ফেসবুক বি আই পি একাউন্ট, ভি আই পি করার উপায়

আসসালামু প্রিয় পাঠকগণ! আশা করি সবাই আল্লাহ’র অশেষ রহমতে ভালো আছেন। আজকে আমি আপনাদের মাঝে হাজির হয়েছি নতুন আরেকটি পোস্ট নিয়ে (ফেসবুক বি আই পি একাউন্ট)। আশা করি আপনাদের ভালো লাগবে আজকের পোস্টটি। চলুন শুরু করা যাক আজকের পোস্ট।

বর্তমান পৃথিবীততে অনেক মানুষ ফেসবুক ব্যবহার করে থাকে। সাধারণত এসব ব্যবহারকারী দের মধ্যে অধিকাংশ ব্যবহার কারীই সাধারণ অ্যাকাউন্ট ব্যবহার করে থাকে। খুব সংখ্যক লোকেরাই ভিআইপি ফেসবুক অ্যাকাউন্ট ব্যবহার করে থাকে। তাই আপনি যদি আপনার অ্যাকাউন্ট কে ভিআইপি করতে চান তাহলে আজকের পোস্ট টি আপনার জন্য অনেক হেল্পফুল হবে। আজকের এই পোস্টের মাধ্যমে আপনি জানতে পারবেন ফেসবুক ভিআইপি অ্যাকাউন্ট কি এবং এটি কীভাবে করে তা সম্পর্কে। চলুন আর দেরি না করে জেনে নেওয়া যাক ফেসবুক ভিআইপি অ্যাকাউন্ট সম্পর্কে।

➤ ফেসবুক ভিআইপি অ্যাকাউন্ট কাকে বলে ?

আমরা যারা ফেসবুক ব্যবহার করে থাকি তাদের মধ্যে অনেকেই চাই যে তাদের অ্যাকাউন্ট টি অন্য দের চেয়ে সুন্দর ও ভিন্ন বা ভিআইপি লুক থাকুক। আর ফেসবুক অ্যাকাউন্টে এই ভিআইপি লুক কেই ফেসবুক ভিআইপি অ্যাকাউন্ট বলে। সাধারণত এই ধরনের অ্যাকাউন্ট বাকি অন্য সব অ্যাকাউন্ট থেকে ভিন্ন দেখতে এবং অন্যান্য সব অ্যাকাউন্ট থেকে এই রকম অ্যাকাউন্ট এর লুক দেখতে সুন্দর লাগে।

ফেসবুক ভিআইপি অ্যাকাউন্ট

➤ ফেসবুক বি আই পি একাউন্ট কেন করে?

ফেসবুক অ্যাকাউন্ট কে ভিআইপি করার মূল কারণ হলো অ্যাকাউন্ট এর সৌন্দর্য বৃদ্ধি ও অন্যদের চেয়ে অ্যাকাউন্ট কে ইউনিক করে তোলা। যার ফলে যে কেই দেখলে কিছুটা ভিআইপি ভাববে অ্যাকাউন্ট মালিক কে এবং কম বেশি ফলো বা ফ্রেন্ড রিকুয়েষ্ট পাঠাবে। কেননা সবাই চায় তাদের অ্যাকাউন্ট টি দেখতে সবার থেকে আলাদ ও ইউনিক হোক এবং দেখতে সুন্দর লাগুক। চালাকি করে পড়ার উপায়

➤ ফেসবুক ভিআইপি অ্যাকাউন্ট করলে কি লাভ?

আপনি যদি আপনার ফেসবুক অ্যাকাউন্ট কে ভিআইপি করতে চান তাহলে নানা ধরনের লাভ রয়েছে। প্রথমত এটি আপনার অ্যাকাউন্ট কে ইউনিক করে তুলবে যার ফলে নতুন যে কেউ আপনার অ্যাকাউন্ট দেখলে ভাববে আপনার অ্যাকাউন্ট টি অনেক দামি। দ্বিতীয়ত আপনার ভিআইপি অ্যাকাউন্ট দেখে যারা আপনার আইডি তে ফ্রেন্ড না তারাও আপনাকে ফ্রেন্ড হওয়ার জন্য রিকুয়েষ্ট দিবে। এর ফলে আপনার আইডি টি আরো দামি হয়ে উঠবে যখন আপনার ফলোয়ার বাড়তে থাকবে। এছাড়া সবাই আপনার ভিআইপি অ্যাকাউন্ট দেখে মুগ্ধ হবে।

➤ ফেসবুক বি আই পি একাউন্ট করার উপায়

ফেসবুক ভিআইপি অ্যাকাউন্ট

ফেসবুক ভিআইপি অ্যাকাউন্ট করার জন্য সর্বপ্রথম আপনাকে একটি মোবাইল নং বা জিমেইল আইডির মাধ্যমে একটি ফেসবুক অ্যাকাউন্ট খুলতে হবে। তারপরে ফেসবুক প্রোফাইল এর ভিতর গিয়ে “About your info” সেকশনে গিয়ে “Add workplace” সেকশনে ক্লিক করুন। তারপরে এই সিম্পল গুলোর যেকোনো একটি পেস্ট করুনঃ

▀▄▀Official V.i.p id▀▄▀▄▀▄©

◥▔◣◢☬◣V.I.P © profile◢☬◣◢▔◤

━━━◈OFFICIAL♡V.I.P◈━━━》

༒◥█◣۩ஐ▚V.I.P▞ஐ۩◢█◤༒

LOADING▂◤◥■◤◈◥■◤◥▂©Vip

◥◣🔷◢◤ MY V♡I♡P◥◣🔷◢

✔✔▓█ VIP ACCOUNT █▓✔✔

▄ ▅ ▆ ▇ █FB VIP ©ACCOUNT █ ▇ ▆ ▅

তারপর দেখবেন অনেক গুলো ভিআইপি শো করবে তারপর ওইখান থেকে যেকোনো একটি সিলেক্ট করে Add করে দিবেন। তারপর সেভ অপশনে ক্লিক করলে আপনার অ্যাকাউন্ট টি ভিআইপি লুক হয়ে যাবে। বন্ধুত্ব নিয়ে ক্যাপশন

অতএব আপনি যদি উপরে দেখানো নিয়ম অনুসরণ করেন তাহলে আপনি আপনার ফেসবুক অ্যাকাউন্ট কে ভিআইপি করতে পারবেন। এর মাধ্যমে আপনার অ্যাকাউন্ট টি দেখতে ভিআইপি ও ইউনিক লাগবে। তাই আপনি এই নিয়মটি অবলম্বন করে আপনার অ্যাকাউন্ট কে ভিআইপি করে ফেলতে পারবেন।

আজ এই পর্যন্তই। পোস্টটি কেমন লাগলো দয়া করে কমেন্টে জানাবেন, যদি ভাল লেগে থাকে তাহলে অবশ্যয় শেয়ার করবেন, পোস্টটি পড়ার জন্য ধন্যবাদ। এমন সব দারুন দারুন পোস্ট পেতে Grathor এর সাথেই থাকুন এবং গ্রাথোর ফেসবুক পেইজ ও ফেসবুক গ্রুপ এ যুক্ত থাকুন, আল্লাহ হাফেজ।

Related Posts

2 Comments

মন্তব্য করুন