ফোন রুট করার সহজ কয়েকটি উপায়..

Rooting বিশ্বের ,নতুন একটা পাওয়ার। রুট অ্যাক্সেস অর্জন মূলত আপনি elevated অনুমতি অনুদান। রুট অ্যাক্সেসের সাহায্যে, ফাইলগুলি অ্যাক্সেস এবং সংশোধন করতে পারবেন যা সাধারণত অ্যাক্সেসযোগ্য নয়, যেমন / data এবং / system পার্টিশনে সংরক্ষিত ফাইল। রুট অ্যাক্সেসের পাশাপাশি আপনি তৃতীয়-পক্ষের অ্যাপ্লিকেশনগুলির সম্পূর্ণভাবে সম্পূর্ণ শ্রেণী চালাতে পারবেন এবং গভীর, সিস্টেম স্তরের পরিবর্তনগুলি প্রয়োগ করতে পারবেন। এবং প্রক্সি দ্বারা, আপনি কিছু ডিভাইস বৈশিষ্ট্যগুলি অ্যাক্সেস করতে সক্ষম হবেন যা অন্যথায় অ্যাক্সেসযোগ্য নয় বা নতুন উপায়ে বিদ্যমান বৈশিষ্ট্যগুলি ব্যবহার করতে পারে।

রুট অ্যাক্সেস থাকা সব শেষ নয়-সমস্ত ডিভাইস সংশোধন-এটি শিরোনামটি সাধারণত সম্পূর্ণ আনলক করা বুটলোডার এবং S-Off এর জন্য সংরক্ষিত। যে বলেন, রুট অ্যাক্সেস সাধারণত ডিভাইস সংশোধন আপনার যাত্রা প্রথম পদক্ষেপ। এইভাবে, রুট অ্যাক্সেসটি প্রায়ই কাস্টম পুনরুদ্ধারগুলি ইনস্টল করার জন্য ব্যবহার করা হয়, যা কাস্টম রম, কার্নেল এবং অন্যান্য ডিভাইসের পরিবর্তনগুলি ফ্ল্যাশ করার জন্য ব্যবহার করা যেতে পারে। রুট অ্যাক্সেস ব্যবহারকারীদের শক্তিশালী এবং বহুমুখী Xposed ফ্রেমওয়ার্ক ইনস্টল করতে সক্ষম করে, যা নিজে সহজ, অ-ধ্বংসাত্মক ডিভাইস সংশোধন করার গেটওয়ে হিসাবে কাজ করে।

তার অন্তর্নিহিত শক্তি কারণে, রুট এক্সেস থাকার প্রায়ই বিপজ্জনক। সৌভাগ্যক্রমে, সুপারএসইউর মতো রুট ব্রোকিং অ্যাপ্লিকেশনগুলি রয়েছে যা আপনার পছন্দসই অ্যাপ্লিকেশনগুলিতে শুধুমাত্র রুট অ্যাক্সেস সরবরাহ করে। ইভেন্টটি পুনরুদ্ধার করতে সহায়তা করার জন্য বিভিন্ন রুট-সক্ষম ইউটিলিটিগুলি রয়েছে যা কিছু ভুল হয়ে যায়। শুরু করার জন্য, আপনি আপনার অ্যাপ্লিকেশন এবং তাদের ডেটা ব্যাকআপ করতে আপনার স্থানীয় সঞ্চয়স্থান, আপনার পিসি এবং এমনকি অনলাইন ক্লাউড সঞ্চয়স্থানতে ব্যাকআপ করার জন্য রুট-সক্ষম অ্যাপ্লিকেশন ব্যাকআপ সরঞ্জামগুলির যে কোনও নম্বর ব্যবহার করতে পারেন। এবং একটি কাস্টম পুনরুদ্ধারের সাথে যুক্ত, রুট ব্যবহারকারীরা একটি সম্পূর্ণ, সিস্টেম-ভিত্তিক android ব্যাকআপ সম্পাদন করতে সক্ষম যা মূলত আপনার বর্তমান স্মার্টফোনের বা ট্যাবলেটটির কোনও নির্দিষ্ট সময়ে স্ন্যাপশট নেয়।

আমরা রুট অ্যাক্সেস বিজ্ঞাপন infinitum এর গুণাবলী সম্পর্কে যেতে পারি, তবে আমরা এখনই বন্ধ হব কারণ আমরা রুট অ্যাক্সেসের সম্ভাব্যতার দিকে তাকিয়ে থাকি এবং রুট একবার অর্জন করার পরে আপনি কীভাবে আপনার ডিভাইসের সাথে কী করতে পারেন।

অনুগ্রহ করে লক্ষ্য করুন: একটি ডিভাইস রিস্টার্ট ডিভাইসে পাটা বাতিল করতে পারে। এটি ডিভাইসটিকে অস্থির করে তুলতে পারে বা সঠিকভাবে সম্পন্ন না করলে ডিভাইসটিকে পুরোপুরি ইট করতে পারে। কিছু পদ্ধতি আপনার ডিভাইসে অতিরিক্ত অ্যাপ্লিকেশন / সফটওয়্যার ইনস্টল করতে পারে। XDA- বিকাশকারীরা বা লেখক আপনার ডিভাইসের জন্য কোনও দায়িত্ব গ্রহণ করেন না। আপনার নিজের ঝুঁকিতে রুট করুন এবং যদি আপনি বুঝতে পারেন যে আপনি কী করছেন!

_________________

Magisk রুট

Magisk স্ট্যান্ডার্ড সাধারণ প্যাচ বরাবর অনেক অ্যান্ড্রয়েড ডিভাইস রুট করতে পারেন। এটি একটি শক্তিশালী শক্তিশালী ইউনিভার্সাল সিস্টেমহীন ইন্টারফেসের সাথে প্যাক করে, যা প্রচুর পরিমাণে পোটেনশন দেয়।

Framaroot

অনেক অ্যাপ্লিকেশন এই অ্যাপ্লিকেশন ব্যবহার করে রুট করা যেতে পারে। সামঞ্জস্য জন্য আপনার ডিভাইস চেক করুন।

Towelroot

এক্সডিএ স্বীকৃত বিকাশকারী জিওহোট দ্বারা তৈরি, টওয়েলরুটটি অন্য রুট শোষণ অ্যাপ্লিকেশন যা ডিভাইসগুলির একটি বড় পরিসরের সাথে সামঞ্জস্যপূর্ণ। হ্যাকার পিঙ্কি পাই দ্বারা আবিষ্কৃত লিনাক্স কার্নেল সিভি-2014-3153 এর চারপাশে রুট শোষণ করা হয় এবং এটি ফুটেক্স সাব-সিস্টেমে একটি সমস্যা রয়েছে যা পাল্টে যায় বিশেষ সুবিধা বৃদ্ধির জন্য। যদিও বিশেষভাবে গ্যালাক্সি এস 5 এর নির্দিষ্ট রূপগুলির জন্য ডিজাইন করা হয়েছে, তবে এটি অপঠিত কার্নেলগুলি চালানোর যন্ত্রগুলির সাথে সামঞ্জস্যপূর্ণ।

সিএফ-অটো- রুট

এক্সডিএ সিনিয়র স্বীকৃত বিকাশকারী চেনফায়ার দ্বারা তৈরি, সিএফ-অটো-রুট “রুটিন ইনিশিয়েটারস” এবং যারা যতটা সম্ভব স্টক বন্ধ রাখতে চান তাদের জন্য একটি রুট। সিএফ-রুট স্টক স্যামসাং ফার্মওয়্যার এবং নেক্সাস ডিভাইসগুলির সাথে সমাহারে ব্যবহৃত হয় এবং এটি আপনার প্রথম রুটের দ্রুততম এবং সহজতম উপায়। পরিপ্রেক্ষিতে, এটি আপনার সিস্টেমে SuperSU ইনস্টল এবং সক্ষম করার জন্য কিছুই করে না, তাই অ্যাপ্লিকেশনগুলি রুট অ্যাক্সেস অর্জন করতে পারে।

KingRoot

KingRoot তাদের ডিভাইসগুলিতে রুট অ্যাক্সেস রাখতে চান এবং তাদের অতিরিক্ত কিছু ফ্ল্যাশ করতে চান না এমন লোকেদের জন্য মূল। এটি অ্যান্ড্রয়েড সংস্করণ 2.x থেকে 5.0 পর্যন্ত প্রায় সব ডিভাইসে কাজ করে। KingRoot এর কাজ সিস্টেম শোষণ উপর ভিত্তি করে। ডিভাইসে রম তথ্য অনুসারে সবচেয়ে উপযুক্ত রুট কৌশল ক্লাউড থেকে আপনার ডিভাইসে স্থাপন করা হবে। এই রুট পদ্ধতিটি ব্যবহার করার সেরা অংশ হল এটি কোএনএক্সএক্স ভ্রমণ করে না এবং পুরোপুরি Sony_RIC বন্ধ করার ক্ষমতা রাখে

Related Posts

9 Comments

  1. আসসালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহু
    আপনার একটা সাসক্রাইব আর একটা লাইক আমার জন্য অনুপ্রেরণা
    Please support me🙂

    Youtube Channel: https://www.youtube.com/channel/UCcrbrQxUzsavUjfXMgrsM6Q

    Facebook page: https://www.facebook.com/107324621876693/posts/107963605146128/?app=fbl

মন্তব্য করুন