মোবাইল দিয়ে লাইক,কমেন্ট করে ইনকাম করুন প্রতিদিন ১০০-২০০ টাকা। বিকাশ পেমেন্ট

আসসালামুআলাইকুম, কেমন আছেন সবাই? আশা করি সবাই অনেক ভালো আছেন।

মোবাইল আমরা প্রত্যেকেই হয়তো ব্যাবহার করি।বর্তমান দিনে প্রায় সবার কাছেই একটি স্মার্ট ফোন রয়েছে।তাই সেই স্মার্ট ফোন এর মাধ্যমে যেই কাজ গুলো করে শুধু শুধু আমরা সময় নষ্ট করি ,সেই কাজ গুলোই করে আমরা মোবাইল দিয়ে ইনকাম করে বিকাশের মাধ্যমে নিতে পারবো।

আজকে আমি আপনাদের এমন একটি সাইট থেকে ইনকাম করা নিয়ে বলবো, যেখানে আপনি ফেসবুক ছবিতে লাইক,কমেন্ট,শেয়ার,ইউটিউব ভিডিও দেখে সাবস্ক্রাইব ,এমনকি অন্যান্য সোশ্যাল মিডিয়া তে ফলো করে ইনকাম করতে পারবেন প্রতিদিন ১০০-২০০ টাকা, এবং সাথে সাথে সেটি আপনি বিকাশের মাধ্যমে নিয়ে নিতে পারবেন।



কেও ফেক মনে করবেন না।কারণ এই সাইটের মাধ্যমে আপনি ছোট ছোট কাজ করে ইনকাম করতে পারবেন।যদি পেমেন্ট নিয়ে কোনো সমস্যা থাকে তাহলে আপনি ইউটিউব, কিংবা গুগলে সার্চ করে জেনে নিতে পারেন, যে সাইটটি রিয়েল নাকি।

প্রথমত আপনি সাইট লিংক এখানে ক্লিক করে একটি অ্যাকাউন্ট খুলে নিন।অ্যাকাউন্ট কিভাবে খুলতে হয় না জানলে ইউটিউব থেকে দেখে অ্যাকাউন্ট খুলে নিন।অ্যাকাউন্ট খুলে হয়ে গেলে এখন কাজ কিভাবে করবেন?তার আগে জেনে নিন এখানে আপনি কি কি কাজ করতে পারবেন?

  • ফেসবুক লাইক, কমেন্ট,শেয়ার,ফলো, গ্রুপে জয়েন, পেজ লাইক
  • ইউটিউব ভিডিও দেখা,শেয়ার করা, সাবস্ক্রাইব
  • ইনস্টাগ্রাম ফলো,লাইক,কমেন্ট,শেয়ার
  • টুইটার আইডি ফলো,লাইক, কমেন্ট
  • ছবি, ভিডিও এডিট
  • আর্টিকেল লিখা

সহ আরো ইত্যাদি।

তাহলে ভেবে দেখুন এসব ছোট ছোট কাজ যেগুলো করে আপনি এমনিই সময় নষ্ট করেন সেগুলো করে আপনি টাকা ইনকাম করতে পারবেন।স্টুডেন্টদের জন্য সেরা একটি সাইট

কিভাবে কাজ করতে হয়?

১.প্রথমত আপনাকে এখানে কাজ করে কয়েন জমাতে হবে।কয়েন আপনি পাবেন উপরের কাজ গুলো করার মাধ্যমে।মনে আপনি আপনার ইচ্ছেমত কাজ করে এখানে কয়েন কালেক্ট করতে পারবেন।

২.কয়েন কালেক্ট করার জন্য সেখানে আপনি Earn Coins অপশন দেখতে পারবেন।সেখানে ক্লিক করে আপনি কি কাজ করবেন সেটাই ক্লিক করবেন। এরপর কাজ টি করে আপনি কনফার্ম করলেই আপনার ব্যালান্স এড হয়ে যাবে কয়েন।

৩.এখানে আপনি রেফার করে কয়েন কালেক্ট করতে পারবেন।রেফার করতে আপনি আপনার রেফার লিংক আপনার বন্ধু এবং বিভিন্ন সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে দিন।এতে আপনি অনেক রেফার পেয়ে যাবেন।

কিভাবে টাকা নিজের হতে নিয়ে নেবেন?

মাত্র ২৫০০ কয়েন হলে আপনি বিকাশের মাধ্যমে টাকা নিয়ে নিতে পারবেন।আর এখানে ২৫০০ কয়েন জমানো কোনো বিষয় না।১০০০ কয়েন হলে আপনি পাবেন ৮০ টাকা। ২৫০০ কয়েন মানে ২০০টাকা।সুতরাং এভাবে আপনি টাকা তুলে নিতে পারবেন।

এখানে কাজ করার সুবিধা?

এখানে কাজ করার সুবিধা হলো, আমরা বর্তমানে ফেসবুক, ইনস্টাগ্রাম,টুইটার, ইউটিউব ইত্যাদি প্লাটফর্ম গুলোতে শুধু শুধু সময় নষ্ট করে থাকি।তাই আপনি চাইলে এই কাজ গুলো এই সাইটের মাধ্যমে করে টাকা ইনকাম করতে পারবেন।

তাছাড়া এখানেও কাজে তেমন কষ্ট নেই।ছোট ছোট কাজ করে এখান থেকে আপনি ইনকাম করতে পারবেন।

কিছুদিন আগে আমি Anylancer সাইটে এমন কাজ নিয়ে লিখেছিলাম।সেখানেও ছোট ছোট কাজ করে ইনকাম করা যায়।কিন্তু সেখানে মিনিয়াম উইথড্র ৫$ হলে, যেটি করতে একটু সময় লাগতে পারে।তবে এই সাইটে আপনি ২৫০০ কয়েন সহজে করে উইথড্র দিতে পারবেন।

আশা করি সম্পূর্ণ বিষয় আপনি বুঝে গিয়েছেন।আর্টিকেলটা কেমন লেগেছে অবশ্যই কমেন্টে জানান।ধন্যবাদ সবাইকে।