মেয়েরা একা বাসাই বা ঘরে থাকলে যা যা করে।

মেয়েরা বাসায় একা
থাকলে যা যা করে…..

1= পুরোনো কাপড় পরে দেখা…..

মেয়েরা বাসায় একা থাকলে এই কাজটা করে। আলমারিতে যত পুরোনো কাপড
় আছে প্রায় সব একটা একটা করে পরে দেখে তার কোনটা গায়ে ফিট হচ্ছে। যদি গায়ে ফিট হয় তাহলে এর মানে এত দিনে সে খুব একটা মোটা হয়নি।এসব ভেবেই তার ছুটির দিনের আনন্দ কয়েকগুণ বেড়ে যায়। আর যদি দেখে আগের পোশাক একটিও গায়ে হচ্চে না ছোট হচ্চে তাহলে আনন্দ দেখে কে।

2= নাচ শেখা….

প্রায় মেয়েরাই বাসাই একা থাকলে ঘরের দরজা বন্ধ করে নাচানাচি করে আয়নার সামনে। কেমন হাসলে ও কি করলে তাকে আরো ভালো লাগে কিরকম মেকাপে তার বেশি ভাল লাগে এটার চর্চা করে।

3= কার্টুন দেখা, ধর্মের চ্যানেল দেখা…..

মেয়েরা বাসায় তাকলে শুধু টিভি সিরিয়ালই দেখে না। আপনার ধারণা একেবারেই ভুল। অনেক সময় মেয়েরা বাসায় থাকলে কর্টুন দেখেন। এতে তারা খুব মজা পান। আবার অনেক সময় ধর্মীয় বিষয় কিছু হলে ঘণ্টার পর ঘণ্টা তারা দেখতে থাকে। এছারা গল্পের বই পরাও খুব প্রিয়।

4 =ভিন্ন কিছু করার চেষ্টা করে

মেয়েরা বাসায় থাকলে বিশ্রাম নেওয়ার থেকে কিছু না কিছু করার চেষ্টা করে। ঘরের জমানো কোনো কাজ শেষ করা, অনেক দিনের জমানো কাপড় ভাঁজ করা, এটাই করে
এগুলোই থাকে ছুটির দিনের কাজ।

5 =আন্যের খোজ করা……

একা থাকলে মেয়েরা চেনা কোন ব্যক্তির আথবা পুরাতন প্রেমিকের fbপ্রোফাইল ঘেটে অনেক কিছু তথ্য জোগাড়ের চেষ্টা করেন তারা। কারন মেয়েরা প্রায় সব কিছু চুপিচুপি করে।

6 =গান গাওয়া ও গান শোনা:……..

বেশিরভাগ মেয়েরাই একা থাকলে গান গাইতে পছন্দ করেন তবে মনে মনে। তবে সবার সামনে গান গাইবার সাহস হয়তো অনেকেই করেন না। তাই একা থাকলে প্রাণ খুলে নিজের পছন্দের গানটা গেয়ে নেন তারা। কারোর রাতে গান শুনলে আবার ঘুম আসেনা।

7= বেশি সময় নিয়ে গোসল:…….

বাড়িতে কেউ না থাকলে তাড়াতাড়ি গোসল সেরে নেবার কথা কেউ বলেনা তাড়া দেওয়ার কেউ নেই তাই অন্যদিন যদি গোসল 20 মিনিট করে ঐই দিন হবে 1ঘন্টা হয় কাজেই যতক্ষণ খুশি সময় গোসল করে।

তাছাড়া কিভাবে সাজলে তাকে সবথেকে বেশি সুন্দর দেখাই এজন্য
আয়নার সামনে এটা নিয়েই বেশি পড়ে থাকে যখন বাড়িতে তাড়া একা থাকে।।।

Tnx alll

Related Posts