★ Grathor.com এ আপনিও ✍ লেখালেখি করে ভূমিকা রাখতে পারেন এবং পাশাপাশি অর্থ আয় করতে পারেন★এখানে ক্লিক করে বিস্তারিত জানুন★

বিকাশ এজেন্ট এর সাথে কথা বলুন সম্পূর্ণ ফ্রিতে?

আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ। কিভাবে বিকাশ এজেন্ট এর সাথে সরাসরি কথা বলতে পারেন? যদিও এটা একটি সিম্পল বিষয় তবে আমরা যারা নতুন আছি এসম্পর্কে কিন্তু কিছুই জানিনা। আজকের আর্টিকেলটি সম্পূর্ণ মনোযোগ সহকারে পড়লে আপনারা খুব সহজেই, সরাসরি বিকাশ এজেন্ট এর সাথে কথা বলতে পারবেন।

তবে তার জন্য আপনাকে কল দিয়ে তাদের সাথে কথা বলতে হবে না। কল দিয়ে তাদের সাথে কথা বললে 1 মিনিটে কাটে 50 টাকা। তাই আমরা কল না দিয়ে তাদের সাথে সরাসরি চ্যাট করব অনলাইন থেকে।আপনার ইচ্ছা অনুযায়ী আপনি যখন খুশি তখন তাদের সাথে কথা বলতে পারেন। চলুন আর কথা না বাড়িয়ে শুরু করা যাক আজকের মূল টিউটোরিয়ালটি।

কিভাবে বিকাশ এজেন্ট এর সাথে অনলাইনে চ্যাট করবেন?


যদি এটা খুব সিম্পল একটি ব্যাপার তবে সর্বপ্রথম আপনাকে যে কাজটি করতে হবে সেটা হল: নিচের লিংকে ক্লিক করবেন।

https://livechat.bkash.com

ক্লিক করলে আপনাদের সামনে নতুন একটি পেজ ওপেন হবে। এই পেজে খানিকক্ষণ অপেক্ষা করতে হবে। নিজের ফটো দিয়ে ভালভাবে লক্ষ করুন। চিহ্নিত অংশের মতো যখন পেজটি সম্পূর্ণ লোড হবে তখন ক্লিক করবেন চিহ্নিত অংশ।


তারপর নতুন আরেকটি পেজ ওপেন হবে। এখানেও আপনার কিছুক্ষণ অপেক্ষা করতে হবে। এটা হল আসল পেজ যেখান থেকে আপনি সরাসরি তাদের সাথে চ্যাট করতে পারবেন। যতক্ষণ না কোনো এজেন্ট এই পেজে আসে ততক্ষণ লোড নিতে থাকবে। তবে আপনি এক মিনিটের মধ্যেই একজন এজেন্ট পেয়ে যাবেন।

যেহেতু বিকাশ এজেন্ট এর সাথে 24 ঘন্টা সাপোর্টার রয়েছে। সে তো আপনি যেকোনো সময় ধৈর্য ধরে একটু অপেক্ষা করবেন। দেখবেন সাথে সাথে তাদের সাথে কথা বলতে পারবেন বা চ্যাট করতে পারবেন। পেইজটি সম্পুর্ন লোডিং হওয়ার পর নতুন রূপে আরেকটি পেজ ওপেন হবে। পেজটি দেখতে নিচের ফটোর মত সম্পুর্ন।

আশা করি উপরের ফটোটি সুন্দরভাবে লক্ষ করেছেন। এবং বুঝতে পেরেছেন কিভাবে তাদের সাথে সরাসরি চ্যাট করতে পারবেন । আমি নিজে তাদের কাছে একটি মেসেজ দিয়েছিলাম আপনাদের কে বোঝানোর জন্য। তারা কিছুক্ষনের ভিতর আমার চ্যাটের রিপ্লাই দিয়েছিল। নিচের ছবিটি লক্ষ্য করলে আশা করি সম্পূর্ণ বুঝতে পারবেন।


আশা করি উপরের ফটোটি ও আপনারা ভালোভাবে লক্ষ্য করেছেন। এবং সম্পূর্ণ ক্লিয়ার হতে পেরেছেন কিভাবে সঠিক নিয়মে বিকাশ এজেন্ট এর সাথে চ্যাট করতে হয় অনলাইনে। যদি কোন সমস্যা হয় অবশ্যই কমেন্টের মাধ্যমে জানাতে একদিনের ভুলবেন না।

আমার আর্টিকেলটি সম্পূর্ণ করার জন্য আপনাদের অসংখ্য অসংখ্য ধন্যবাদ। যদি আর্টিকেলটি আপনাদের কাছে একটু হলেও ভালো লাগে তাহলে অবশ্যই শেয়ার করতে পারেন।আর আপনাদের সামনে এই আর্টিকেলটি আজকে কেমন লেগেছে সেটা অবশ্যই কমেন্টের মাধ্যমে জানাবেন।

আজকের আর্টিকেলটি এ পর্যন্তই। সবাই ভাল থাকুন সুস্থ থাকুন নিরাপদে থাকুন,,,,আশা ব্যক্ত করে আজকের মত আমার আর্টিকেলটি এখানেই শেষ করছি। আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতু।

1 Comment

মন্তব্য করুন