grathor-ads

ফুল নিয়ে ক্যাপশন (সাদা ফুল, কৃষ্ণচূড়া ফুল, সূর্যমুখী, সরষে ফুল, রঙ্গন ফুল) উক্তি, স্ট্যাটাস

আসসালামুআলাইকুম বন্ধুরা, কেমন আছেন আপনারা? আশা করছি আপনারা সবাই বেশ ভালোই রয়েছেন। চলে আসলাম নতুন একটি আর্টিকেল নিয়ে! ফুল নিয়ে ক্যাপশন (সাদা ফুল, কৃষ্ণচূড়া ফুল, সূর্যমুখী, সরষে ফুল, রঙ্গন ফুল) উক্তি, স্ট্যাটাস – আজকের এই আর্টিকেলে আপনাদের জন্য ফুল নিয়ে কিছু ক্যাপশন থাকছে! এধরনের আর্টিকেল আরও পড়তে আমার প্রোফাইল: https://grathor.com/user/shuvo017/?profiletab=posts


📢 Promoted post: বাংলায় আর্টিকেল লেখালেখি করে ইনকাম করতে চান?

ফুলের সৌন্দর্যের সম্পর্কে নতুন করে বলার কিছু নেই! ফুলের মুগ্ধতা সবাইকে আকর্ষণ করে। ফুল নিয়ে সহজেই বানিয়ে ফেলা যায় কত কাব্য, গান, লেখা। কারণটা ফুল নিজেই! ফুল তার মুখের মাধ্যমে আমাদের কিছু বলে না, রূপের মাধ্যমে ফুল তাদের পরিচয় দিয়ে থাকে। ভালোবাসার প্রতীক হিসেবেও ফুলকে ধরা হয়ে থাকে। যাহোক, অনেক কথা হয়ে গেলো চলুন এইবার ফুল নিয়ে কয়েকটি ক্যাপশন শুনে নেওয়া যাক।

👉Read more: ফুল নিয়ে ক্যাপশন (সাদা ফুল, কৃষ্ণচূড়া ফুল, সূর্যমুখী, সরষে ফুল, রঙ্গন ফুল) উক্তি, স্ট্যাটাস

ফুল নিয়ে ক্যাপশন (সাদা ফুল, কৃষ্ণচূড়া ফুল, সূর্যমুখী, সরষে ফুল, রঙ্গন ফুল) | Flowers Bangla Captions

১. ফুল কাউকে কিছু বলে না, কারণ তাদের কাউকে কিছু বলার প্রয়োজন পড়ে না। তারা তাদের সৌন্দর্য্য দিয়ে তাদের পরিচয় দেয়!
২. তোমাকে দেখতে ঠিক সূর্যের মতো আলোকিত করে ফোঁটা সূর্যমুখী ফুলের মতোই, তাইতো যতবার দেখি তত চেয়ে দেখতে ইচ্ছে করে। মিনতি একটাই, প্রতিদিন সূর্যমুখী ফুলের মত এভাবেই ফুটে উঠো।
৩. মেঘলা আকাশের আড়ালে সূর্য মামা উকি দিচ্ছে, লুকিয়ে থেকে বলছে আজ দেখা দিবে না। তাই বলে কি সূর্যমুখী, তুমিও ফুটবে না?

৪. আমার আর সূর্যমুখী ফুলের মধ্যে একটা মিল রয়েছে, দিনের বেলায় সবাই আমাদের হাসিমুখে ফুটে থাকতে দেখে! কিন্তু হাসিমুখে থাকার আড়ালের দুঃখ কেউ দেখে না।
৫. গোলাপকে যেমন ভালোবাসার প্রতীক হিসেবে ধরা হয় তেমনি সরষে ফুলকে সুন্দর্যের প্রতীক হিসেবে ধরা হয়।
৬. হলুদের রূপসী তুমি দেখলে তোমায় জুড়ায় প্রাণ, নিমিষেই হারিয়ে যেতে মন চাই, মৃদুময় এই বাতাসের সাথে প্রাণটা আমার এই বুঝি গেলো! কেন এত মায়া সরষে ফুলের মাঝে?

grathor-ads

৭. সরষে ফুল এতটাই মধুর ভাবে হাসে, আপনি যদি দূর থেকে দেখেন তাহলেও আপনি মায়ায় পড়বেন! আর যদি কাছে থেকে দেখেন তাহলে মায়ায় পড়বেন! এই দৃশ্যগুলো ক্যামেরা বন্দী করার মজাটাই আলাদা।
৮. সরষে ফুলের ধারায় আজ প্রকৃতি হলুদের সাথে সেজেছে, দেখতে কি যে অপূরপ লাগছে সেটা ভাষায় অপ্রকাশ্য! সরষে ফুলের হলদে মায়ায় বোধয় আছে কোনো জাদু।

৯. কৃষ্ণচূড়া ফুলের লালের মায়া প্রাণে এসে লাগলো আজ, আজ আমার মনে হচ্ছে কৃষ্ণচূড়ার মায়ার কাছে হারিয়ে যেতে! কোনো ফুলের মধ্যে এত মায়া আসে কিভাবে?
১০. কৃষ্ণচূড়া ঝরে পরা পথে হাঁটবো দুজন একসাথে, বলবো আমি তোমায় সেদিন মনের মধ্যে আছে যত কথা! শুনবে কি তুমি আমার সেই মনের কথা?

📢 Promoted Link: Unlimited Internet Package Teletalk 2022 3G, 4G

বন্ধুরা এই ছিল আপনাদের জন্য কৃষ্ণচূড়া, সরষে আর সূর্যমুখী ফুল নিয়ে ১০ টি ক্যাপশন! আশা করছি আপনাদের ভালো লেগে থাকবে। ভালো লাগলে শেয়ার করে দিতে পারেন, আল্লাহ হাফেজ। আমাদের ফেসবুক গ্রুপঃ https://web.facebook.com/groups/grathor.official

Related Posts