ফ্রিল্যান্সার থেকে আয় করুন 1000 ডলার

প্রিয় পাঠক-পাঠিকা,

 

প্রতিদিনের মত আপনাদের সামনে আসছে একটি খুবই ইন্টারেস্টিং এবং হেল্পফুল আর্টিকেল নিয়ে হাজির হয়েছি।



 

 

 

 

আজকের মূল বিষয়:

 

আজকে আমি আপনাদের সামনে যে বিষয়টি নিয়ে কথা বলবো সেটি খুবই গুরুত্বপূর্ণ এবং বর্তমান সময়ের জনপ্রিয় একটি প্ল্যাটফর্ম। বর্তমান সময়ের একটি জনপ্রিয় প্ল্যাটফর্ম ফ্রিল্যান্সিং প্ল্যাটফর্ম। এখন আপনি চাইলেই কিন্তু খুব সহজে ফ্রিল্যান্সিং করে ইনকাম করতে পারেন আপনার ঘরে বসে তাই আর দেরি না করে এখনি এখান থেকে অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করুন এবং যে কোন ব্রাউজার থেকে আপনার গুগল অথবা ফেসবুকের মাধ্যমে একটি অ্যাকাউন্ট তৈরি করুন এবং freelancer.com এর অফিশিয়াল অ্যাপ্লিকেশনটি লগইন করুন। এরপর এখান থেকে আপনি বিভিন্ন পোস্টে বিট করুন। বিট করার মাধ্যমে বায়ারদের থেকে কাজ পাবেন এবং সে কাজ আপনি তাদের কাজ করে দিবেন। এবং সেখান থেকে আপনি ডলার ইনকাম করবেন।

 

 

 

 

 

কি কি কাজ করা যায় ফোন দিয়ে:

 

ফ্রিল্যান্সিং থেকে মোবাইলের মাধ্যমে মোটামুটি বেশ কয়েকটি কাজ করা সম্ভব। সেগুলোর ধারাবাহিক আলোচনা করার চেষ্টা করব।

১.আপনি যদি একজন রাইটার হয়ে থাকেন তাহলে কনটেন্ট লিখে ইনকাম করতে পারেন।

২.আপনি যদি একজন গ্রাফিক্স ডিজাইনার হয়ে থাকেন তাহলে বিভিন্ন কোম্পানির লোগো ডিজাইন করে ডলার ইনকাম করতে পারেন।

৩. আপনি যদি একজন ডিজিটাল মার্কেটিং এর উপরে বিশেষ দক্ষতা সম্পন্ন হয়ে থাকেন তাহলে ডিজিটাল মার্কেটের হিসেবে যোগ দিয়ে। ডিজিটাল মার্কেটিং কাজগুলো করতে পারেন।

৪. যদি মনে করেন যে আপনি একজন ভাল এবং প্রফেশনাল সেলার।তাহলে আপনি ফ্রিল্যান্সিং করে বিভিন্ন কোম্পানির সেলার হিসেবে নিযুক্ত হয়।নিজেকে প্রমাণ করতে পারেন যে আমি একজন প্রফেশনাল লেভেলের সেলার।

 

 

 

উপরে যে কাজ গুলো উল্লেখ করা আছে আপনি চাইলে এই কাজগুলো নিমিষেই করে ফেলতে পারেন আপনার মোবাইল ফোনের মাধ্যমে। তবে এছাড়া আরো অনেক কাজ রয়েছে যেগুলো আপনি মোবাইল ফোনের মাধ্যমে করতে পারবেন। আপনি প্রথম পর্যায়ে এই কাজগুলো দিয়ে শুরু করতে পারেন আপনার ফ্রিল্যান্সিং যাত্রা। পরবর্তী সময়ের পরিবর্তনের সাথে ধাপে ধাপে আপনি আপনার স্কিলগুলো ডেভলপ করার মাধ্যমে বিভিন্ন ধরনের কাজে নিযুক্ত হতে পারেন।

 

 

 

বর্তমান সময়ের জনপ্রিয় একটি মাধ্যম হলো সোশ্যাল মিডিয়া। এখানে আপনি বিভিন্ন ধরনের কর্মের মাধ্যমে ক্যারিয়ার গঠন করতে পারেন। আপনার মত অনেকেই অলরেডি এখানে কাজ করে তাদের ক্যারিয়ার ডেভলপ করতে পেরেছি।আপনার প্রতিকারগুলো সবার কাছে প্রকাশ করার জন্য। এই বিষয়টি সবথেকে গুরুত্বপূর্ণ এবং ট্রান্সলেট।

 

 

তাই চলুন এখন থেকেই শুরু করে দেই ফ্রিল্যান্সিং যাত্রা।

 

 

👉ফ্রিল্যান্সিং অফিশিয়াল অ্যাপ্লিকেশন 👈