মোবাইল দিয়ে যেকোনো ধরনের গান বা রিমিক্স ডিজে সং তৈরি করুন খুব সহজেই শুধুমাত্র এই অ্যাপস এর মাধ্যমে

আসসালামুআলাইকুম বন্ধুরা কেমন আছেন সবাই আশা করি ভাল আছেন আজ আমি আপনাদের মাঝে আরও একটি নতুন ট্রিকস শেয়ার করার জন্য এসেছি।

আজ আমি আপনাদের মাঝে যে ট্রিক্সটি শেয়ার করবো সেটা হলো আপনারা কিভাবে মোবাইল দিয়ে যেকোনো ধরনের ডিজে বা রিমিক্স গান বানাতে পারবেন। আপনাদের যদি এই কাজ একটু দক্ষতা থাকে তাহলে আপনারা খুব সহজেই অনেক সুন্দর রিমিক্স গান বানাতে পারবেন অনায়াসে শুধুমাত্র মোবাইলের মাধ্যমে তাহলে চলুন বন্ধুরা কাজের কথায় আসি।

মোবাইল দিয়ে ডিজে রিমিক্স সং তৈরি করার জন্য সবচেয়ে ভালো অ্যাপস হচ্ছে এফ এল স্টুডিও। এফ এল স্টুডিও সফটওয়্যার দিয়ে কম্পিউটারে কাজ করা হয় কিন্তু মোবাইলে এর সংস্করণ বের হয়েছে।

এফ এল স্টুডিও কি

এফ এল স্টুডিও হলো ডিজিটাল মিউজিক তৈরি করার সফটওয়্যার যা দিয়ে আপনি নিমিষেই যে কোন গান কম্পোজ করে ফেলতে পারবেন নিমিষেই। এই ধরনের আরও অনেক সফটওয়্যার আছে কিন্তু সহজ ইন্টারফেস ভালো মানের মিউজিক এর জন্য এফ এল স্টুডিও এর জনপ্রিয়তা ব্যাপক।

এফ এল স্টুডিও মোবাইল ডাউনলোড

কি ধরনের মিউজিক তৈরি করা সম্ভব

যেকোনো ধরনের মিউজিক এফ এল স্টুডিও দিয়ে তৈরি করা সম্ভব। বিভিন্ন ধরনের জনপ্রিয় শিল্পীরা তাদের গান এই এফ এল স্টুডিও এর মাধ্যমে কম্পোজ করে থাকেন। তাছাড়া গানের রিমিক্স ভার্সন এটি দিয়ে করা সম্ভব। যেমন ডিজে, মেটাল, হিপ হপ রিমিক্স, হেভি মেটাল এরকম গানগুলো এফ এল স্টুডিও দিয়ে করা সম্ভব ।

এফ এল স্টুডিও মোবাইল ডাউনলোড করতে চাইলে প্লে স্টোরে সার্চ করবেন এফ এল স্টুডিও মোবাইল লিখে কিন্তু সেখানে এটি প্রো ভার্শন বলে আপনাদেরকে এই ভার্সনটি কিনে নিতে হবে।

আপনারা চাইলে এখান থেকে ডাউনলোড করে দেখতে পারেন। সবকিছু ডাউনলোড করা পর আপনারা আপনাদের ইচ্ছামতো যেকোনো ধরনের গান তৈরি করতে পারবেন খুব সহজেই।

এফ এল স্টুডিও সম্পর্কে আরো ভালো ধারণা পেতে আপনারা ইউটিউবে দেখে নিতে পারেন। ইউটিউবে আরো ভালো মতো এটা সম্পর্কে বলা হয়েছে যা দেখে আপনারা শিখে নিতে পারেন।তাই যেকোনো ধরনের রিমিক্স সং তৈরি করার জন্য সবচেয়ে ভালো মানের অ্যাপস আছে এফ এল স্টুডিও মোবাইল।

তাহলে বন্ধুরা আজকের মতো এই পর্যন্তই। পরবর্তীতে আবার আসবো আপনাদের মাঝে কোনো একটি নতুন পোস্ট নিয়ে সেই পর্যন্ত সবাই ভাল থাকুন সুস্থ থাকুন ধন্যবাদ।

 

Related Posts

12 Comments

মন্তব্য করুন