grathor-ads

মোবাইলে এড দেখে ইনকাম করুন ২০২২

মোবাইলে এড দেখে ইনকাম করুন ২০২২ঃ সকল পাঠক ভাই ও বোনেরা আশা করি আপনারা সবাই ভালো আছেন ও সুস্থ আছেন। আজকে আবারো একটি নতুন পোস্ট নিয়ে হাজির হলাম এই গ্রাথোর প্লাটফর্মে। যারা অনলাইনে কোনো দক্ষতা ছাড়াই সহজে ইনকাম করতে চান তাদের জন্যেই আজকের পোস্ট। আজকে আমি এমন একটি সাইট নিয়ে আলোচনা করবো যেখানে শুধু এড দেখে ইনকাম করতে পারবেন।


📢 Promoted post: বাংলায় আর্টিকেল লেখালেখি করে ইনকাম করতে চান?

প্রথমেই এই সাইটের নাম বলে রাখি। এই সাইটের নাম Coinpayu. এই সাইটে শুধু একটিই কাজ আর তা হলো এড দেখা। এই এড দেখে আপনি এই সাইট থেকে আনলিমিটেড ইনকাম করতে পারবেন।

👉Read more: ফুল নিয়ে ক্যাপশন (সাদা ফুল, কৃষ্ণচূড়া ফুল, সূর্যমুখী, সরষে ফুল, রঙ্গন ফুল) উক্তি, স্ট্যাটাস

মোবাইলে এড দেখে ইনকাম কিভাবে এই সাইট থেকে করবেন

Coinpayu থেকে ইনকাম করতে হলে প্রথমে আপনাকে রেজিস্ট্রেশন করতে হবে। রেজিস্ট্রেশন করার জন্য আপনাকে কিছু তথ্য দিতে হবে। এই সাইটে রেজিষ্ট্রেশন করতে এখানে ক্লিক করুন। এখানে রেজিস্ট্রেশন করার পর আপনার ইমেইলে একটি ইমেইল ভেরিফিকেশন লিংক পাঠানো হবে।

এই লিংকে ক্লিক করে আপনার একাউন্ট অ্যাক্টিভ করতে হবে। একাউন্ট অ্যাক্টিভ না করলে আপনি এখানে ইনকাম করতে পারবেন না। আপনার একাউন্ট অ্যাক্টিভ করার পর আপনি Coinpayu থেকে ইনকাম শুরু করতে পারবেন। এখানে আপনাকে শুধু এবং দেখতে হবে।

grathor-ads

যার বিনিময়ে আপনাকে কয়েন দেওয়া হবে। এখানে কয়েনের নাম Satoshi . এই সাইটে ১০০০ Satoshi হলে পেমেন্ট নিতে পারবেন। ১০০০ Satoshi হলে আপনাকে ১ ডলার দেওয়া হবে। এখানে প্রতি এড দেখতে সময় লাগে ১০ থেকে ৪৫ সেকেন্ড। এডের সময় সীমা যত বেশি হবে তত বেশি আপনাকে Satoshi দেওয়া হবে।

এখানে প্রতিটি এড দেখার জন্য ১ থেকে ৬.৯ Satoshi পর্যন্ত দেওয়া হয়। প্রতিটি এড এর পাশে এর সময় সীমা এবং কত Satoshi পাওয়া যাবে তা দেওয়া থাকে। এখানে তিন ধরনের এড রয়েছে আর তা হলো

📢 Promoted Link: Unlimited Internet Package Teletalk 2022 3G, 4G
  1. Surf ads
  2. Window ads
  3. Video ads

Surf ads এর ক্ষেত্রে আপনাকে অন্য কোনো ওয়েবসাইটে নিয়ে যাবে সেখানে নির্দিষ্ট সময় পর বের হয়ে আসলেই আপনার নির্দিষ্ট Satoshi পেয়ে যাবেন। এভাবে Window ads এর ক্ষেত্রেও আপনাকে অন্য একটি ওয়েবসাইটে নিয়ে যাবে সেখানে নির্দিষ্ট সময় পর বের হয়ে আসলেই আপনার নির্দিষ্ট Satoshi পেয়ে যাবেন।

Video ads এর ক্ষেত্রে আপনাকে কিছুক্ষণ একটি ইউটিউব ভিডিও দেখতে হবে তারপর আপনি আপনার নির্দিষ্ট Satoshi পেয়ে যাবেন। ভিডিও দেখার সময় সীমা সাধারণত ৩০ থেকে ৬০ সেকেন্ড হয়ে থাকে। Coinpayu এর একটি অ্যাপ রয়েছে। আপনারা চাইলে অ্যাপেও কাজ করতে পারবেন।

অ্যাপ ডাউনলোড করার জন্য আপনাকে প্রথমে প্লে স্টোরে প্রবেশ করতে হবে। তারপর Coinpayu লিখে সার্চ দিলেই আপনারা অ্যাপটি পেয়ে যাবেন। তারপর অ্যাপটি ডাউনলোড করে নিন। এভাবে এখানে শুধু এড এ ক্লিক করে আনলিমিটেড ইনকাম করতে পারবেন।

যেভাবে পেমেন্ট নিবেন:

এই সাইটে বিকাশ কিংবা নগদ ইত্যাদির মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন না। এখানে আপনি পেয়ার এর মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন। এই সাইটটি পেমেন্ট রিকোয়েস্ট পাঠানোর ২৪ ঘন্টার মধ্যেই আপনাকে পেমেন্ট করে দিবে। কিভাবে পেয়ার একাউন্ট খুলতে হবে সেটা ইউটিউব ভিডিও এর মাধ্যমে দেখতে পারেন।

আমি পেয়ারে একাউন্ট খোলার লিংক দিয়ে দিচ্ছি। পেয়ার এ একাউন্ট খুলতে এখানে ক্লিক করুন। তারপর আপনার ১০০০ Satoshi হলে ১ ডলার পেমেন্ট নিতে পারবেন। পেয়ার থেকে ডলার টাকায় এক্সচেঞ্জ করে আপনাকে বিকাশ কিংবা নগদে নিতে পারবেন। টাকা এক্সচেঞ্জ করার সাইট রয়েছে।

মানি এক্সচেঞ্জ সাইট থেকে কিভাবে মানি এক্সচেঞ্জ করে বিকাশে কিংবা নগদে আনবেন সেটা ইউটিউবে ভিডিও দেখার মাধ্যমে জানতে পারবেন। আমার ব্যবহৃত মানি এক্সচেঞ্জ সাইটে মানি এক্সচেঞ্জ করতে চাইলে এখানে ক্লিক করে রেজিস্ট্রেশন করুন।

পরিশেষে: Coinpayu থেকে সহজেই শুধু এড দেখে ইনকাম করতে পারবেন। এখানে আপনার কোনো দক্ষতার প্রয়োজন নেই। প্রতি ক্লিকেই ইনকাম করতে পারবেন। আপনারা সবাই এই সাইটে এড দেখে ইনকাম করতে পারবেন।

আশা করি আজকের পোস্ট টি আপনাদের সবার কাছে ভালো লেগেছে। আবারো কোনো নতুন পোস্ট নিয়ে ফিরে আসবো এই গ্রাথোর প্লাটফর্মে। ততক্ষণ পর্যন্ত সবাই ভালো থাকবেন ও সুস্থ থাকবেন। বিদায়।

Related Posts

12 Comments

  1. ভালো একটা মোবাইল দিয়ে আয় করার সাইট,

    ভালো করে জানতে হলে লিংকে প্রবেশ করে আগে পড়ে নিন
    ⬇️ এখানে ক্লিক করুন 👇
    https://blog.jit.com.bd/earnbitmoon-5292

    কোনো সমস্যা হলে বলবেন।

    অবশ্য বিস্তারিত লেখার মধ্যে থাকা রেফারাল লিংক গুলো ব্যবহার করে একাউন্ট রেজিস্ট্রার করবেন। সাইটে একাউন্ট খোলার লিংক
    ৷ 👇
    https://earnbitmoon.club/?ref=244619

মন্তব্য করুন