মাত্র ৩টি উপায়ে অনলাইন পেইজে সেল বাড়ান রাতারাতি

আসসালামু আলাইকুম। আশা করি সবাই ভালো আছেন।আপনি কি আপনার প্রডাক্ট এর সেল বাড়াতে চান? আপনি কি আপনার অনলাইন পেইজের অডিয়েন্স এবং এনগেজ রেট বাড়াতে চান? রাতারাতি অধিক সেল করতে চান?অনেক বেশি ইনকাম করতে চান? আমরাজানি অনেক বেশি ইনকাম করতে কে না চায়!?

মাত্র ৩টি উপায়ে অনলাইন পেইজে সেল বাড়ান রাতারাতি

আপনার যদি একটি অনলাইনে পেইজ থাকে এবং আপনি যদি খুব কম সময়ে অধিক সেল করতে চান তাহলে আজকের এই পোস্টটি আপনার জন্য। খুব সহজেই ৩টি উপায়ে আপনি আপনার অনলাইন পেইজের সেল বাড়াতে পারবেন কয়েকগুন।তাহলে চলুন দেরি না করে জেনে নেয়া যাক সেই ৩টি সিক্রেট টিপস।

আজকে আমাদের অনলাইন পেইজে সেল বাড়ানো যে ৩টি কার্যকরী টিপস সম্পর্কে আপনাদের বিস্তারিত জানাব সেই ৩টি টিপস হলো

  1. প্রতিদিন আকর্ষণীয় পোস্ট করা
  2. বেশি বেশি পোস্ট শেয়ার করা
  3. পোস্ট বুস্ট করা

প্রথমেই দেখার বিষয় হলো আপনি কি ধরনের প্রডাক্ট নিয়ে কাজ করেন।আপনার প্রডাক্ট গুলোর যদি চাহিদা বেশি থাকে তবে তা আপনার জন্য আর উপকারি।

আপনার প্রডাক্ট যাচাই করার পর আসে আমাদের আজকের ১ম টিপস

১. প্রতিদিন অন্তত ২ থেকে ৪ টা পোস্ট করা

আপনি যেই প্রডাক্টগুলো নিয়ে কাজ করেন সেই প্রডাক্টগুলো নিয়ে প্রতিদিন আপনাকে পোস্ট করতে হবে। আপনার প্রডাক্ট এর আকর্ষণীয় ছবির সাথে নজরকারা ক্যাপশন দিয়ে দিনে অন্তত ২-৪টি পোস্ট করা আবশ্যক। আপনি যত বেশি পোস্ট করবেন তত বেশি আপনার পোস্ট এনগেজ বাড়বে এবং আপনার পোস্ট এর অডিয়েন্স বাড়বে। ভেবে দেখুন আপনার পোস্ট এর মাধ্যমে আপনার প্রডাক্টগুলো দিনে অন্তত ২-৪ বার মানুষের সামনে আসবে।

বিভিন্ন সময় বিভিন্ন মানুষের সামনে আপনার প্রডাক্ট তুলে ধরলে অন্তত ৫ জন তো আপনাকে মেসেজ করবে কিনার জন্য। ৫ জনের মধ্যে অন্তত ১/২ জন অবশ্যই আপনার প্রডাক্ট কিনবে। এভাবে প্রতিদিন বেশি বেশি পোস্ট করার ফলে আপনার সেল বাড়তে থাকবে। অবশ্যই আপনার পোস্ট করার টাইমিং ভিন্ন ভিন্ন হতে হবে।

এবার চলে যাই আমাদের আজকের ২য় সিক্রেট টিপস এ।

২. প্রতিদিন পোস্ট বেশি বেশি শেয়ার করা

আপনার প্রডাক্ট এর আকর্ষণীয় পোস্ট করা তো শেষ এখন প্রয়োজন এটাকে বেশি বেশি শেয়ার করা। আপনার প্রতিদিন ভিন্ন ভিন্ন সময়ে করা পোস্ট গুলোকে আপনার বেশি বেশি শেয়ার করতে হবে। একটা পোস্ট পাবলিশ করার সাথে সাথেই পোস্টটি শেয়ার করবেন এতে অডিয়েন্স এনগেজ বাড়বে।

ফেসবুকে পোস্ট শেয়ার করার ক্ষেত্রে পোস্ট করার সাথে সাথে শেয়ার করলে ফেসবুক এলগরিদম সেটাকে বেশি মানুষের সামনে দেখায় এতে আপনার পোস্টের এনগেজমেন্ট অনেকাংশে বেড়ে যাবে এবং অধিক সেল হবে।

এবার চলে যাই আমাদের আজকের ৩য় এবং সর্বশেষ টিপস এ

৩. পোস্ট বুস্ট করা

আপনার প্রডাক্ট পোস্ট করা, পোস্ট বেশি বেশি শেয়ার করা সবই তো হলো এখন আপনাকে জানাতে যাচ্ছি সর্বশেষ এবং সবচেয়ে কার্যকরী টিপস। আপনার প্রডাক্ট এর পোস্টে সেলের পরিমান কয়েকগুন বাড়াতে বুস্ট এর কোন বিকল্প নেই। আপনার পোস্টটি যেকোনো ভাল এজেন্সি থেকে আপনি বুস্ট করিয়ে নিতে পারেন।

এক্ষেত্রে আপনার টার্গেট কাস্টমার,টার্গেট এরিয়া এইসব দিকে বিশেষ লক্ষ্য রাখতে হবে। ধরুন আপনার প্রডাক্ট হলো শাড়ি তাহলে আপনার টার্গেট কাস্টমার হবে ২০-৫৫ বছরের নারী।৷ আপনি যদি এর বদলে টার্গেট কাস্টমার ছেলে দিয়ে দেন তাহলে কি আপনার সেল আসবে? অবশ্যই না।আপনার মনের মতো সেল এভাবে কখনোই আসবে না। তাই বুস্ট করার সময় খুব ভাল করে অডিয়েন্স এবং এরিয়া সিলেক্ট করতে হবে।

বুস্ট করার ফলে আপনার প্রডাক্ট আরো বেশি মানুষের কাছে পৌছাবে এবং আপনার প্রডাক্ট এর সেল বহুগুন বেড়ে যাবে।এছাড়াও আপনি চাইলে নিজেই আপনার প্রডাক্ট এর পোস্ট বুস্ট করতে পারবেন। এজন্য আপনার একটি ইন্টারন্যাশনাল কার্ড এর দরকার পরবে। কম খরচে আপনি নিজে নিজেই এর মাধ্যমে আপনার প্রডাক্ট এর পোস্ট বুস্ট করতে পারবেন।

এভাবেই খুব সহজেই কম সময়ে আপনি আপনার অনলাইন পেইজের সেল বাড়াতে সক্ষম হবেন।

আমি খুব কম পরিশ্রম এ আপনাদের সামনে সেল বাড়ানোর টিপস গুলো তুলে ধরলাম।এ বিষয়ে আপনাদের মতামত কি? আপনারা কি সেল বাড়ানোর এই ৩টি উপকারি টিপস কে সমর্থন করছেন? যদি আমার দেয়া টিপস গুলো আপনাদের পছন্দ হয় এবং কাজে লাগে তাহলে অবশ্যই নিচে মন্তব্য করে জানাবেন। আশা করি আপনাদের সার্পোট এবং ভালবাসা পাব। এই প্রত্যাশায় আজকেই আলোচনা এখানেই শেষ করছি। আসসালামু আলাইকুম

Related Posts

23 Comments

মন্তব্য করুন