ফ্রিল্যান্সিং পার্ট ১: ডাটা এন্ট্রি করে অনলাইন থেকে হাজার হাজার টাকা কিভাবে ইনকাম করবেন?

যারা অনলাইনে আয় করতে চান তাদের জন্য আমার এই পোস্টি কাজে আসবে।  আজ আমি আপনাদেরকে যতটুকু সম্ভব বলার চেষ্টা করব যে কিভাবে অনলাইন থেকে খুব সহজে ইনকাম করা যায়।

একদম সহজ ভাষায় ফ্রিল্যান্সিং করতে গেলে আপনাকে অবশ্যই কিছু না কিছু কাজ জানতেই হবে।

কি ভাবছেন?  আপনি কাজ জানেন না তাই তো? এই পোস্টটি না করেই চলে যেতে চাচ্ছেন? সেই ভুলটা একদমই করবেন না কারণ আমি একদম নতুনদের জন্য টিউটোরিয়াল দেওয়ার চেষ্টা করি সব সময় তাছাড়াও যারা এসব বিষয়ে জানে তাদেরকে আমি কেন শুধু শুধু টিউটোরিয়াল দিতে যাব।

যাই হোক করতে গেলে আপনাকে সর্ব প্রথম যেটা জানতে হবে সেটা হচ্ছে’ কম্পিউটার”। যারা মোবাইল দিয়ে আয় করতে চান তারা আমার চ্যানেল থেকে ভিডিও গুলো দেখতে পারেন আশা করি আপনাদের কাজে আসবে।

নতুন ফ্রিল্যান্সাররা সবচেয়ে ইজি পদ্ধতিতে আয় করতে পারে ডাটা এন্ট্রির কাজ করে।  এখন ডাটা এন্ট্রি কি কিভাবে করতে হয় সেসব বিষয়ে আমার একটা ভিডিও দেওয়া আছে ।

সেই ভিডিওটি এই লিংকে গিয়ে দেখতে পারেন।

আপনারা হয়তো আমার এই পোস্টটি পড়ে বিরক্তি বোধ করতে পারেন কারণ আমি না লিখে শুধু শুধু ভিডিও লিংক গুলা দিচ্ছি। ভাবতে পারেন আমি আমার ভিডিওগুলো প্রমোশনের জন্য এখানে এসেছি।

প্রিয় বন্ধুরা, আপনারা যা ভাবছেন তা নয়। আপনারা আমার লেখা থেকে যতটুকু শিখবেন তার দুই তিনগুন বেশি শিখতে পারবেন আমার ওই ভিডিওগুলো দেখে।

কারণ সেখানে আপনি  লাইভ শিখতে পারতেছেন।

যদি  আমার ভিডিও গুলো আপনার কাছে ভাল লেগে থাকে তাহলে আমার চ্যানেলটিকে অবশ্যই সাবস্ক্রাইব করে আসবেন।

আমার চ্যানেল: https://www.youtube.com/c/bipontech

আমার ফেইসবুক পেইজ: https://www.facebook.com/bipontech

Related Posts

9 Comments

  1. https://blog.jit.com.bd/fiftzone-4043
    ইন্টারন্যাশনাল ওয়েবসাইট Website একেবারে নতুন এবং তারা খুব বড় বড় কোম্পানির সাথে Advertising পার্টনার করেছে (LACOSTE, BOSS, FILA, Rakuten, LUSH, Reebok, amazon, Alibaba.com and CALVIN KLEIN)ইত্যাদি।খুব ভালো ইনকাম লিংক এ ঘুরে আসার আমন্ত্রন রইলো ভালো লাগলে রেজিস্টার করবেন।🥰🥰🥰🥰

মন্তব্য করুন