মাথা খারাপ করার সেরা মত বিশ্ব রেকর্ড

সেরা ব্যক্তিরা ঃ

*  ফ্রানয মিয়ুলিনার (অস্টলিয়ান রক নামে পরিচিত)

এই ব্যক্তি মটরসাইকেল আটকে রেখে বিশ্বরেকট করেন ,তার পা হাতের মধ্যে ৪ টি  মটরসাইকেল বাধা হয় এবং মটরসাইকেল চালু করা হয় কিন্তু মটলসাইকেল চলতে পারতেছে না তার শক্তির কারনে সে আটকে রাখে ।পুরো ২৪ সেকেন্ড পর্যন্ত আটকে রাখতে সক্ষম হয় ।

*  ক্যানান স্ফুগলু (তুরকীর )

একজন অত্যন্ত মটরসাইকেল রেচার এবং পর পর ৫ বার একাধারে চেম্পিয়ন । সে ২৬ সেকেন্ডে ৪০০ কি.মি. প্রতি ঘন্টা গতিতে তার কাওাসাকি নিঞ্জা এইস ২ আর চালিয়ে বিশ্বরের্কট করেন । এভেন টি তুরকিতে অবস্থিত ওসমান গাজি ভিরিজে অনুস্টিত হয়েছিল ।এইটি করার জন্য সে জীবনের ঝুঁকি নিয়েছিলেন ।এইটি করার জন্য তিনি স্পেশাল পোশাক পড়েছিলেন।

লেসও সেহেল্লার  

তিনি ৫৯ মিটার উচ্চতা একটি ঝর্নার উপর থেকে লাপ দিয়ে গুইন্নেসস বিশ্বরেকটে নাম লেখান । পানি স্পর্শ করার আগে তার গতি ছিল ১২৩ কি.মি. প্রতি ঘন্টায় । এটা তার সাহসের পরিক্ষা ছিলো ।

ট্রেরি গ্রান্ট 

এই রেকট টি হলো চারচাকার গাড়িকে দুচাকায় ১মাইল পর্যন্ত চালানো ।তিনি সর্বচ্চ গতিতে চারচাকার গাড়িকে দুচাকায় ১মাইল চালাই সক্ষম হয়েছে এবং গুইন্নেসস বিশ্বরেকটে নাম লেখান।

ক্লাদিয়া গুমস 

ক্লাদিয়া গুমস  তার পায়ের নাধ্যমে পাঁচ মিটার দ্রুতত থেকে তীর ছুড়ে গুইন্নেসস বিশ্বরেকটে নাম লেখান।আর এই টা গুইন্নেসস বিশ্বরেকটের মধ্যে সর্বপ্রথম পায়ের মধ্যে ছুড়া নিখুদ সর্ট ছিলো ।

লুক আইকিন্স

তিনি একজন আমরিকান স্ক্য ড্রাইভার এবং ভালো জাম্পার । যে তার ক্যারিয়ারে ১৮ হাজার জাম্প করেছে ।তিনি ফেরাসুট ছাড়া জাম্প করেছে মাটির একটু উপরে জাল বিচানো হয়েছিলো সেটার মধ্যে আসে পরে ।

Related Posts

10 Comments

মন্তব্য করুন