বিকাশ থেকে ধুমচে আয়!!!

 

আসসালামু আলাইকুম। কেমন আছেন সবাই? আশা করি আল্লাহর দয়ায় সবাই ভাল আছেন। আমিও আপনাদের দোয়ায় আনেক ভালো আছি। আজকে আমি বিকাশ থেকে ইনকাম করার একটা উপায় বলব। তো আর দেরি না করে চলুন শুরু করা যাক।

আমাদের মধ্যে প্রায় সবাইর একটি হলেও বিকাশ একাউন্ট আছে। আর আমাদের দেশে এমন কেউ নেই যে কোনদিনও বিকাশ আ্যপের কথা শোনেনি। যারা বিকাশ সম্পর্কে কিছুই জানেনা তাদেরকে আমি একটু সংক্ষেপে বিকাশ সম্পর্কে বলব আনে।

বিকাশ হচ্ছে একটি অনলাইন মানি লেনদেন প্লাটফর্ম। এখান থেকে আপনি যেকোনো বিকাশ ইউজারের কাছ থেকে টাকা গ্রহণ করতে পারবেন কিংবা আপনিও চাইলে যেকোনো বিকাশ ইউজারকে টাকা দিতে পারবেন। তাছাড়া আপনি এখান থেকে ইন্টারনেট, গ্যাস কিংবা বিদ্যুৎ বিল পরিশোধ করতে পারবেন। বিকাশ থেকে চাইলে আপনারা নিজের বা অন্য কারো মোবাইল রিচার্জ করতে পারবেন। আপনার মোবাইলে যদি বিকাশ আ্যপটি না থাকে তাহলে নিচে দেওয়া “এখানে ক্লিক করুন” জায়গায় ক্লিক করে আপনি বিকাশ আ্যপটি ইন্সটল করতে পারবেন।

——————–এখানে ক্লিক করুন——————–

কয়েক দিন আগে বিকাশ তার গ্রাহকদের সরাসরি বিকাশের মাধ্যমে ইনকাম করার সুযোগ দিয়েছে। আপনারা বিকাশ থেকে রেফারের মাধ্যমে ইনকাম করতে পারবেন। আপনি একটি রেফারের জন্য সর্বোচ্চ ১০০ টাকা পেতে পারেন। এখান থেকে আপনি মাসিক প্রায় ১০০০ – ৫০০০ ইনকাম করতে পারবেন। কিভাবে রেফারাল লিংক পাবেন, কিভাবে রেফার করবেন, কিভাবে টাকা পাবেন বা কয়দিনের মধ্যে রেফার বোনাসের টাকা পাবেন তা সব আমি নিচে বিস্তারিতভাবে বলছি।

<

রেফারেল লিংক কোথায় পাবেন : প্রথমে আপনি আপনার বিকাশ আ্যপে প্রবেশ করেন এবং তারপর আপনার একাউন্টে লগিন করুন। আপনি আপনার একাউন্টের কর্ণারে ডান দিকে একটি পাখির চিহ্ন দেখতে পারবেন। সেখানে ক্লিক করুন তারপর আপনি আমার মেনু অপশনে চলে যাবেন সেখানে ৫ নম্বর অপশনে ” রেফার এ ফ্রেন্ড ” এ যান এবং সেখানে গিয়ে “রেফার করুন” অপশনে ক্লিক দেন। তারপর আপনি আপনার রেফারাল লিংকটা পেয়ে যাবেন। যেমন আমার রেফারাল লিংকটি হলো : https://bka.sh/next?c=signup&uuid=C1B3L1II3

কিভাবে রেফার করবেন : আপনি আপনার বন্ধু – বান্ধবের সাথে শেয়ার করবেন। আপনি আপনার রেফারাল লিংকটি চাইলে সরাসরি মেসেজ, মেসেঞ্জার, ফেসবুক, ওয়্যাটস আপ ইত্যাদি বিভিন্ন মাধ্যমে আপনি আপনার লিংকটি শেয়ার করতে পারেন। তাছাড়া আপনার যদি কোনো ভাল ওয়েবসাইট বা ব্লগ থাকে তাহলে আপনি চাইলে আপনার ওই রেফারাল লিংকটি সেখানে শেয়ার করতে পারবেন। যখন কেউ আপনার রেফারাল লিংকে ক্লিক করবেন আপনি টাকা পেয়ে যাবেন।

কিভাবে টাকা পাবেন বা কয় টাকা পাবেন : আসলে বিকাশে রেফার করে ইনকামের ক্ষেত্রে কোনো লিমিট নেই আপনি যত চান তত রেফার করতে পারবেন। পারলে দিনে ৫০টি রেফারও করতে পারবেন। আপনি যদি আপনার লিংক দেন এবং কেউ যদি সেখানে ক্লিক করে তাহলেই কিন্তু আপনি
টাকা পাবেন না। প্রথমত আপনি যাকে রেফার করবেন তিনি যদি এর আগে কোনোদিন বিকাশ আ্যপ ব্যবহার করে থাকেন তাহলে আপনি টাকাটা পাবেন না। এক্ষেত্রে ফেক রেফার করার কোনো উপায় নেই। আপনি যাকে রেফার করবেন উনার নিশ্চয়ই বিকাশে নতুন হতে হবে বা উনি কখনো বিকাশ মোবাইলে ব্যবহার করেনি এমন হতে হবে। আপনি যখন কাউকে রেফার করবেন সে যদি লগিন করেন তাহলে আপনি পেয়ে যাবেন ২০ টাকা রেফারাল বোনাস। তারপর সে ব্যক্তি যখন প্রথমবার কোনো লেনদেন করবেন যেমন মোবাইল রিচার্জ, পে বিল ইত্যাদি তখন আপনি পেয়ে যাবেন আরো ৮০ টাকা। তাহলে আপনি একটি সফল রেফারে ১০০ টাকা পর্যন্ত পেতে পারেন। আপনি আপনার রেফারাল লিংকটি যত বেশি শেয়ার করবেন আপনার ইনকামও তত বেশি হবে৷ আর সাধারণত ২ দিনের মধ্যে আপনার রেফার বোনাসের টাকা আপনার একাউন্টে চলে আসবে। কিন্তু ছুটির দিনে একটু দেরি লাগতে পারে। আপনার মোবাইলে যদি বিকাশ না থাকে তাহলে আমি নিচে লিংক দিয়ে দিব সেখানে ক্লিক করে রেজিষ্ট্রার করুন।

———————-রেজিস্ট্রার করুন———————-

  • আজকের জন্য এতটুকুই আবার কয়েকদিন পর আপনাদের সামনে হাজির হব নতুন কোন একটা টপিক নিয়ে৷ ততদিন পর্যন্ত ভালো থাকবেন সুস্থ থাকবেন সেই কামনা করে আজকের জন্য বিদায় জানাচ্ছি। পোস্টটি পড়ার জন্য ধন্যবাদ। আশা করি এই পোস্টটি আপনার ভালো লেগেছে এবং নিশ্চয়ই পোস্টটি আপনাদের বন্ধু – বান্ধবের সংগে শেয়ার করবেন।

Related Posts