বন্ধুদের সাথে শেয়ার করে ইনকাম করুন US Dollar $$

আসসালামু আলাইকুম! এবার আপনি ইচ্ছা করলে আপনার কয়েনবেস একাউন্ট থেকে ইনকাম করতে পারবেন। শুরুতেই বলে নিই কয়েনবেস একাউন্ট সম্পর্কে। কয়েনবেস হলো বিটকয়েন বিদেশী US Dollar $$  সংরক্ষণ করে রাখার মাধ্যম। বিদেশী সাইট থেকে আপনার উপার্জিত টাকা কয়েনবেস একাউন্টে সংরক্ষণ করে রাখতে পারবেন।

 

এবার আসি মূল কথায়। কয়েনবেস থেকে ইনকাম করতে হলে আপনাকে আপনার একাউন্টের রেফার এড্রেস শেয়ার করতে হবে আপনার বন্ধুদের সাথে। তারা যদি আপনার রেফার এড্রেসে প্রবেশ করে একটি একাউন্ট তৈরি করে, তাহলে এর বিনিময়ে আপনি কয়েনবেস একাউন্ট থেকে 10$ ডলার ইনকাম করতে পারবেন। যা আমাদের বাংলাদেশের হিসাবে 846.02 টাকা হয়। আর যদি আপনার রেফার লিঙ্কটি কপি করে 10 জনের কাছে পৌঁছে দেন এবং সেই 10 জন যদি আপনার রেফারে একাউন্ট তৈরি করে, তাহলে উক্ত 10 জনের বিনিময়ে আপনি 100$ ডলার ইনকাম করতে পারবেন। যা বাংলাদেশে 8,460.20 টাকা হয়।

 

তো আর দেরী কেন! এখনি একটা কয়েনবেস একাউন্ট তৈরি করে ফেলুন, আর আপনার বন্ধুদের সাথে শেয়ার করে ইনকাম করুন বিদেশী US Dollar $$. ভাবছেন, শুধু শেয়ার করার জন্য কেন একাউন্ট তৈরি করবেন! কোনো ব্যাপার না, আপনার একাউন্টে বিদেশী সাইট থেকে ইনকাম করা ডলার গুলো সংরক্ষণ করে রাখতে পারবেন সাথে রেফার এড্রেস শেয়ার করার অপশন তো থাকছেই। আর একটি কথা, যারা কয়েনবেস একাউন্ট তৈরি করতে চাচ্ছেন তারা প্লিজ আমার রেফার এড্রেসে জয়েন হোন। একাউন্ট তৈরি করতে এখানে ক্লিক করুন। কয়েনবেস নিয়ে কোনো সমস্যা হলে আমায় বলবেন, সমাধান দেয়ার চেষ্টা করব ইনশাআল্লাহ্‌। জাযাকাল্লাহ।

Related Posts