মাসে ৩০-৩৫ হাজার টাকা টিকটকের ভিডিও দিয়ে ইনকাম করুন

মাসে ৩০-৩৫ হাজার টাকা টিকটকের ভিডিও দিয়ে ইনকাম করুন

আজকাল আমি একটু ইরিগুলার রাইটার হয়েছি । কি করবো ভালো লাগে না । কিন্তু ইদানিং দেখছি সবাই অনেক অনেক পোস্ট করছে , আর আমি মাঝে মাঝে পোস্ট করছি। তো যাক সে কথা , চলে আসি আসল টপিকে।

টিকটিক একটা এমন একটি এপস এখানে সবাই ডাবিং করে করে ভিডিও তৈরী করে । আর এই ওয়েবসাইট টি খুবি দ্রুত পপুলার হয়েছে । কিন্তু কিছু কিছু লোক এটাকে অশ্লীল ভাবে ব্যবহার করছে , তার কারনে ওয়েবসাইটি তে প্রবলেম হয়েছে । তো আমার কথা টা সেটা নয় , আমি আজকে আপনাদের কে কিভাবে এগুলো দিয়ে আপনি ইনকাম করতে পারবেন ,সে বিষয়টা দেখিয়ে দেবো ।

ইউটিউবে একটা বিষয় কি লক্ষ্য করেছেন? আমি করেছি । আপনারা লক্ষ্য করেন নি। তা না হলে এই পোস্ট দেখার আগেই বুঝে যেতেন । ইউটিউবে টিকটকের ভিডিও আপলোড করে অনেকে অনেক টাকা মানে ডলার ইনকাম করছে । একেকজন ৫০০ ডলারের মতো ইনকাম করছে ।

টিকটকের ভিডিও দিয়ে সবাই যদি ইনকাম করতে পারে তাহলে আপনি কেনো পারবেন না । শুধু আপনাকে জানতে হবে আসোলে কেমনি কি করতে হয় ।

এগুলো আপনারা নেটে ঘুরা ঘুরি করলেই জানতেই পারবেন । আর আপনি যদি ভিডিও ইডিটিং করতে পারেন তাহলে তো হয়েই গেলো আর কি লাগে । আপমি মোবাইল দিয়ে ইনকাম করতে পারবেন ।

<

আপনার যদি ইউটিউবং সম্পর্কে জানেন তাহলে তো আরো ভালো । আপনি টিকটক নামক এপসটি ডাউনলোড করুন , তারপর একটা একাউন্ট খুলুন , আর মানুষের ভিডিও গুলো ডাউনলোড করুন আর ইডিটিং তারপর আপলোড করুন , ভিজিটর বাড়ান , সাবস্ক্রাইবার বাড়ান , অপেক্ষা করুন , ভিডিও গুলো ইউটিউবে রেংক করার চেষ্টা করুন । তারপর ইউটিউবে মনিটাইজ করুন আর টাকা পান , আসোলে একটু কষ্ট তো করতেই হবে তা না হলে মিষ্ট পাওয়া যাবে না ।

কেউ তো আর আপনাকে সবকিছু তৈরী করে দিবে না , আপনাকেই করতে হবে । কাজ করুন কিন্তু স্মার্ট লি । স্মার্ট লি কাজ করলে কষ্ট বেশী করতে হয় না ।

তবে আমাকে ফলো করলে স্মার্ট হতে পারবেন ।

মজা করলাম , আমিও ওতো স্মার্ট নয় । তাহলে আর দেরী নয় তাড়াতাড়ি কাজ শুরু করুন , লক্ষ্যে তো পৌছাতে হবে নাকি ।

Related Posts