grathor-ads

বাজি লাইভ একাউন্ট খোলার নিয়ম

বর্তমানে আমরা তথ্য ও প্রযুক্তির যুগে বসবাস করছি। তথ্য প্রযুক্তির দ্রুত উন্নয়নের ফলে আমরা আমাদের সকল কাজই অনলাইনের মাধ্যমে করে থাকি। আমাদের চারপাশের সবকিছুই এখন অনলাইন নির্ভর হয়ে উঠেছে। এখন আমরা ঘরে বসেই বিভিন্ন ধরনের গেমও অনলাইনের মাধ্যমে খেলে থাকি।


📢 Promoted post: বাংলায় আর্টিকেল লেখালেখি করে ইনকাম করতে চান?

অনলাইনে বিভিন্ন ধরনের গেম খেলা এবং খেলায় বাজি ধরার জন্য বিভিন্ন ধরনের অ্যাপ এবং সাইট বের হয়েছে যার মাধ্যমে আমরা ক্রিকেট, ফুটবল ও লুডু কার্ড সহ প্রায় সকল ধরনের অনলাইন গেম বাজি ধরে খেলতে পারি।বর্তমানে বাজি ধরে অনলাইন গেম খেলা বিপুল জনপ্রিয়তা অর্জন করেছে।

👉Read more: ফুল নিয়ে ক্যাপশন (সাদা ফুল, কৃষ্ণচূড়া ফুল, সূর্যমুখী, সরষে ফুল, রঙ্গন ফুল) উক্তি, স্ট্যাটাস

বাজি লাইভ হলো অনলাইনে বাজি ধরে খেলার একটি সাইট। এটি একটি বাংলাদেশি বেটিং সাইট। এই সাইটের মাধ্যমে আপনারা বিকাশ, নগদ, রকেট অথবা কার্ডের মাধ্যমে টাকা ঢুকিয়ে বিভিন্ন ধরনের খেলা যেমন ফুটবল, ক্রিকেট, লুডু, তাস ইত্যাদি বাজি ধরে খেলতে পারবেন।

বাজি লাইভ একাউন্ট খোলার নিয়ম

বাজি লাইফ একাউন্ট খোলার জন্য আপনার একটি ইমেইল এড্রেস, ফোন নাম্বার এবং ন্যাশনাল আইডি কার্ডের প্রয়োজন। আপনার যদি ন্যাশনাল আইডি কার্ড না থাকে তাহলে আপনি অন্যের ন্যাশনাল আইডি কার্ড দিয়েও একাউন্ট খুলতে পারবেন।
একাউন্ট খোলার জন্য প্রথমে বাজি লাইভ সাইটে যেতে হবে। Link

grathor-ads

সাইটে ঢুকে আপনার ইউজারনেম এবং পাসওয়ার্ড দিয়ে দিতে হবে। ইউজারনেম লেটার এবং নাম্বার মিলিয়ে দিতে হবে। ছোট ও বড় হাতের মিলিয়ে শক্তিশালী পাসওয়ার্ড ব্যবহার করতে হবে। এরপর কনফার্ম পাসওয়ার্ড দিতে হবে।

তারপর আপনার নাম, ইমেইল এড্রেস এবং ফোন নাম্বার দিয়ে দিতে হবে। শেষের ঘরে একটি কোড দেওয়া থাকবে ওই কোডটি দেখে লিখতে হবে। নিচে কনফার্ম লেখা থাকবে কনফার্ম এ ক্লিক করতে হবে।

📢 Promoted Link: Unlimited Internet Package Teletalk 2022 3G, 4G

এবার হোম পেজে ফিরে এসে নিচে মাই অ্যাকাউন্ট লেখা দেখতে পাওয়া যাবে। মাই একাউন্ট এ ক্লিক করে একাউন্ট ভেরিফাই করতে হবে। তারপর পার্সোনাল ইনফরমেশন এ ক্লিক করে পার্সোনাল ইনফরমেশন দিতে হবে এবং যদি আপনার অ্যাকাউন্ট নাম্বার, ইমেইল এগুলো ভেরিফাই করা না থাকে তাহলে এগুলো ভেরিফাই করে নিতে হবে।

ইমেইল ভেরিফাই করার জন্য ইমেইল এর পাশে নট ভেরিফাইড এ ক্লিক করতে হবে। এখানে ক্লিক করলে ওটিপি কোড বসানোর জন্য একটি বক্স আসবে এবং ইমেইলে ইনবক্সে ওটিপি কোডটি দিয়ে দিবে। ওটিপি কোড টি যদি ইনবক্সে না পাওয়া যায় তাহলে স্প্যাম চেক করতে হবে।

ইমেইল থেকে ওটিপি কোডটি কপি করে আগের কোডে বসালে ইমেইল ভেরিফাই হয়ে যাবে।

কিভাবে নাম এবং ফোন নাম্বারও ভেরিফাই করে নিতে হবে। ফোন নাম্বার ভেরিফাই করার জন্য বাজি লাইভ থেকে আপনাকে ফোন করে কোড বলে দিবে সে কোড দিয়ে ফোন নাম্বার ভেরিফাই করতে হবে। এরপর আপনাকে ডেট অফ বার্থ দিয়ে দিতে হবে। এভাবে আপনি বাজে লাইভে একাউন্ট খুলতে পারবেন।

সতর্কতা: আপনি কোন বাজিতে হারলে বা জিতলে তার জন্য গ্রাথোর কোনভাবেই দায়ী নই। আর তাই এ ধরনের বাজি ব জুয়া না খেলার অনুরোধ রইল। সৎপথে উপার্জন করুন, সৎপথে চলুন, ভালো থাকুন সুস্থ্য থাকুন। ধন্যবাদ সবাইকে।

Related Posts

11 Comments

মন্তব্য করুন