★ Grathor.com এ আপনিও ✍ লেখালেখি করে ভূমিকা রাখতে পারেন এবং পাশাপাশি অর্থ আয় করতে পারেন★এখানে ক্লিক করে বিস্তারিত জানুন★

ভালোবাসার অদ্ভূত মিষ্টি গল্প !

বর্তমানে প্রেম করে না এমন ছেলে মেয়ে খুঁজে পাওয়া খুবই দুস্কর। বর্তমানের প্রাইমারি স্কুলে পড়ে তারাও প্রেম করে থাকে। আর এদিকে যারা স্কুল-কলেজ, ভার্সিটি পড়ে তাদের তো কোন কথাই নেই। তাদের প্রেমগুলো খোলামেলা তারা আজ এখানে কাল ওখানে, ক্লাসে অথবা ক্যাম্পাসে বসে প্রেম করেছে। প্রেম শব্দটা যেন একটা অদ্ভুত বিস্ময়। আপনাদের সাথে একটি ছোট্ট আকারের প্রেমের কাহিনী বা শিক্ষানীয় বিষয় গল্প শোনাবো । তো চলুন শুরু করা যাক একদিন একটা রাজার মেয়ে ছিল। তার খুব শখ ছিল সিকার করা সে একদিন রাজ্য থেকে কিছু সৈন্য নিয়ে জঙ্গলের ভিতরে সিকার করতে চলে গেল। সেই রাজার মেয়ের হঠাৎ চোখে পরলো একটা সুন্দর দেখতে হরিণ সে তখন হরিণটিকে তীর নিক্ষেপ করতে যাবে সেই হরিণটি একটু শুটে পালাচ্ছিল। মেয়েটি সৈন্যদের বলল তোমরা এখানে দাঁড়াও আমি হরিণকে শিকার করে আছসি তখন রাজার মেয়ে হরিণের পিছু পিছু জঙ্গলে ভিতরে ঢুকে গেল একসময় হরিণের শিকার করার নেশায সে পথ হারালো। 

সৈন্যরা রাজার মেয়ের অপেক্ষা করতে করতে রাত হয়ে গেলো যখন, তখন সেই সৈন্যগুলো রাজার কাছে চলে গেল এবং জঙ্গলের ঘটনাগুলো খুলে বললো এরই মধ্যে সেই রাজার মেয়ে জঙ্গলে ধরে হাঁটতে হাঁটতে তার পথ খুঁজে পাচ্ছিল না। তখন হঠাৎ সামনে একেবারে কুঁড়েঘরে পেল ঘরের ভিতর দেখল একটা যুবক। যুবক তাকে বল্ল নাম কি আর এখানেই বা কি করছে মেয়েটা সব ঘটনা খুলে বললো তখন সেই ছেলেটি বলল তুমি আমার ঘরের ভিতরেই থাক। আমি তোমাকে তোমার বাড়িতে কাল পৌঁছে দিয়ে আসবো । মেয়েটা ঘরের ভিতর ঘুমালো তারপর গভীর রাতে মেয়েটা সে ভাবল আমি একা এই যুবকের কাছে আছি সে এখন কি করছে তারপর মেয়েটিকে ভয়ে কাঁপতে দেখল ছেলেটা আগুনে আঙ্গুল পোড়াচ্ছে যন্ত্রনা কাতরাচ্ছে। পরের দিন মেয়েটাকে ছেলেটি তার বাড়িতে পৌঁছে দিলো। মেয়েটা রাজার কাছে রাতের ঘটনাটা খুলে বলল তখন রাজা বলল তুমি খারাপ আমার মেয়ের সাথে সারা রাতটা কাটাইছো কেউ কোন খারাপ ব্যবহার করো নি ঠিক আছে তুমি তা রাতে তোমার আঙ্গুল গুলো পোরাচ্ছিলে কেন। ছেলেটি বলল আমার ঘরে আপনার মেয়ে ছিল তাই আমার মনে অনেক খারাপ চিন্তা ভাবনা হচ্ছিল সে জন্য এরকম আমার কাছে তখন আমার মনে অনেক কুমন্ত্রণা এবং খারাপ চিন্তা ভাবনা আসার জন্য জন্য । তাই সব খারাপ চিন্তা ভুলার জন্য আমি আঙুলগুলো আগুনে পোড়াছ্ছিলাম কারণ আপনার মেয়ে প্রতি সমস্ত খারাপ চিন্তা ভুলে যায়। এটাই তাদের মূল কারণ ছিল। তখন রাজার এতো ভাল ছেলে  পেয়ে তার মেয়ের সাথে তাকে বিবাহ দিয়ে দেয়!!