★ Grathor.com এ আপনিও ✍ লেখালেখি করে আয় করুন★Click Here★

মোবাইল অ্যাপস দিয়ে ইনকাম,, নতুনদের জন্য

হেলো বন্ধুরা আশা করি সবাই ভালো আছেন। বর্তমানে অনলাইনে আয় নিয়ে তরুণদের মধ্যে অনেক উদ্দিপনা রয়েছে। অনেকেই পড়াশোনার কিছু টাকা আয় করতে চায়। তো আজকের এই আর্টিকেলটি তাদের জন্যই।

  • অনলাইনে আয় করার উপায় হিসেবে অনেক কিছুই আছে কিন্তু কোন কিছু এমনি ফ্রিতে হয় না, মানে আপনাকে অনলাইনে আয় করার জন্য নিজের স্কিল থাকতে হবে। ধরুন আপনি ভালো ইউটিউব ভিডিও বানাতে পারেন, তাহলে আপনি ইউটিউব ভিডিও বানিয়ে আয় করতে পারবেন। কিংবা ভালো ব্লগ লিখতে পারেন, তাহলে আপনি অনেক ওয়েবসাইট পাবেন যেখানে ব্লগিং করে ভালো পরিমাণ অর্থ আয় করতে পারেন। আপনাদের সুবিধার্থে আমি এমন একটি ওয়েবসাইট লিঙ্ক দিয়ে দিচ্ছি।
  • এখানে ক্লিক করুন :https://grathor.com/
  • এখানে রেজিস্টার করে ইউজার নেম, পাসওয়ার্ড, কনফার্ম পাসওয়ার্ড দিয়ে অ্যাকাউন্ট ক্রিয়েট করে প্রতিদিন ২০০-৩০০ টাকা আয় করতে পারবেন।
  • তবে বর্তমানে যেই বিষয়ে ট্রেন্ডিং চলছে তা হলো বিটকয়েন। একটা বিটকয়েন সমান ৫৮ হাজার ডলার অর্থাৎ ভারতীয় রুপিতে ৪৭-৪৮ লাখ টাকা। বিটকয়েন হলো একটি ক্রিপ্টোকারেন্সি যার বাস্তবে কোন অস্তিত্ব নেই কেবলমাত্র ভার্চুয়াল জগতে এর অস্তিত্ব আছে। বর্তমানে এই বিটকয়েন আয় করার জন্য লোকে নানান পন্থা খুঁজে বেড়াচ্ছে অনলাইন দুনিয়াতে, বেশিরভাগ ফ্রিতে বিটকয়েন আয় করার মাধ্যম নকল। শুনতে খারাপ লাগলেও এটা সত্যি।

তবে আমি একটা অ্যাপ এর কথা বলব যেটির মাধ্যমে আপনি বিটকয়েন আয় করতে পারেন কোন রকম কাজ না করে অর্থাৎ আপনি কি বল এই অ্যাপটি চালু রাখবেন আর আপনার একাউন্টে বিটকয়েন জমতে থাকবে যেটাকে বলা হয় বিটকয়েন মাইনিং।তবে অ্যাপটির ফ্রি নয় আপনাকে ভারতীয় টাকার 55 টাকা দিয়ে এটি কিনতে হবে আমি আগেই বলেছি যে কোন কিছুই ফ্রিতে নেই আপনি যদি কিছু আয় করতে চান তো প্রথমে কিছু ব্যয় করতে হবে।

আপনি যদি কোনো কাজ ছাড়াই আয় করতে চান আমি বলব এই বিটকয়েন মাইনিং একটা ভালো পন্থা এর মাধ্যমে আপনি বিটকয়েন জামাতে পারবেন যার মূল্য দিনের পর দিন বেড়েই চলেছে যদিও মাঝে মাঝে কমে কিন্তু বাড়ার ভাগটাই বেশি, আজ থেকে তিন চার বছর আগে যে বিটকয়েন 3 – 4 হাজার ডলার ছিল সেটি আজ প্রায় 58 হাজার ডলার, এর থেকে আপনি আন্দাজ করতে পারবেন কি হারে বিট কয়েনের মূল্য বাড়ছে।তবে একটাই কথা বলব অনলাইনে আয় রাতারাতি হয় না আপনি ধৈর্য ধরে অ্যাপটি চালু রাখুন আর আয় করুন। আপনার সুবিধার জন্য নিচে লিঙ্ক দিয়ে দিলাম

Link: https://link.grathor.com/mi