বন্ধুর বিদেশ যাওয়ার ১০ টি দুঃখের / কষ্টের ডাইলগ, ক্যাপশন, কথা, বিদায়ের স্ট্যাটাস

আসসালামুআলাইকুম প্রিয় পাঠক গণ। কেমন আছেন আপনারা? আশা রাখি আপনারা সবাই অনেক ভাল আছেন। প্রত্যেকবারের মত ভিন্ন একটি নতুন আর্টিকেল নিয়ে উপস্থিত হলাম। আমাদের এই আর্টিকেল এর টপিক হচ্ছে বন্ধুর বিদেশ যাওয়া নিয়ে কয়েকটি দুঃখের / বন্ধু বিদেশ যাওয়ার স্ট্যাটাস ডাইলগ সম্পর্কে।

আমাদের সকলের কোননা কোনো বন্ধু অবশ্যই থাকে। বন্ধু ছাড়া জীবন কল্পনা করা যায় না। অনেক কারণেই আমাদের বন্ধুদের মধ্যে কারোর দূরে কোথাও যাওয়া লাগতে পারে। সেটা যেকোনো কারণে হতে পারে। যদি আপনার বন্ধুদের মধ্যে কেও বিদেশ বা দূরে কোথাও অবস্থান করছে তবে এই আর্টিকেল এর ডায়লগ গুলো দ্বারা হয়তো আপনি তাকে মনে করতে পারবেন। যাহোক শুরুতে অনেক কথা বললাম, বন্ধুর বিদেশ বিদায় নিয়ে কিছু স্ট্যাটাস শুনে নেওয়া যাক।

বন্ধুর বিদেশ যাওয়া নিয়ে কয়েকটি দুঃখের ডাইলগঃ

১. আমাদের জীবনটা বড়ই বিচিত্র। জীবনে ভালো কিছুর সূচনা ত্যাগের মাধ্যমে আমাদের জীবনে আসে। সুতরাং তুমি যদি সবকিছুকে স্বাভাবিকভাবে মেনে নিয়ে এই বিদায় কে বরণ করে নিতে পারো, তোমার জন্য হয়তো ভালো কিছু অপেক্ষা করছে। তোমার বিদেশ যাত্রা শুভ হোক, শুভ কামনা রইলো তোমার জন্য। যদিও তোমাকে মিস করবো অনেক, ভালো থেকো তুমি।
২. বিদায়কে সাহসের সাথে বরণ করে নাও। হয়তোবা এই বিদায় তোমার জীবনের সফলতার বড় কারন হয়ে দাঁড়াবে।

৩. তুমি বিদেশে থাকো, বা যেখানেই থাকো। বন্ধু ! তুমি তো সবসময় আছো এই হৃদয় জুড়েই। আমাদের বন্ধুত্বের ইতি হবেনা কখনো জেনে রেখো, ভালো থেকো বন্ধু।
৪. বিদায় সুখের হলে সেটা তোমার জীবনে ভালো কিছু আনতে সক্ষম নয়। যে বিদায় হবে দুঃখের এবং কান্নার, সেটিই তোমার জীবনে ভালো কিছুর আগমন বিয়ে আনে।
৫. বিদায় কথাটির সাথে জড়িয়ে আছে অনেক আবেগ, অনুভূতি। কিন্তু সবকিছু ভুলে আমাদের একসময় বিদায় দিতে হয়।
৬. যে বন্ধুর সাথে নিজের সব সুখ, দুঃখ শেয়ার করা যায়, তাকে বিদায় দেয়াটা অনেক কষ্টের হয়, যেটা সবার পক্ষে মেনে নেওয়া সম্ভব হয়না।

৭. সেই বিদায় স্বার্থক, যে বিদায়ে তুমি করো কোনো ক্ষতি করনি।
৮. বিদায় নিয়ে চলে যাওয়ার মানে এটা না যে সবকিছু ভুলে যাওয়া। বিদায়ের মানে হচ্ছে সব স্মৃতিগুলো মনে রেখে সেগুলোকে আকড়ে নতুন জীবনের পথে পাড়ি দেওয়া।
৯. তোমার বিদেশ যাওয়ার পর থেকে এখন কেও আবার আগের মত ডাকে না, আবেগ অনুভূতিগুলো শেয়ার করার মতো কাওকে যোগ্য মনে হয়না। আজ তোমার অভাব আমাকে বড় ভোগাচ্ছে বন্ধু।
১০. তুমি পৃথিবীর যে প্রান্তেই থাকো না কেন, যদি তোমাদের বন্ধুত্ব সত্যিকারের হয়, তাহলে সেই আজীবনের জন্য স্থায়ী থাকবে।

বন্ধুরা এক ছিল আপনাদের জন্য ১০ টি আবেগী বিদায়ের স্ট্যাটাস বা ডায়লগ। আশা করছি ভালো লেগেছে, এই পর্যন্ত ছিল আর্টিকেলটা, আল্লাহ হাফেজ।

<

Related Posts

11 Comments

মন্তব্য করুন