বিটকয়েন আয়ের সবচেয়ে ভাল এ্যাপস Coinpades দিনে১০ হাজার btc(pades) আয় করতে পারবেন।

সুপ্রিয় পাঠকবন্ধুগন

আপনারা যারা অনলাইনে আয়ের কাজ করতেছেন তারা জানবেন যে এক একটি বিটকয়েন এর মূল্য কত টাকা। এখন বর্তমানে একটা বিটকয়েনের মূল্য প্রায় $৪০০০ ডলারের বেশি। আর নতুন বা কাজ করার কথা ভাবছেন তারা বিটকয়েন কি তা জানতে হলে গুগল কিংবা ইউটিউবে সার্চ করে জানতে পারবেন।

বিটকয়েন এর সংক্ষিপ্ত রূপ হলো বিটিসি (btc)। অনেকগুলো সাতসির সমন্বয়ে একটা বিটকয়েন হয়। শিরোনামে বিটিসি উল্লেখ করেছি pades এর মাধ্যমে। কারণ এই এই যে এ্যাপসটির কথা আপনাদের বলতেছি এই এ্যাপসে কাজ করার ফলে কোম্পানি আপনাকে যে কয়েনটি দিবে সেটির নাম হলো pades. আপনি যখন উইথড্র দিবেন তখন pades কয়েন অটোমেটিক বিটকয়েন ( সাতসি আকারে) এ উইথড্র হবে আপনার কয়েনবেস কিংবা জাপো ওয়ালেটে।

এ্যাপসটির নাম Coinpade

playstore এ সার্চ করলে Coinpade লিখে সার্চ করলে এ্যাপসটি পেয়ে যাবেন। অথবা শেষে আমি এ্যাপসটির লিঙ্ক দিয়ে দেবো সেখান থেকেই ডাউনলোড দিয়ে নিতে পারবেন। এই এ্যাপস থেকে কিভাবে রেজিস্টার ও কাজ করবেন তা নিচের দিকে আলোচনা করা হবে।

 

প্রথমে প্লেস্টোর কিংবা আমার দেয়া লিঙ্কের মাধ্যমে এ্যাপসটি ডাউনলোড দিলে অটোমেটিক ইন্সটল হয়ে যাবে। ইন্সটল হলে ওপেন করবেন এবং নিচের দিকে রেজিস্টার লেখা দেকবেন সেখানে গেলেই রেজিস্টার ফর্ম আসবে। রেজিস্টার ফর্ম আসলে user name.. এর জায়গায় user name ,email…. এর জায়গায় email এবং pasward ও confirm pasward এই দুই জায়গায় একই pasward দিয়ে সাবমিট করুন। সাবমিট করা হলে লগিন করুন।

 

লগিন করা হলে একটা সাদা দাগ দেখাবে। এখন যে কোনো ফাকা জায়গায় ক্লিক করুন যতক্ষণ সাদা দাগটি নড়াচড়া করে। সাদা দাগটি চলে গেলে  একটি গোল দাগের ভেতরে claim now লেখা থাকবে তার একটু নিচে claim 500 pades লেখা থাকবে সেখানে ক্লিক করলে একটা এ্যাড আসবে সেটি ৫ সেকেন্ড দেখে কেটে দিন। কেটে দেয়ার পর একটু উপরে বামদিকে তির চিহ্ন দেখা যাচ্ছে ওখানে ক্লিক করে দিন তারপর আপনার ব্যালেন্সে দেখুন 500 pades জমা হয়ে গেছে। এখন আপনি প্রতি ৩০ মিনিট পর পর claim করে ৫০০ pades কয়েন আয় করতে পারবেন।

বেশি করতে claim now এর নিচের দিকে রকেটের মতো অপসন বআছে সেখানে ক্লিক করে একটু অপেক্ষা করার একটা এ্যাড আসবে সেই এ্যাড দেখে কেটে দেয়ার পর থেকে দু ঘন্টার জন্য আপনি দশ মিনিট পর পর  ক্লেইম করে ৫০০ পেডেস কয়েন আয় করতে পারবেন। এটা করার জন্য আপনার ব্যালেন্স থেকে ১০০০ pades কয়েন কেটে নিবে।

এছাড়াও এখানে বেশি আয় করতে হলে আপনাকে রেফার করতে হবে। উপরের দিকে ডানপাশে একটা মানুষের মত দেখবেন সেখানে গেলে আপনি আপনার রেফারেল লিঙ্কটি পাবেন সেটা কপি করে কিংবা শেয়ার আপনার বন্ধুদের জয়েন করাতে পারেন ।প্রত্যেক রেফারে জয়েন হওয়া বন্ধুরা যখন ২০০০০ pades কয়েন আয় করবে তখন কোম্পানি আপনাকে দশ হাজার কয়েন বোনাস দিবে ।

এাপস লিঙ্কঃ   https://coinpade.com/d1i2qa37

Related Posts