মজার নতুন হাসির জোকস পর্ব (২)

জোকস No 1..

একদিন ম্যাডাম ছোট বাচ্চাদের নিতেছিল এমন সময় ম্যাডাম একটি ছোট্ট ছেলেকে বলল আমি তোমাকে একটা প্রশ্ন করবো তুমি প্রশ্নটার উত্তর দাও তো। ছাত্র বলবো ঠিক আছে ম্যাডাম বলুন
ম্যাডাম :: একটা পুকুর ৪টা হাঁস রয়েছে তাদের ভিতর থেকে যদি একটা কে গুলি করে মেরে দেয়া হয় তাহলে পুকুরে আর কয়টা হাঁস থাকে।।
ছাত্র :: ৪ টার ভিতরে যদি একটা গুলি করে মেরে দেওয়া হয় তাহলে পুকুরে ৪ টা থাকবে কারণ তিনটা হাস অলরেডি আছে আর গুলি করে মারাটাও পুকিরের ভেতরে থাকবে তার মানে ৪ টা আছে
ম্যাডাম :: তোমার উত্তরটা ঠিক হয়নি কিন্তু চিন্তাভাবনা ঠিক আছে।।
ছাত্র :: ম্যাডাম আমি আপনাকে একটা প্রশ্ন করি একটা আইসক্রিমের দোকানে তিনটা মেয়ে ঢুকলো। তারা আইসক্রিম কিনে এনে বাইরে এনে একজন চেটে খাচ্ছে, একজন চুষে, একজন কামড়িয়ে, তাহলে তাদের ভেতর থেকে কোন মেয়েটা বিবাহিত বলেন।।
ম্যাডাম:: বললো চুষে খাচ্ছে ঐটা হবে তখন ছাত্র বলল ঠিক হয়নি ম্যাডাম। আসলে যার হাতে চুড়ি পরা থাকবে সেই হলো বিবাহিত। কিন্তু চিন্তা ভাবনা টা একদম ঠিক ছিল’।।

জোকস No 2…

শাশুড়ি ও নতুন বউকে নিয়ে মজাদার জোকস।

শাশুড়ি:: বিয়ের পরে নতুন বউ শ্বশুর বাড়িতে এসেছে তখন শাশুড়ি তাকে বলল এই যে মেয়ে তুমি এখন এই বাড়িরই একজন সদস্য তুমি আমাকে মা বলে ডাকবে এবং আমার স্বামীকে তুমি বাবা বলে ডাকবে তুমি আমার মেয়ের মত।।

নতুন বউ :: নতুন বউ বললো ঠিক আছে মা তাই হবে।।
হঠাৎ তখনই বাসার কলিংবেল বেজে উঠল তখন শাশুড়ি বললো মা দেখতো কে এসেছে তখন বউ বাড়ির ভেতর থেকে উঁকি দিয়ে বলল মা আপনার ছেলে মানে ভাইয়া এসেছে।।

জোকস No 3…

স্বামী স্ত্রী নিয়ে মজার জোকস।
স্ত্রী:: এই যে তুমি শুনছো আমি কিন্তু আমাদের গাড়ির ড্রাইভার যদি আর গাড়ি চালায় তাহলে আমি চড়বোনা কারণ এই দিয়ে আমি মরতে মরতে দুইবার বেঁচে গেছি তুমি ডাইভার পরিবর্তন করো।।
স্বামী :: বললো ঠিক আছে তাহলে ড্রাইভারকে আর একবার সুযোগ দাও।।

জোকস No 4…

বড়লোক বাড়িতে চাকর হিসেবে কাজকর্ম করে মভিজ। একদিন বাড়ির বড় কর্তারা বেড়াতে যায় মার্কেটে কিন্তু তাদের ছোট একটি ছেলেকে বাড়িতে রেখে যায় বাড়ির সমস্ত সবকিছু ফাঁকা পেয়ে মফিজ ভাবে আজ সবকিছু ফাঁকা পেয়েছি তাই বাড়ি বড়কর্তার চেয়ারে একা বসে দেখব কেমন মজা লাগে তখন সে বাড়ির বড় কথা আজকে আরে বসতে গেল তখন সেই পুচকি বাচ্চাটা দেখে ফেলল এবং সে বলল তুমি আমার বাবা চেয়ারে বসলে কেন। মফিজ বলে উঠলো বসেছি তা কি হয়েছে আমি এখন বাড়ির বড় কর্তা তখন সেই পুচকি ছেলেটা বলল তাহলে তুমি মায়ের চেয়ারে বসে সেটাই হবে ভালো।।

Related Posts