বাস্তুতে বেল গাছ থাকলে কি হয়, বাড়ির পাশে

আসসালামু আলাইকুম। প্রিয় পাঠকবৃন্দ, আশা করি সবাই ভালো আছেন। সৃষ্টিকর্তার ইচ্ছায় আমিও ভালো আছি। আজকে আপনাদের কাছে উপস্থাপন করার চেষ্টা করব বাস্তুতে বেল গাছ থাকলে কি হয় সেই সম্পর্কিত কিছু গুরুত্বপূর্ন তথ্য। আপনারা জানতে পারবেন এই মেশিন কত দামে পাওয়া যায়। তাহলে আর দেরি না করে শুরু করা যাক।

বাস্তুতে বেল গাছ থাকলে কি হয়

আমরা সবাই বেল বা বেল গাছ চিনি। এমনকি অনেক বার বেল খেয়েছি ও। তাই বেল খাওয়ার উপকারিতা নিয়ে নিশ্চিয় অবগত আছি। এর পাশাপাশি আজকে আমরা এমন কিছু তথ্য জানবো যেটি শুনলে আপনি ও অবাক হতে বাধ্য। আজকের মূল বিষয় টি হলো বেল গাছ নিয়ে। এই বেল গাছ বাড়িতে বা এর আশেপাশে লাগালে বা থাকলে কও হয় তা সম্পর্কে আজকে আমরা বিস্তারিত ভাবে জানতে পারবো।

এমনকি বাড়িতে যদি বেল গাছ থাকে তাহলে কি কোনো সমস্যা হবে নাকি বাড়িতে বেল গাছ থাকার ফলে আমরা উপকৃত হবো এসব সম্পর্কে আমরা আজকের পোস্টে জানতে পারবো। বিশেষ করে বাড়ির কোন দিক দিয়ে অর্থাৎ পূর্ব দিকে যদি বেল গাছ লাগায় তাহলে কি হয় আর পশ্চিম দিকে লাগালে বা থাকলে তাহলে কি হয়, এরকম যে কোনো দিক দিয়ে যদি বেল গাছ থাকে তাহলে এর ফলাফল বা এর সুবিধা কি এসব নিয়ে বিস্তারিত জানানো হবে আজকের এই পোস্টে। তাই চলুন আর দের না করে আজকের মূল প্রতিপাদ্য বিষয় বেল গাছ বাড়িতে থাকলে কি হয়? তা সম্পর্কে জেনে নিই।

বাড়ির পূর্ব দিকে বেল গাছ থাকলে যা হয় / বাস্তুতে বেল গাছ থাকলে কি হয়

সাধারণত জ্যোতিষীদের তথ্য মতে বাড়িতে যদি বেল গাছ থাকে তাহলে সেটি বাড়ির জন্য সুফল বয়ে আনে। তাদের ব্যাখ্যা অনুযায়ী বেল গাছ বাড়ি কে অশান্তি মুক্ত রাখে। এখন সেই বেল গাছ টি যদি বাড়ির পূর্ব দিকে লাগানো হয় তাহলে এর ফলে বাড়িতে প্রচুর সম্পদের আগমন ঘটে। বেল গাছ থাকার ফলে বাড়িতে দিন দিন সম্পদ বৃদ্ধি পায়। যার ফলে ঘরের অশান্তি দূর হয় ও বাড়িতে সুখ শান্তি ফিরে আসে। তাই আপনি যদি বাড়ির পূর্ব দিকে বেল গাছ লাগান তাহলে উক্ত সুবিধা গুলো পেতে পারেন।

বাড়ির পশ্চিম দিকে বেল গাছ থাকলে যা হয়

আমরা ইতিমধ্যেই জেনে গেছি যে বাড়ির মধ্যে যদি বেল গাছ থাকে তাহলে এটি বাড়িতে সুখ শান্তি বয়ে আনে। এখন কথা হলো বেল গাছ যদি বাড়ির পশ্চিম দিকে থাকে তাহলে কি সুবিধা পাওয়া যায়। পূর্ব তথ্য মতে বাড়ির পশ্চিম দিকে যদি বেল গাছ থাকে তাহলে সেটি বাড়ির সন্তান এর ভাগ্য কে ভালো করে তোলে। বাড়িতে যদি বেল গাছ থাকে এবং সেটি যদি বাড়ুর পশ্চিম দিকে থাকে তাহলে সেই বাড়িতে যদি কোনো সন্তান থাকে তাদের ভাগ্য ভালো হয়। তাই আপনি যদি বাড়ির পশ্চিম দিকে বেল গাছ লাগান তাহলে আপনার সন্তান দের ভাগ্য ভালো হতে বা খুলে যেতে পারে।

বাড়ির উওর দিকে বেল গাছ থাকলে কি হয়

বাড়ির উওর দিকে যদি বেল গাছ থাকে বা,লাগানে হয় তাহলে জ্যোতিষীদের ব্যাখ্যা মতে এটি বাড়ির অশুভ শক্তির হাত থেকে রক্ষা করে। বাড়িতে কোনো খারাপ শক্তি প্রবেশ করতে পারে না এটির ফলে। তাই বাড়ির উওর দিকে বেল গাছ থাকলে বা লাগালে এই সুবিধা পেতে পারেন।

আজ এই পর্যন্তই। পোস্টটি কেমন লাগলো দয়া করে কমেন্টে জানাবেন, যদি ভাল লেগে থাকে তাহলে অবশ্যয় শেয়ার করবেন, পোস্টটি পড়ার জন্য ধন্যবাদ। এমন সব দারুন দারুন পোস্ট পেতে Grathor এর সাথেই থাকুন এবং গ্রাথোর ফেসবুক পেইজ ও ফেসবুক গ্রুপ এ যুক্ত থাকুন, আল্লাহ হাফেজ।

Related Posts