়ারদের কাছে পৌঁছবে তখন তারা আপনাকে বায়ার রিকোয়েস্ট পাঠাবে এবং আপনার সাথে কনভারসেশন করবে।

 

 

 

৬. এবং কথোপকথন শেষ হওয়ার পর আপনাকে যখন  হায়ার করবে তখন আপনি ওই কোম্পানির একজন অংশীদার হিসেবে নিয়োজিত হয়ে যাবেন কোন প্রোডাক্ট সেল করার জন্য ।

৭. এবং বায়ার আপনাকে বিভিন্ন রকমের ডিসক্রিপশন প্রডাক্ট লিংক প্রডাক্ট ইমেজ পাঠাবে।

প্রোডাক্ট সেল করে ইনকাম করুন fiverr থেকে ১০০০ ডলার

আউটসোর্সিং, প্রোডাক্ট সেল জব, ফাইবার থেকে আয়

৮. এর পরে আপনি বিভিন্ন ধরনের বাই সেল গ্রুপ খুঁজে সেখানে আপনার ফেসবুক টুইটার ইনস্টাগ্রাম অন্যান্য যে কোন সোশ্যাল মিডিয়া ধারা অ্যাড হবেন এবং সেখানে বায়ারের দেওয়াল লিংক ছবি এবং ডেসক্রিপশন শেয়ার করবেন।

৯. এবং আপনার লিংকে যদি কেউ ক্লিক করে ওই কোম্পানি থেকে একটি প্রোডাক্ট কিনে। তখনই ওই কোম্পানির মালিক আপনাকে সেই প্রোডাক্ট এর মুনাফা দিবে ।

১০. আপনি প্রতিদিন অগণিত পোস্ট করতে পারবেন এবং যতগুলো প্রোডাক্ট সেল হবে তার জন্য আপনাকে কমিশন দেওয়া হবে ।

 

 

সতর্কতাঃ-

১. যে সোশ্যাল মিডিয়া গুলো ব্যবহার করে আপনি লিঙ্ক শেয়ার করবেন অবশ্যই সেই সোশ্যাল মিডিয়া গুলো যেন রিয়েল আইডি হয়।

২.যদি আপনার রিয়েল আইডি না থাকে তাহলে অবশ্যই অন্য কোন ব্যক্তির রিয়েল আইডি ব্যবহার করবেন।

৩. আইডি ক্রিয়েট এ সমাজে কোন ব্যক্তির সঠিক ইনফরমেশন দিয়ে আইডি তৈরি করবেন।

 

Fiverr এর অফিশিয়াল অ্যাপ্লিকেশন:-

আপনি চাইলে তাদের অফিশিয়াল অ্যাপ্লিকেশন ব্যবহার করতে পারেন । এবং তাতে আপনার ইনকাম যাত্রা আরো সহজলভ্য হবে।

 

 

অ্যাপস লিংক

 

সর্বোপরি:-যদি আপনি অনলাইনে ক্যারিয়ার ডেভলপ করতে চান তাহলে অবশ্যই । আজকে থেকেই আপনার ক্যারিয়ার ডেভলপ করার জন্য তৈরি হয়ে যান। এবং কাজ করে আপনাকে নিয়ে ডেভলপ করা শুরু করুন।

আউটসোর্সিং

ভিডিও দেখে আয় করুন প্রতিদিন ৫ ডলার।

Kazi Akash

Published

on

হাই বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন ? আশা করি আপনারা যে যেই অবস্থানে আছেন সুস্থ দেহে সুস্থ মনে বেশ ভালো আছেন । আমিও বেশ ভালো আছি । আপনারা যে যেই অবস্থানে আছেন সে সেই অবস্থানে থেকে সর্বদা সুস্থ দেহে সুস্থ মনে বেশ ভালো থাকুন এ প্রত্যাশাই ব্যক্ত করি সব সময়।

বন্ধুরা আমাদের অনেকের কাজ করতে তেমন ভালো লাগেনা বা আমরা এক কথায় বলতে পারি যে আমরা তেমন কাজ করতে চাইনা। যার মানে আমাদের শুধু হাত খরচের টাকা হলেই চলবে ভবিষৎতের জন্য তাদের অন্য চিন্তা রয়েছে। তো আমি কি বোঝাতে চেয়েছি আপনারা বুঝতে পেরেছেন। আমি এটাই বোঝাতে চেয়েছি যে এইখান থেকে বেশি টাকা আয় করতে পারবেন না।

এখান থেকে যে টাকা আপনি পাবেন তা দিয়ে আপনার পকেট খরচ চলবে কিন্তু সংসার বা ভবিষৎ চলবে না। এখানে কাজটা খুবই সোজা। এখানে শুধু ভিডিও দেখতে হবে তারপর বিভিন্ন টাক্স পূরন করে এখানে ইনকাম করতে পারবেন। তো চলুন বন্ধুরা আপনাদের সাইটটার সাথে এবং কাজটার সাথে পরিচয় করিয়েদি।

সাইট এর নাম হলো BTCBux.ioএখানে ক্লিক করলে আপনাকে ড্যসবোর্ডে নিয়ে যাবে।



একাউন্ট করার নিয়ম: উপরের লিংকে ক্লিক করার পর আপনাদের সামনে একটি রেজিষ্টন ফর্ম চলে আসবে। তো বরাবরের মতো এখানে আপনার সব ফিলাপ করতে হবে আপনার নাম, আপনার ইমেইল, একটি ভালো পাসওয়ার্ড দিয়ে নিচে একটি ক্যাপচার থাকবে তা আমাদের পূরন করে একাউন্ট খোলা সম্পন্ন করতে হবে।

কাজ করার নিয়ম: আমি আগেই বলেছি এখানে কাজটা খুবই সোজা শুধু আপনি বাপাশে দেখবেন ভিউ এ্যাড ওখানে ক্লিক করবেন। তো তারপর দেখবেন আপনাকে নতুন একটি পেজে নিয়ে আসবে। এখানে আমরা অনেক এ্যাড পাবো নিচে দেখবেন প্রতিটি এ্যাডের জন্য আপনাকে কিছু করে টাকা দিবে।

তো এ্যাড দেখার জন্য আমরা যেকোন একটা এ্যাডে উপর ক্লিক করবো তারপর আমাদের নতুন অন্য একটি পেজে নিয়ে যাবে এবং সেখানে আমাদের কিছু সময় থাকতে হবে যতো সময় এ্যাড শেষ না হয়। তো সময় শেষ হওয়ার পর আমাদের এখানে প্রমান দিতে হবে যে আমরা এ্যাডটি পুরো দেখেছি। তো তার জন্য এ্যাড শেষ হলে একটা ক্যাপচার আসবে সেটা আমাদের পূরন করতে হবে।

তারপর আমরা আমাদের একাউন্ট চেক করলে দেখা যাবে টাকাটা যোগ হয়েছে। তাছাড়া আমরা এখানে জরিপ করে টাকা আয় করতে পারি।আমরা এখান থেকে রেফার করেও ইনকাম করতে পারি। এভাবেই আমরা এখান থেকে রোজ ৫ ডলার আয় করতে পারি।

গুরুত্বপূর্ন কথা: বন্ধুরা আমি বার বার বলছি শুধুমাএ যাদের ভবিষৎতের জন্য অন্য চিন্তু রয়েছে তারাই শুধু এখানে কাজ করবেন কারণ এখান থেকে কাজ করে কিন্তু আপনার পকেট খরচ ছাড়া অন্য কিছুই হবেনা।

তাই আমি বলবো যদি আপনারা ভবিষৎতের জন্য কিছু করতে চাইলে ভালো কিছু শিখুন যা থেকে আপনি অনেক টাকা আয় করতে পারবেন। যে কাজটা ঘিরে আপনি আপনার ক্যারিয়ার তৈরি করতে পারবেন। তার জন্য আমি বলবো আপনি গ্রাফিক্স ডিজাইন বা ওয়েব ডিজাইন শিখতে পারেন।

বন্ধুরা এভাবে আমরা এখান থেকে আয় করতে পারি এবং তা খুব সহজে তো দেরিনা করে এখনি একটি একাউন্ট করে ফেলুন।

Continue Reading

আউটসোর্সিং

কোন কাজ না করেই সাইট থেকে টাকা আয় করুন

kazol kobi

Published

on

আসসালামু আলাইকুম , সবাই কেমন আছেন ? আশা করি সবাই ভালো আছেন ৷ বর্তমান যূগ হলো অনলাইনের যুগ ৷ সবাই অনলাইনে কাজ করে টাকা ইনকাম করছে ৷ ভবিষ্যতে এর পরিধি আরো বাড়বে৷সব সাইটে কাজের মাধ্যমে টাকা দিয়ে থাকে ৷আজকে এমন একটি সাইটের কথা বলবো যেখানে আপনাকে কোন কাজ করতে হবেনা ৷ আপনার একাউন্টে অটোমেটিক টাকা জমা হবে ৷ তো চলুন শুরু করা যাক ৷

যেভাবে রেজিষ্ট্রেশন করব

ক্রোম ব্রাউজার দিয়ে সার্চ বারে টাইপ করুন Minex.world এই সাইটে  ঢুকে নিচের দিকে দেখবেন স্টার্ট লেখা আছে ৷আপনি চাইলে পুরো পেজটিকে বাংলা করে নিতে পারেন ৷ ক্রোম ব্রাউজারের ট্রানস্লেট অপশনে ক্লিক করে বাংলা করে নিলে আপনার জন্য বুঝতে সুবিধা হবে ৷ এরপর জিমেইল আইডি দিয়ে একাউন্ট তৈরি করুন ৷ একটা ভালো পাসওয়াড দিবেন ৷ এরপর আবার লগিন অপশনে ক্লিক করে সাইটে প্রবেশ করুন ৷ সাইটে নতুন ঢোকা মাত্রই আপনি পেয়ে যাবেন ২০ হাজার গিগা হার্স ফ্রি ৷ এগুলোই আপনার মূলধন ৷

যেভাবে মুলধন ইনভেস্ট করবেন ৷ 

আপনার একাউন্ট একটিভ হলেই আপনি যে কোন একটি কয়েন বেছে নিতে পারেন ৷ এখানে বিট কয়েন সহ ডগি কয়েন রয়েছে ৷ আমি পরামর্শ দিবো ডগি কয়েন সিলেক্ট করার জন্য ৷ কারন এটাতে কম ডলার হলেই উইথড্র করতে পারবেন ৷ ডগি কয়েন সিলেক্ট করে নিচে দেখুন একটিভ লেখা আছে ৷ এটাতে ক্লিক করে রেখে দিন ৷ দেখবেন ইনকাম হওয়া শুরু হয়েছে ৷

আপনি যদি মূলধন বাড়াতে চান তাহলে তাহলে এক ঘন্টা পরপর সাইটে ঢুকে বোনাস কালেক্ট করতে পারেন ৷ বোনাস পেতে আপনাকে উপরের দিকে থ্রি ডট মেনুতে ক্লিক করতে হবে ৷ সেখানে বোনাস লেখা আছে ৷ এটাতে ক্লিক করলে দেখবেন গেট বোনাস ৷ ব্যস বোনাস নিলে আপনার মূলধন বাড়বে আর বেশি ইনকাম হবে ৷



টাকা কিভাবে তুলবেন ? 

থ্রি ডট আইকনে ক্লিক করে দেখুন উইথড্র লেখা আছে ৷ আপনার যখন ডগিকয়েন ৫৬০ এর বেশি হবে তখন ডগি কয়েনে টাকাটা ট্রান্সফার করে নিবেন ৷ এজন ডগি কয়ন অবশ্যই থাকতে হবে ৷ ইউটিউবে অনেক ভিডিও আছে কিভাবে ডগি কয়েন একাউন্ট খোলে ৷ তারপর একটা একাউন্ট খুলে নিবেন ৷ একাউন্ট ওয়ালেট নাম্বার দিয়ে টাকা উইথড্র দিতে পারবেন ৷ এখানে ডলারগুলো বিকাশে কনভার্ট করে নিলে হবে অথবা ডলার বিভিন্ন ওয়েবসাইটে বিক্রি করতে পারবেন ৷

তাহলে , আর দেরী কেন ? একাউন্ট খুলে রাখুন আর কোন কাজ ছাড়াই টাকা ইনকাম করুন ৷ আপনার এখানে টাকা জমা হতে থাকবে ৷ যেহেতু আপনাকে এখানে কোন কাজ করতে হবেনা শুধুমাত্র বোনাটা কালেক্ট করবেন ৷ এতে করে আপনার ইনকাম বাড়তে থাকবে ৷ তো সবাই ভালো থাকবেন ৷ আজ এ পর্যন্ত ৷

Continue Reading

আউটসোর্সিং

জরিপ করে ইনকাম করুন। (আই.পি ছাড়া)

Kazi Akash

Published

on

হ্যলো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন ? আশা করি আপনারা যে যেই অবস্থানে আছেন সুস্থ দেহে সুস্থ মনে বেশ ভালো আছেন । আমিও বেশ ভালো আছি । আপনারা যে যেই অবস্থানে আছেন সে সেই অবস্থানে থেকে সর্বদা সুস্থ দেহে সুস্থ মনে বেশ ভালো থাকুন এ প্রত্যাশাই ব্যক্ত করি সব সময়।

বন্ধুরা আমরা সকলে জরিপ সম্পর্কে কিছুনা কিছু যানি। কি এই জরিপ তা আমরা সবাই দেখেছি। আমাদের বাসা বাড়িতে সরকারি ভাবে বা অনেক কোম্পানি জরিপ করার জন্য অনেক লোক পাঠায়। বন্ধুরা জরিপ অনেক প্রকার হয়ে থাকে। সেটা পরিবার সংক্রান্ত বা আয় সংক্রান্ত এই রকম বিভিন্ন ধরনের জরিপ হয়।

বন্ধুরা এখন আমরা আধুনিক যুগে রয়েছি এই যুগে সব কিছুই অনলাইনে হয়ে থাকছে। তো জরিপ এখন অনলাইনে করা হয়ে থাকে কিন্তু বন্ধুরা আমরা এই জরিপ করে মাসে মাসে হাজার হাজার টাকা আয় করতে পারি। বন্ধুরা আমরা আমরা সকলে যানি জরিপের কাজ করতে গেলে একটা ভালো আই.পি লাগে এটার দাম অনেক যা আমরা অনেকে কিনতে পারিনা। এটা অনেক বড়ো একটা সমস্যা।

তো বন্ধুরা চিন্তার কোন কারন নেই আমি আপনাদের আজ যে সাইট এর কথা বলতে যাচ্ছি সেখানে আপনি খুব ভালো ভাবে কাজ করতে পারবেন কিন্তু তার জন্য কোন আইপি লাগবেনা। আইপি ছাড়া আমরা এখন জরিপের কাজ করতে পারি। তো বন্ধুরা চলুন দেখেনি কিভাবে একাউন্ট করতে হয় কিভাবে কাজ করতে হয়।



বন্ধুরা সাইটি এর নাম হলো SuperPay.Me এখানে ক্লিক করলে আপনারা সাইটে প্রবেশ করবেন।

একাউন্ট করার নিয়ম

সাইটে প্রবেশ করে আমাদের সাইন আপ করতে হবে। সব সাইটের মতো এখানেও একটি ফর্ম দেওয়া হবে যেখানে আপনার নাম, ঠিকানা, আপনার ইমেইল, আপনার দেশ, আপনার শহর, আপনার জিপকোড, আপনার ফোন নম্বর। এই সকল কিছু দিয়ে ফর্মটা পূরন করে একাউন্ট করার নিয়মটা সম্পূর্ন করতে হবে।

কিভাবে জরিপ করবেন বা কিভাবে জরিপ পূরন করবেন

বন্ধুরা জরিপ করতে হলে আপনাকে শুধু প্রশ্নের উত্তর দিতে হবে। ওদের বিভিন্ন রকমের প্রশ্ন ওরা আপনার কাছে যানেতে চাইবে আর আপনি ওদের প্রশ্নের উত্তর গুলো দিবেন। তো বন্ধুরা কাজের ড্যাসবুকে এসে আমাদের প্রথমে মাই অফারে ক্লিক করতে হবে।

তারপর আমরা দেখবো এখানে অনেক জরিপ চলে এসেছে এবং প্রতিটার জন্য আলাদা আলাদা টাকা। তো বন্ধুরা আমরা যখন জরিপ করবো তখন আমরা সব সময় আমাদের বয়সটা একটু বারিয়ে দিবো তাহলে আমাদের কাজটা সম্পন্ন হবে। এটা করার কারন হলো আমরা দেখে আমাদের বাসায় যখন জরিপের কাজে আসে তখন তারা আমাদের বাবা মাকে খোজে এবং তাদের সাথে কথা বলে।

তো বুঝতেই পারছেন আমি বয়সটা কেনো বারাতে বলেছি। নিশ্চই তারা অল্প বয়সের লোকের থেকে কোনো তথ্য নিবে না তাই আমরা এটা করবো। তো সকলে এটা সব সময় মাথায় রাখবেন। আর একটা কথা কখনো এমন কোন তথ্য দিবেন না যা অতিরিক্ত মিথ্যা হয়ে যায়।

এতে করে জরিপ নাও হতে পারে। তাছাড়া তাদের যদি কোনো ভাবে সন্দেহ হয় তখন তারা সাথে সাথে আপনাকে জরিপ থেকে বের করে দিবে তাই একাজ গুলো কখনো করবেন না। তো বন্ধুরা আশা করি সকলে বুঝতে পেরেছেন কিভাবে জরিপ সম্পন্ন করতে হয়। আর এখান থেকে আপনার পেপালের মাধ্যমে আপনি মাএ $২ ডলার হলে টাকা তুলতে পারবেন।

বন্ধুরা সবাই এখানে কাজ করুন খুব ভলো একটা জরিপ সাইট। সব থেকে বড়ো কথা হলো এখানে কোন আইপি লাগেনা।

Continue Reading